বাংলা নিউজ > ভোটযুদ্ধ > আপনার কি রাবণের মতো ১০০টা মাথা আছে? মোদীকে নিশানা করে 'কুকথা' মল্লিকার্জুনের

আপনার কি রাবণের মতো ১০০টা মাথা আছে? মোদীকে নিশানা করে 'কুকথা' মল্লিকার্জুনের

কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে (PTI Photo) (PTI)

পশ্চিমবঙ্গেও মোদীকে নিশানা করে কটু কথা বলেছেন মালদার তৃণমূল নেত্রী। এবার গুজরাটভোটের মুখে দাঁড়িয়ে মোদীকে নিশানা করে আপত্তিকর শব্দ ব্যবহার করলেন কংগ্রেসের প্রবীন নেতা। পালটা কংগ্রেসকে বিঁধেছেন বিজেপি নেতৃত্ব।

কার্যত রাবণের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তুলনা করে বিতর্কে জড়ালেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়়গে। গুজরাট নির্বাচনের প্রচারে গিয়ে এভাবেই আক্রমণ করলেন তিনি। এবার তা নিয়ে তীব্র প্রতিবাদ জানিয়েছেন কংগ্রেস নেতৃত্ব।

খাড়গে সভায় বলেন, প্রধানমন্ত্রীর কি রাবণের মতো ১০০টা মাথা আছে নাকি? এনিয়ে তীব্র প্রতিবাদ জানিয়েছেন বিজেপি নেতৃত্ব। তাঁদের মতে, এই ধরনের মন্তব্য অত্যন্ত মর্যাদাহানিকর।

বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র জানিয়েছেন, কংগ্রেস পার্টি শুধু গুজরাটের ভূমিপুত্রকে নন, গুজরাটিদের ভাবাবেগেও তিনি আঘাত দিয়েছেন। তিনি বলেন, নরেন্দ্র মোদীকে রাবণ বলে তিনি গুজরাটিদের অপমান করেছেন। পার্টির মানসিকতাও এর থেকে বোঝা যাচ্ছে।

সম্বিত পাত্র জানিয়েছেন, সোনিয়া গান্ধী এর আগে প্রধানমন্ত্রীকে মৃত্যুর ব্যবসায়ী বলে অপমান করেছিলেন। কংগ্রেস নেতা সুবোধ কান্ত সহায় বলেছিলেন প্রধানমন্ত্রীকে হিটলারের মতো মৃত্যুবরণ করতে হবে। সমস্ত গুজরাটিদের কাছে অনুরোধ যাদের সভাপতি মোদীকে অপমান করেছেন তাদের শিক্ষা দেওয়া দরকার। গুজরাটিরা কংগ্রেসের বিরুদ্ধে ভোট দিয়ে অপমানের জবাব দিন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী গরিব, পিছিয়ে পড়া মানুষদের উন্নতির জন্য় নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

দুটি পর্বে ভোট হবে গুজরাটে। ১ ডিসেম্বর ও ৫ ডিসেম্বর। আর ভোট যত এগিয়ে আসছে কংগ্রেস ও বিজেপির মধ্যে বাকযুদ্ধ ততই বাড়ছে।তবে কিছুক্ষেত্রে তা শালীনতার সীমাও ছাড়িয়ে যাচ্ছে।

এদিকে পশ্চিমবঙ্গেও মোদীকে নিশানা করে কটু কথা বলেছেন মালদার তৃণমূল নেত্রী। এবার গুজরাটভোটের মুখে দাঁড়িয়ে মোদীকে নিশানা করে আপত্তিকর শব্দ ব্যবহার করলেন কংগ্রেসের প্রবীন নেতা। পালটা কংগ্রেসকে বিঁধেছেন বিজেপি নেতৃত্ব। তবে রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, রাজনীতিতে এই কুকথার স্রোত ক্রমশ বাড়ছে। ব্যক্তিগত আক্রমণও বাড়ছে ক্রমশ। অনেকক্ষেত্রে তা সীমানা পেরিয়ে যাচ্ছে। বাংলা থেকে গুজরাট ছবিটা সেই একই।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

মাউথ ওয়াশ ব্যবহার করেন? এতে বাড়তে পারে ক্যানসারের আশঙ্কা বৃষ্টি পড়ছে, এবার মশার উৎপাত বাড়বে! ঘরেই বানান দাওয়াই, পাবেন মুক্তি আর নেই একরত্তি! অযোগ্য-র স্ক্রিনিংয়ে মেয়ে ঋষণাকে আনলেন ঋতুপর্ণা, কতটা বড় হল সে? কোচ-ক্যাপ্টেন-বোর্ড প্রেসিডেন্ট, ভারতের ৩ কিংবদন্তির টেস্ট অভিষেক হয় আজকের দিনে টানা তিনদিন নাইট! তারপরেও কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় যত দোষ মালগাড়ির চালকের? আজ বৃষ্টি হচ্ছে, তবে ফের বর্ষণ কমবে কলকাতায়! তার আগে ৪০ কিমিতে ঝড় হবে, কবে কবে? ঘাতক লুকিয়ে ছিল ঘরেই, বারাসতে কিশোর ফরদিন নবি খুনে জ্যেঠুকে গ্রেফতার করল পুলিশ ৮ জুলাই খোলা হবে না জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, ASI-র দাবি ভুল, বললেন মন্ত্রী বাচ্চাদের ‘কুকুর ছানা’র সঙ্গে তুলনা!দুঃখপ্রকাশ করে ক্ষমা চাইলেন শাহিদ-পত্নী মীরা গরমে অসুস্থ চালক, বাস চালানোর সময় জ্ঞান হারালেন, অল্পের জন্য রক্ষা যাত্রীদের

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.