বাংলা নিউজ > ভোটযুদ্ধ > উত্তরাখন্ডে শেষবেলার প্রচারে ঝড় তুললেন মোদী, অমিত শাহ, পিছিয়ে নেই প্রিয়াঙ্কাও
উত্তরাখন্ডে প্রচারে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী (ANI Photo) (ANI)

উত্তরাখন্ডে শেষবেলার প্রচারে ঝড় তুললেন মোদী, অমিত শাহ, পিছিয়ে নেই প্রিয়াঙ্কাও

  • প্রিয়াঙ্কা গান্ধী বলেন, মনে রাখবেন ওরা খালি নিজের উন্নয়ন চান।

শনিবারই ছিল প্রচারের শেষ দিন। আর শেষ দিনে কংগ্রেস ও বিজেপি যুযুধান দুই শিবিরের শীর্ষ নেতা নেত্রীরা প্রচারে ঝড় তুললেন। একদিকে বিজেপি শিবির থেকে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ উপস্থিত ছিলেন। অন্য়দিকে কংগ্রেসের তরফে প্রিয়াঙ্কা গান্ধী এদিন প্রচার করেন দেবভূমি উত্তরাখন্ডে। অন্য়দিকে হরিশ রাওয়াত, মুখ্য়মন্ত্রী পুষ্কর সিং ধামিও এদিন জমকালো প্রচার করেন।

এদিকে একেবারে প্রচারের শেষ দিনে মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি ঘোষণা করেন, বিজেপি ফের ক্ষমতায় এলে ইউনিফর্ম সিভিল কোড নিয়ে আসবে। তাঁর এই ঘোষণাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই আলোড়ন পড়েছে বিভিন্ন মহলে। কুমায়ূন ও গারোয়াল রিজিয়নেও এদিন দাপিয়ে প্রচার করেন রাজনৈতিক দলগুলি। 

এদিন মোদী বার বারই তাঁর প্রচারে কংগ্রেসকে নিশানা করেন। অন্য়দিকে তেহরি জেলায় প্রচারে বেরিয়ে যোগী আদিত্যনাথ জানিয়েছেন, ওরা হিন্দুর সংজ্ঞা নিয়ে বলেন। কিন্তু তারা আদৌ হিন্দু কি না সেটাই ঠিক নেই। তাদের ক্ষমতায় ফেরার কোনও অধিকার নেই। এদিন হর কি পৌরিতে প্রার্থনা জানিয়ে অমিত শাহ কর্মসূচি শেষ করেন। 

এদিকে হল্দওয়ানির সভায় প্রিয়াঙ্কা গান্ধী বলেন, মনে রাখবেন ওরা খালি নিজের উন্নয়ন চান। মানুষের আবেগকে কাজে লাগিয়ে ওরা ক্ষমতায় থাকতে চান। 

দেখে নেওয়া যাক,এজনজরে উত্তরাখন্ড ভোট: ৮১.৭২ লাখ ভোটার, ৭০টি আসনে ভোট, ১১৬৯৭টি বুথ। ৬৩২জন প্রার্থী ভোটে লড়ছেন, তার মধ্যে ১৫২জন নির্দল।

 

বন্ধ করুন