বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Meghalaya and Nagaland Elections Highlights: শান্তিপূর্ণভাবেই শেষ ভোটগ্রহণ, মেঘালয়ে পড়েছে ৭৪.৩% ভোট, নাগাল্যান্ডে ৮২%
মেঘালয় ও নাগাল্যান্ডে চলছে ভোটগ্রহণ (PTI)

Meghalaya and Nagaland Elections Highlights: শান্তিপূর্ণভাবেই শেষ ভোটগ্রহণ, মেঘালয়ে পড়েছে ৭৪.৩% ভোট, নাগাল্যান্ডে ৮২%

মেঘালয়, নাগাল্যান্ডের বিধানসভা নির্বাচন এবং সাগরদিঘির উপনির্বাচনের হাইলাইটস দেখতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।

উত্তর-পূর্ব ভারতের দুই রাজ্য মেঘালয় এবং নাগাল্যান্ডে ভোটগ্রহণ হল আজ। দুটি রাজ্যেই মোট বিধানসভা আসনের সংখ্যা ৬০। মেঘালয়ে এবার লড়াইতে রয়েছে তৃণমূল কংগ্রেস। সেখানে সরকার গঠনের বিষয়ে আশাবাদী মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। মুকুল সাংমার নেতৃত্বে সেখানে বাকি দলগুলিকে টেক্কা দিতে চায় তৃণমূল। তাই জাতীয় রাজনীতির নিরিখে মেঘালয়ের নির্বাচন বেশ তাৎপর্যপূর্ণ হতে চলেছে। মেঘালয় এবং নাগাল্যান্ডের নির্বাচনের হাইলাইটস দেখতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।

27 Feb 2023, 06:16:42 PM IST

বিকেল ৫ টা পর্যন্ত মেঘালয়ে পড়েছে ৭৪.৩% ভোট, নাগাল্যান্ডে ৮২%

বিকেল পাঁচটা পর্যন্ত নাগাল্যান্ডে ভোটদানের হার ৮১.৯৪ শতাংশ। মেঘালয়ে ভোট পড়েছে ৭৪.৩২ শতাংশ।

27 Feb 2023, 05:43:53 PM IST

শেষ মেঘালয় ও নাগাল্যান্ডের ভোটগ্রহণ

শেষ হয়ে গিয়েছে মেঘালয় এবং নাগাল্যান্ডের ভোটগ্রহণ। দুপুর তিনটে পর্যন্ত মেঘালয়ে ভোট পড়েছে ৬৩.৯১ শতাংশ। নাগাল্যান্ডে পড়েছে ৭৩ শতাংশ ভোট। দুই রাজ্যেই মোটের উপর শান্তিপূর্ণভাবে ভোট হয়েছে।

27 Feb 2023, 01:46:53 PM IST

দুপুর ১টা পর্যন্ত দুই রাজ্যে কত ভোট পড়েছে?

নাগাল্যান্ডে দুপুর ১টা পর্যন্ত ৫৭.০৬ শতাংশ ভোট পড়েছে। মেঘালয়ে ভোট পড়েছে ৪৪.৭৩ শতাংশ। 

27 Feb 2023, 01:44:23 PM IST

‘আগে কখনও এত ভোটারের উপস্থিতি দেখিনি’ বললেন কনরাড

মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা গারো পাহাড়ের তুরায় ওয়ালবাকগ্রে-২৯ ভোট কেন্দ্রে ভোট দিয়েছেন। ভোটদানের পর তিনি বলেন, ‘লোকেরা বিপুল সংখ্যায় ভোট দিতে আসছেন। এটা গণতন্ত্রের জন্য ভালো। আমি অতীতে এই ধরনের ভোটারদের উপস্থিতি দেখিনি। আমরা নিশ্চিত যে এটি আমাদের পক্ষে হবে।’

27 Feb 2023, 11:54:28 AM IST

সকাল ১১টা পর্যন্ত কোথায়, কত ভোট পড়েছে?

সকাল ১১টা পর্যন্ত মেঘালয়ে ভোট পড়েছে প্রায় ২৬ শতাংশ। নাগাল্যান্ডে ভোট পড়েছে ৩৫ শতাংশ। 

27 Feb 2023, 11:13:27 AM IST

‘মানুষের ভোটে জিতব’, দাবি মেঘালয় বিজেপি প্রধানের

মেঘালয় বিধানসভা নির্বাচনে ভোট দিয়ে নিজের জয়ের বিষয়ে আশা ব্যক্ত করলেন বিজেপি রাজ্য সভাপতি আর্নেস্ট মাউরি। তিনি বলেন, ‘আমি আশা করি, মানুষের ভোটে পশ্চিম শিলং কেন্দ্র থেকে আমি বিধায়ক নির্বাচিত হব।’

27 Feb 2023, 10:34:08 AM IST

নাগাল্যান্ডে ভোট দিলেন উপমুখ্যমন্ত্রী

নাগাল্যান্ডে ভোট দিলেন সেরাজ্যের উপমুখ্যমন্ত্রী ইয়ানথাঙ্গো প্যাটন টিয়ুইতে ভোট দিলেন।

27 Feb 2023, 10:30:26 AM IST

সকাল ৯টার মধ্যে ১৫.৭৬% ভোট পড়ল নাগাল্যান্ডে

নাগাল্যান্ডে ৫৯টি বিধানসভা কেন্দ্র মিলিয়ে সকাল ৯টা পর্যন্ত প্রায় ১৬ শতাংশ ভোট পড়েছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন। 

27 Feb 2023, 10:20:23 AM IST

সকালে ১০.৫৫% ভোট পড়ল মেঘালয়ে

মেঘালয়ে সকাল ৯টা পর্যন্ত ১০.৫৫ শতাংশ ভোট পড়েছে। সকাল সাতটা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে এই উত্তরপূর্বের রাজ্যে।

27 Feb 2023, 10:19:27 AM IST

সকাল ৯টা পর্যন্ত ১২.৯৫ শতাংশ ভোট পড়েছে নাগাল্যান্ডে

নাগাল্যান্ডে তিনটি নির্বাচনী জেলা (কিফিরে, নকলাক এবং পুঘোবোতো) বাদে বাকি কেন্দ্রে সকাল ৯টা পর্যন্ত ১২.৯৫ শতাংশ ভোট পড়েছে।

27 Feb 2023, 10:18:05 AM IST

নাগাল্যান্ডে চলল বন্দুক, ছোড়া হল পাথর

সকাল ৭টা থেকে সব জেলায় ভোটগ্রহণ শুরু হয় নাগাল্যান্ডে। সকাল ৯টা পর্যন্ত, তিনটি জেলা বাদে বাকি জেলাগুলিতে ভোটদানের হাক ১২.৯৫ শতাংশ। মুখ্য নির্বাচনী আধিকারিকের অফিসের তরফে তথ্য জানানো হয়েছে। ভান্ডারি, মোকোকচুং, আওংলেন্ডেন, দক্ষিণ আঙ্গামি-১ এবং আলংটাকি নির্বাচনী এলাকা থেকে পাথর ছোড়া, ফাঁকা গুলি চালানো এবং বুথ দখলের চেষ্টা সহ বেশ কয়েকটি ঘটনার খবর পাওয়া গিয়েছে। তবে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে প্রতিটি ক্ষেত্রে। দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঠেকানো গিয়েছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন। 

27 Feb 2023, 10:03:17 AM IST

‘পরিবর্তনের জন্য সুযোগ দিন’, বার্তা খড়গের

টুইট বার্তায় কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়গে লেখেন, ‘একটি ভালো ভবিষ্যতের জন্য এই গণতান্ত্রিক প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে আমাদের প্রথমবারের ভোটারদের স্বাগত জানাচ্ছি। মেঘালয় এবং নাগাল্যান্ডের বোন এবং ভাইদের কাছে আমাদের আবেদন, পরিবর্তনের জন্য একটি সুযোগ দিন আমাদের।’

27 Feb 2023, 09:19:54 AM IST

‘ফিরে আসুক আমাদের সুন্দর পার্বত্য রাজ্যের হারানো গৌরব’

এক টুইট বার্তায় মেঘালয়ের তৃণমূল কংগ্রেস লেখে, ‘মেঘালয়ের জনগণদের উদ্দেশে বার্তা - আজ আপনাদের দিন! আপনার উজ্জ্বল ভবিষ্যত নিশ্চিত করতে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করুন। ফিরে আসুক আমাদের সুন্দর পার্বত্য রাজ্যের হারানো গৌরব!’

27 Feb 2023, 09:16:17 AM IST

‘রেকর্ড সংখ্যায় ভোট দেওয়ার জন্য অনুরোধ করছি’

টুইট বার্তায় প্রধানমন্ত্রী মোদী লেখেন, মেঘালয় এবং নাগাল্যান্ডের জনগণকে, বিশেষ করে তরুণ এবং প্রথমবারের ভোটারদের আজ রেকর্ড সংখ্যায় ভোট দেওয়ার জন্য অনুরোধ করছি।

27 Feb 2023, 09:13:20 AM IST

মেঘালয়ে প্রথম পাঁচ ভোটারকে পুরস্কৃত করা হল প্রশাসনের তরফে

মেঘালয় বিধানসভা নির্বাচনের প্রথম পাঁচজন ভোটারকে পুরস্কার দেওয়া হল। বাকিদের ভোটদানে উৎসাহিত করতেই এই পদক্ষেপ। 

27 Feb 2023, 09:11:28 AM IST

বুথে গিয়ে ভোটারদের সঙ্গে দেখা করলেন বিজেপি প্রার্থী

মেঘালয়ের পিন্থোরুমখ্রায় বিজেপি প্রার্থী আল হেক পূর্ব খাসি পাহাড়ের বিধানসভা কেন্দ্রের একটি ভোট কেন্দ্রে ভোটদান করেন এবং পরে ভোটারদের সাথেও দেখা করেন।

27 Feb 2023, 07:42:09 AM IST

ভোট শুরু মেঘালয় ও নাগাল্যান্ডে

মেঘালয়, নাগাল্যান্ডে শান্তিপূর্ণ ভাবেই শুরু হয়েছে ভোটগ্রহণ প্রক্রিয়া। সকাল সাতটা থেকে ভোটগ্রহণ শুরুর আগে মক পোল হয় দুই রাজ্যেই। সপ্তাহের প্রথম দিনে সকাল সকাল ভোট দিতে বিভিন্ন বুথে ভোটারদের লম্বা লাইন চোখে পড়েছে। 

27 Feb 2023, 07:38:57 AM IST

সাগরদিঘির ভোট সমীকরণ

সাগরদিঘি বিধানসভা ৬৫ শতাংশ সংখ্যালঘু ভোটার। অন্য দিকে হিন্দু ভোটারের সংখ্যা ৩২ শতাংশ। শাসকদের চিন্তার কারণ হতে পারে পরিযায়ী শ্রমিক। পরিসংখ্যান বলছে বিধানসভা এলাকায় মোট পরিযায়ী শ্রমিকের সংখ্যা ৩০ হাজার। এদের মধ্যে ৮০ শতাংশ সংখ্যালঘু।

27 Feb 2023, 07:38:22 AM IST

তৃণমূলের শক্ত ঘাঁটিতে আঘাত হানতে চায় কংগ্রেস

তৃণমূলের শক্তঘাটি বলে পরিচিত সাগরদিঘিতে টানা তিনবারের বিধায়ক ছিলেন সুব্রত সাহা। ২০১১ সালে মুর্শিদাবাদে তিনিই হয়েছিলেন প্রথম তৃণমূল বিধায়ক। তারপর দু'বার বিধানসভা নির্বাচনে জেতেন প্রয়াত সুব্রত সাহা। ২০২১-এর নির্বাচনে তিনি বিজেপি প্রার্থীকে প্রায় ৫০হাজার ভোটে হারিয়েছিলেন। তবে এবার তৃণমূল প্রার্থী দেবাশিস বন্দ্যোপাধ্যায়কে শক্ত লড়াইয়ের মুখে ফেলতে পারেন কংগ্রেস প্রার্থী বায়রন বিশ্বাস।

27 Feb 2023, 07:37:36 AM IST

সাগরদিঘিতে ৫০টি বুথকে স্পর্শকাতর বলে চিহ্নিত করা হয়েছে

মোট ২৪৬টি বুথে ভোট হবে সাগরদিঘিতে। এর মধ্যে ৫০টি বুথকে স্পর্শকাতর বলে চিহ্নিত করা হয়েছে। ভোটের নজরদারিতে থাকছে ৩০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। ১০০ শতাংশ বুথে সিসি ক্যামেরা বসানো হয়েছে। ভোট চলাকালীন থাকছে ওয়েবকাস্টিং-এর ব্যবস্থা। এ ছাড়া যে কোন রকম অপ্রীতিকর পরিস্থিতির মোকাবিলায় থাকছে কুইক রেসপন্স টিম।

27 Feb 2023, 07:37:00 AM IST

সাগরদিঘিতে ত্রিমুখী লড়াই

তৃণমূল, কংগ্রেস এবং বিজেপির মধ্যে লড়াই হবে সাগরদিঘিতে। বিরোধীরা বারবার অভিযোগ করেছে শাসকদল সুষ্ঠভাবে ভোট করতে দেবে না, সেই জায়গায় দাঁড়িয়ে ভোটকে শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করাটা নির্বাচনে কমিশনের কাছে একটা চ্যালেঞ্জ।

27 Feb 2023, 07:36:16 AM IST

পঞ্চায়েত নির্বাচনের আগে তৃণমূলের কাছে গুরুত্বপূর্ণ এই উপনির্বাচন

প্রসঙ্গত, তিনবারের তৃণমূল বিধায়ক তথা মন্ত্রী সুব্রত সাহার মৃত্যুতে সোমবার সাগরদিঘিতে উপনির্বাচন হচ্ছে। উপনির্বাচন হলেও, পঞ্চায়েত নির্বাচনের আগে শাসক-বিরোধী উভয় পক্ষের কাছেই এই নিবার্চন গুরুত্বপূর্ণ।

27 Feb 2023, 07:35:21 AM IST

কড়া নিরাপত্তায় অনুষ্ঠিত হচ্ছে সাগরদিঘির উপনির্বাচন 

সাগরদিঘি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন ঘিরে মোট ৩০ কোম্পানি আধাসেনা মোতায়েন করা হয়েছে। এই কেন্দ্রের ২৪৬টি বুথেই পাহারায় থাকবে সশস্ত্র আধাসেনা। তাদেরকে পরিচালনা করবেন জেলা পুলিশের আধিকারিকরা।

27 Feb 2023, 07:27:46 AM IST

নাগাল্যান্ডের ভোটে ইস্যু কী কী 

নাগাল্যান্ডে এবারের নির্বাচনেও আফস্পা প্রত্যাহার এবং নাগা-রাজনৈতিক সমস্যা সমাধানের মতো বিষয়গুলি প্রভাব ফেলতে পারে। এর মাঝে পূর্ব নাগাল্যান্ডকে পৃথক রাজ্য হিসেবে স্বীকৃতি দেওয়ার দাবি উঠেছে। যা নিয়ে নাগা রাজনৈতিক মহলে জলঘোলা হচ্ছে। 

27 Feb 2023, 07:26:23 AM IST

নাগাল্যান্ডের জোট সমীকরণ কী ?

এবারও নাগাল্যান্ডে জোট বেঁধে লড়াই করছে এনডিপিপি এবং বিজেপি। আঞ্চলিক দলের ৪০ টি আসন এবং বিজেপির ২০ টি আসনের ফর্মুলায় লড়াই করছে। ২৩ টি আসনে লড়ছে কংগ্রেস। ২২ টি আসনে লড়ছে এনপিএফ। ১৫ টি আসনে প্রার্থী দিয়েছে লোক জনশক্তি পার্টি (রামবিলাস)। সবমিলিয়ে ১৮৩ জন প্রার্থীর ভাগ্যনির্ধারণ হবে।

27 Feb 2023, 07:24:35 AM IST

নাগাল্যান্ডের গত নির্বাচনের ফল কী?

২০১৮ সালের বিধানসভা নির্বাচনে একক বৃহত্তম দল হয়েছিল নাগা পিপলস ফ্রন্ট (এনপিএফ)। ৬০ টি আসনের মধ্যে ২৬ টিতে জিতেছিল। বিজেপি জিতেছিল ১২ টি আসনে। কিন্তু ভোটের আগে বিজেপি এবং এনপিএফের যে জোট তৈরি হয়েছিল, তা ভেঙে গিয়েছিল। পরিবর্তে ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক প্রোগ্রেসিভ পার্টির (এনডিপিপি) সঙ্গে জোট বেঁধে সরকার গঠন করেছিল বিজেপি। ১৭ টি আসনে জিতেছিল এনডিপিপি।

27 Feb 2023, 07:23:37 AM IST

ইস্যু : ধর্ম

কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে ও রাহুলের দাবি, বিজেপি ক্ষমতায় এসে উত্তর-পূর্বের দুই রাজ্যের ভোটারদের ধর্মীয় এবং সাংস্কৃতিক স্বাধীনতা খর্ব করবে। যদিও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজে গিয়ে এই অভিযোগ খণ্ডন করে আশ্বাস দিয়েছেন, ওরকম কোনও ঘটনা ঘটবে না। কোনও ধর্মের প্রতি পক্ষপাতিত্ব করে না বিজেপি।

27 Feb 2023, 07:22:11 AM IST

মেঘালয়ে সাংমা বনাম সাংমা 

এনপিপি নেতা তথা বিদায়ী মুখ্যমন্ত্রী কনরাড সাংমাকে এবার তৃণমূলের মুকুল সাংমার চ্যালেঞ্জ সামলাতে হবে। যে দু'জনই গারো পাহাড়ের নেতা। ফলে দুই সাংমার লড়াইটা হাড্ডাহাড্ডি হতে পারে।

27 Feb 2023, 07:21:41 AM IST

মেঘালয়ে কংগ্রেসের আশায় জল ঢালতে পারে তৃণমূল

এবার মেঘালয়ে বিরোধী ভোটে থাবা বসাতে পারে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। ঘাসফুল শিবির নিজেরা সরকার গঠনের বিষয়ে আশাবাদী। এই আবহে কংগ্রেসের কপাল পুড়তে পারে। যা নিয়ে কংগ্রেসের সাংসদ রাহুল গান্ধী এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মধ্যে কথার লড়াইও হয়েছে। প্রসঙ্গত, কংগ্রেস ভাঙিয়েই এই রাজ্যে প্রধান বিরোধী দল হয়ে উঠেছিল তৃণমূল। 

27 Feb 2023, 07:20:08 AM IST

বিজেপি, কংগ্রেসের লক্ষ্য কী এবারের মেঘালয় নির্বাচনে?

মেঘালয়ে 'খ্রিস্টান-বিরোধী' তকমা মুছে ফেলে যথা সম্ভব আসন জেতাই এবারের নির্বাচনের লক্ষ্য বিজেপির। আবার মেঘালয়ে নিজেদের হারানো জমি পুনরুদ্ধার করতে চাইছে কংগ্রেস। ২০১৮ সালের ভোটে একক বৃহত্তম দলের তকমা পাওয়ার চার বছরের মধ্যে ২১ বিধায়ককে হারিয়েছে হাত শিবির।

27 Feb 2023, 07:18:03 AM IST

কোন দল কত আসনে লড়ছে মেঘালয়ে?

এর আগে ২০১৮ সালের বিধানসভা নির্বাচনে বিজেপির সঙ্গে জোট হয়েছিল এনপিপির। তবে এবার আর জোট হয়নি দুই দলের। এককভাবে ৫৭ টি আসনে লড়াই করছে এনপিপি। সব আসনেই লড়াই করছে বিজেপি এবং কংগ্রেস। এদিকে ৫৮টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করছে তৃণমূল কংগ্রেস। 

27 Feb 2023, 07:16:50 AM IST

মেঘালয়ে ভাঙবে কয়েক দশকের প্রথা?

১৯৭২ সাল থেকে মেঘালয়ে বিধানসভা নির্বাচনে কোনও দল একক সংখ্যাগরিষ্ঠতা পায়নি মেঘালয়। তবে এবার সেই ধারা ভেঙে একক সংখ্যাগরিষ্ঠতা পাওয়ার বিষয়ে নিশ্চিত শাসক দল ন্যাশনাল পিপলস পার্টি (পিপিপি)। একাধিক দুর্নীতির অভিযোগ বিদ্ধ হলেও শাসক দলের দাবি, এবার এককভাবেই ৩০ পেরিয়ে যাবে।

27 Feb 2023, 07:11:48 AM IST

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এক আসনে ইতিমধ্যে জয়ী বিজেপি

আজ দুই রাজ্যেই ৫৯টি করে আসনে ভোটগ্রহণ হবে। নাগাল্যান্ডের আকুলুতো আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে গিয়েছেন বিজেপির প্রার্থী কাজেতো কিনিমি। মেঘালয়ে সোহিওঙ্গ আসনের ভোটগ্রহণ পিছিয়ে গিয়েছে ইউনাইটেড ডেমোক্রেটিক পার্টির প্রার্থী এইচডিআর লিংডোর প্রয়াণের কারণে।

27 Feb 2023, 07:08:28 AM IST

নাগাল্যান্ডে লড়ছে কোন কোন দল 

নাগাল্যান্ডে লড়াই হবে নাগা পিপলস ফ্রন্ট (এনপিএফ), ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক প্রোগ্রেসিভ পার্টির (এনডিপিপি), বিজেপির মতো দল।

27 Feb 2023, 07:08:08 AM IST

মেঘালয়ে কোন কোন দল লড়াইতে

মেঘালয়ে লড়াইয়ে আছে ন্যাশনাল পিপলস পার্টি (পিপিপি), বিজেপি, কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেসের মতো দল। এর আগে এই রাজ্যে এনপিপি-র সঙ্গে মিলে এমডিএ জোটে থেকে সরকার চালিয়েছিল বিজেপি। তবে এবার তারা আলাদা লড়ছে। এদিকে দিল্লি দখলের লড়াইতে মেঘালয়ের নির্বাচন অনেক বেশি গুরুত্বপূর্ণ হতে চলেছে তৃণমূলের জন্য। 

ভোটযুদ্ধ খবর

Latest News

পোল্যান্ডের বিরুদ্ধে এমবাপের গোলে ১-১ ড্র ফ্রান্সের, গ্রুপের সেকন্ড বয় কন্তেরা নেদারল্যান্ডসকে হারিয়ে চমক অস্ট্রিয়ার, গ্রুপ শীর্ষে থেকে শেষ ষোলোয় সাবিতজাররা পাহাড়ের বরফে বিরাট পায়ের ছাপ দেখল বাংলার অভিযাত্রী টিম, গা ছমছমে ইয়েতি রহস্য? ‘উনি ৪৯...!’ প্যারিস ফ্যাশন উইকে প্রীতির লুক দেখে তাজ্জব নেটপাড়া 'কোনও টাকা দিতে হবে না…' প্রযোজনা সংস্থার বিরুদ্ধে অভিযোগ নিয়ে, সরব মানসী প্রথমবার সংসদে, শপথ গ্রহণের সময় কী বললেন রচনা বন্দ্যোপাধ্যায়? দেখুন সেই মুহূর্ত… এশিয়া কাপে শুরুতেই পাকিস্তানের মুখোমুখি ভারত! স্মৃতি-হরমনদের পুরো সূচি দেখুন ৩৭ বছর বয়সে হৃদরোগে মৃত্যু চিকিৎসক অনির্বাণের, কোভিডকালে ভাইরাল হয় তাঁর গান বাসন্তীর লোকালয়ে কুমির আতঙ্ক! বন দফতরের তৎপরতায় মঙ্গলবার ভোর রাতে হল উদ্ধার Video:হাতে সংবিধানের কপি নিয়ে শপথ রাহুলের, বললেন 'জয় হিন্দ, জয় সংবিধান'

T20 WC 2024

পিটিয়ে ভূত ভাগিয়ে দিয়েছেন! হারের পর বিমর্ষ মুখেই রোহিত বন্দনায় হেজেলউড আফগানিস্তান T20 WCUP-এর সেমির টিকিট হাতে পেতেই, ভারতকে কৃতজ্ঞতা জানাল তালিবানরা টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে আফগানিস্তান, রাস্তায় বাঁধনহারা উচ্ছ্বাস সমর্থকদের বাম্বাই সে আয়া মেরা দোস্ত!সেমিতে উঠে বাপ্পি লাহিড়ির গানে রোহিতকে ধন্যবাদ রশিদের ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.