বাংলা নিউজ > ভোটযুদ্ধ > গোয়ায় সমর্থন জানিয়ে চিঠি দিয়েছে এমজিপি, দাবি বিজেপির, আকাশ থেকে পড়ছে তৃণমূল

গোয়ায় সমর্থন জানিয়ে চিঠি দিয়েছে এমজিপি, দাবি বিজেপির, আকাশ থেকে পড়ছে তৃণমূল

বিজেপির জয়জয়কার, উল্লাস দেশ জুড়েই (ANI Photo) (Dinesh Gupta)

এমজিপি পেয়েছে ২টি আসন। তারা বিজেপিকে সমর্থন করলে আখেরে সরকার গড়া অনেকটাই সুবিধা হবে।

ভোটের আগে তৃণমূলের সঙ্গে একেবারে মাখামাখি। মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টির সঙ্গে  কার্যত আসন সমঝোতা করেই গোয়ার ভোটে ঝাঁপিয়েছিল তৃণমূল। আর ২০টি আসন দখল করার পরে বিজেপির দাবি, এমজিপিকে সঙ্গে নিয়েই সরকার গড়ব। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্য়মন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশও এনিয়ে জানিয়ে দিয়েছেন। কিন্তু এনিয়ে আকাশ থেকে পড়ছেন বাংলার তৃণমূল নেতৃত্ব। এদিকে এমজিপি পেয়েছে ২টি আসন। তারা বিজেপিকে সমর্থন করলে আখেরে সরকার গড়া অনেকটাই সুবিধা হবে। আর ভোটে জিতেই তৃণমূলের হাত ছেডে় এখন বিজেপিমুখী এমজিপি। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ, নির্দিষ্টভাবে কিছু জানা যায়নি। এনিয়ে এখনই মন্তব্য করব না।

ফড়নবিশ জানিয়েছেন,আমরা আগেই বলেছিলাম ২১টি আসন পেলেও আমরা অন্য়দের সঙ্গে নেব। এমজিপি আমাদের সমর্থন করবে বলে চিঠি দিয়েছে। ওরা আমাদের সঙ্গে যাচ্ছে। এমজিপিকে আমরা ধন্যবাদ জানাচ্ছি। আমরা ২৫টি আসনের সংখ্য়াগরিষ্ঠতা নিয়ে সরকার তৈরি করব।

এদিকে তিনজন নির্দল প্রার্থী তাদের সমর্থন করছেন বলেও জানিয়েছেন বিজেপি নেতৃত্ব। তবে এখনও পর্যন্ত একজন নির্দল প্রার্থী চন্দ্রকান্ত শিটে প্রকাশ্যেই জানিয়েছেন তিনি বিজেপিকে সমর্থন করছেন। কিন্তু অপর দুজন প্রকাশ্য়ে এখনও মতামত দেননি। ফড়নবিশ জানিয়েছেন, আজ অথবা কাল কেন্দ্রীয় পর্যবেক্ষক গোয়ায় যাবেন। এরপর মিটিং করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। 

 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

রাজের জন্মদিনে দেখালেন মেয়ে ইয়ালিনিকে, ভিডিয়ো বানিয়ে বরকে শুভচ্ছা শুভশ্রীর পূর্ণিমা কখন পড়ছে ফেব্রুয়ারিতে? কতক্ষণ তিথি থাকবে! রইল তারিখ, সময় কোন রাস্তায় কত স্পিডে গাড়ি চলবে? বেঁধে দেওয়া হোক গতিসীমা, নির্দেশ মমতার ডেবরায় চিকিৎসক দম্পতি খুন, বাইকের নম্বরের সূত্রে রহস্য ফাঁস, গ্রেফতার ২ ‘সাদা আলোর নিচে আপনাকে ফর্সা লাগবে!’CPI কাউন্সিলরকে কটাক্ষ TMC নেতার মুকেশের কাঁটা এখন তাঁরই রঞ্জি টিমের সতীর্থ, রাঁচিতে অভিষেক হতে পারে আকাশ দীপের স্কুলে মাতৃভাষা দিবস নিয়ে কিছু বলতে হবে? বা ছোট রচনা লেখার আছে? নমুনা রইল এখানে ট্রায়াল রান নিউ গড়িয়া-রুবি মেট্রোর! চালকের কেবিন থেকে কেমন লাগল? রইল ভিডিয়ো 'দোষীকে না ধরে…', সন্দেশখালিতে সাংবাদিক গ্রেফতারিতে সরব অনুরাগ ঠাকুর বাড়িতে ঢুকে তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ পুলিশের বিরুদ্ধে, 'ক্লোজ' ওসি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.