বাংলা নিউজ > ভোটযুদ্ধ > 'গোয়াতে সরকার গড়বে বিজেপি!' ফর্মুলা জানিয়ে দিল গেরুয়া শিবির

'গোয়াতে সরকার গড়বে বিজেপি!' ফর্মুলা জানিয়ে দিল গেরুয়া শিবির

গোয়াতে জিতলেন প্রমোদ সাওয়ান্ত। (এএনআই)

কংগ্রেসও একেবারে আদা জল খেয়ে ময়দানে নেমেছিল। ভোট গণনার আগের দিন সাউথ গোায়ার রিসর্টে কংগ্রেস প্রার্থীদের লুকিয়েও রাখা হয়েছিল। তৃণমূলও গোয়া নিয়ে স্বপ্ন দেখা শুরু করেছিল প্রথম থেকেই।

গোয়ায় ক্ষমতার মসনদে কারা বসবেন তা নিয়ে জল্পনার অন্ত ছিল না। কংগ্রেসও একেবারে আদা জল খেয়ে ময়দানে নেমেছিল। ভোট গণনার আগের দিন সাউথ গোায়ার রিসর্টে কংগ্রেস প্রার্থীদের লুকিয়েও রাখা হয়েছিল। তৃণমূলও গোয়া নিয়ে স্বপ্ন দেখা শুরু করেছিল প্রথম থেকেই। তবে নির্বাচনের পরে কিছুটা সুর বদল করা শুরু করে ঘাসফুল শিবির। তবে শেষ পর্যন্ত গোয়াতে সরকার গড়ার ব্যাপারে আত্মবিশ্বাসী গেরুয়া শিবির। আর কোন ফর্মুলায় সরকার গোয়ায় সরকার গড়বে বিজেপি সেটাও জানিয়ে দিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা এবারের বিজয়ী বিজেপি প্রার্থী প্রমোদ সাওয়ান্ত। একের পর এক আসন বিজেপি দখল করতেই সরকার গড়ার সমীকরণ জানিয়ে দিলেন প্রমোদ সাওয়ান্ত।

কী সেই বিশেষ ফর্মুলা? প্রমোদ জানিয়েছেন, ‘বিজেপিই গোয়াতে সরকার গড়বে। আমরা এমজিপি ও নির্দল প্রার্থীদের আমাদের সঙ্গে নেব।’ জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী পদপ্রার্থী তথা বিজেপি নেতা প্রমোদ সাওয়ান্ত। তবে এমজিপির সঙ্গে বিজেপির গতবারে জোট ছিল। তবে এবার তৃণমূলের ঘনিষ্ট হয়ে উঠেছিল এমজেপি। সেক্ষেত্রে ভোটের ফলাফল বের হওয়ার পরে এমজেপি কাদের সঙ্গে থাকবে তানিয়ে বড় প্রশ্ন উঠছে।

এদিকে ভোট গণনার সর্বশেষ ফলাফল অনুসারে দেখা যাচ্ছে ৪০ আসন বিশিষ্ট গোয়া বিধানসভায় ১৯টি আসনে এগিয়ে রয়েছে বিজেপি। অন্য়দিকে কংগ্রেস এগিয়ে রয়েছে ১১টি আসনে।আম আদমি পার্টি ও মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টি এগিয়ে রয়েছে একটি করে আসনে। 

 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

লিপ ডে উপলক্ষে বিশেষ চমক গুগলের! টাচ করলেই ব্যাঙ লাফাবে কোন রাজ্যে কী নামে ডাকা হয় সাধের ফুচকাকে? কেমন হল উচ্চমাধ্যমিকের স্ট্যাটিসটিকসের প্রশ্ন? কী বলছেন শিক্ষক ‘‌গরিবদের বাড়ি তৈরি করে না দিলে কী করি দেখে নেবেন’‌, ঝাড়গ্রামে হুঁশিয়ারি মমতার শাহজাহানের পর গ্রেফতার অনুগামী আমির আলি গাজি, রয়েছে ধর্ষণের অভিযোগ নায়িকা-সুরকারের পর ফেব্রুয়ারিতেই প্রয়াত ‘চৌরঙ্গী’র গীতিকার, মিল্টু ঘোষ মেয়েলি হওয়ায় শারীরিক নির্যাতনের শিকার! দিদি নম্বর ওয়ানে কী বললেন রঞ্জিতা? IND vs ENG: 'ইংল্যান্ডেই' পঞ্চম টেস্ট খেলতে নামবে ভারত! সিরিজ জিতে যাওয়ায় রক্ষে মমতা বলেছিলেন ‘ওকে টার্গেট করা হচ্ছে’, সেই শাহজাহানকে সাসপেন্ড করল তৃণমূল IND vs ENG: ধরমশালায় আর ১২০ রান করলেই গম্ভীরের এই রেকর্ড ভেঙে দেবেন রোহিত শর্মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.