বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Gujarat Election: গুজরাটের সব গলিতেই প্রচার করছেন মোদী, তীব্র খোঁচা গেহলটের

Gujarat Election: গুজরাটের সব গলিতেই প্রচার করছেন মোদী, তীব্র খোঁচা গেহলটের

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট (PTI) (HT_PRINT)

গুজরাটে এবার প্রতিষ্ঠান বিরোধিতার ভোট হবে বলেও জানিয়েছেন গেহলট। পাশাপাশি তিনি জানিয়েছেন, নরেন্দ্র মোদী ও অমিত শাহের এত প্রচার সত্ত্বেও এবার গুজরাটের ভোটের ফলাফল চমকপ্রদ হবে।

হর্ষিত সওয়ারবাল

দোরগোড়ায় গুজরাট ভোট। দাপিয়ে প্রচার করছে রাজনৈতিক দলগুলিও। দফায় দফায় প্রচারে আসছেন মোদী-শাহ। আর এবার নরেন্দ্র মোদীর প্রচার নিয়েই তীব্র কটাক্ষ করলেন কংগ্রেস নেতা তথা রাজস্থানের মুখ্য়মন্ত্রী অশোক গেহলট। তাঁর মতে গুজরাটের প্রতি রাস্তায় মিটিং করছেন মোদী।

গেহলট জানিয়েছেন, বিজেপি রাজ্য়ের জন্য় কিছু করেনি। মৌরবি দুর্ঘটনায় ১৩৫জন মারা গেলেন। অথচ এনিয়ে কোনও তদন্ত হল না।

আর গুজরাট জুড়ে মোদীর লাগাতার প্রচার নিয়ে গেহলট বলেন, যখন তার নামই যথেষ্ট তখন তিনি কেন এতবার প্রচারে আসছেন গুজরাটে। আসলে বিজেপি ভয় পেয়ে গিয়েছে। আমি শুনেছি যে বিজেপির মধ্যে ৩০-৩৫জন বিদ্রোহী রয়েছেন। দলের মধ্যে ক্ষোভের মাত্রা এতটাই বেড়ে গিয়েছে।

গুজরাটে এবার প্রতিষ্ঠান বিরোধিতার ভোট হবে বলেও জানিয়েছেন তিনি। পাশাপাশি তিনি জানিয়েছেন, নরেন্দ্র মোদী ও অমিত শাহের এত প্রচার সত্ত্বেও এবার গুজরাটের ভোটের ফলাফল চমকপ্রদ হবে। 

কার্যত জমে উঠেছে ভোটের ময়দান।দুটি পর্বে ভোট হবে গুজরাটে। ১ ডিসেম্বর ও ৫ ডিসেম্বর। ৮ ডিসেম্বর ভোট গণনা হবে গুজরাটে। হিমাচল প্রদেশেও সেদিন ভোট গণনা করা হবে।

ভোটযুদ্ধ খবর

Latest News

২০২৪ সালের রামনবমী কবে পড়ছে? তারিখ, তিথি ও শুভ সময় দেখে নিন বেঙ্গালুরু বিস্ফোরণের পর কলকাতার হোটেলে ছিল সন্দেহভাজন জঙ্গিরা! নাম কী লিখেছিল? ‘আমি সত্যি বিশ্বকাপটা জিততে চাই’, আবারও স্বপ্ন দেখছেন রোহিত, চাইছেন WTC-র মুকুটও শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে চিন নিয়ে সতর্ক প্রতিক্রিয়া মোদীর, কাপুরুষতার সীমা অতিক্রম, কটাক্ষ কংগ্রেসের গেরুয়া শাড়িতে কাস্তে হাতে গমের ক্ষেতে, মথুরায় গিয়ে কৃষকদের সঙ্গে পোজ দিলেন হেমা চিনতে না পেরে ঋতুপর্ণাকে ‘ঠাট্টা’ শিল্পার! বিতর্কিত ভিডিয়ো নিয়ে জবাব টলি কুইনের দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান IPL 2024: মেয়ের স্কুল ফি জমা না করে, শুধু ধোনিকে দেখতে ৬৪,০০০ টাকার টিকিট কাটলেন ‘‌মুখোমুখি এসে বসো দেখি’‌, মোদী–শাহদের বিতর্কসভায় আহ্বান করলেন মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.