বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Gujarat Vote: আমার কোনও মুরোদ নেই…মুখোমুখি আসুন, কংগ্রেসকে আহ্বান মোদীর

Gujarat Vote: আমার কোনও মুরোদ নেই…মুখোমুখি আসুন, কংগ্রেসকে আহ্বান মোদীর

গুজরাট ভোটের প্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। (ANI Photo) (ANI)

এর আগে নর্মদা বাঁচাও আন্দোলনের নেত্রী মেধা পাটেকরের সঙ্গে ভারত জোড়়ো যাত্রায় বেরিয়েছিলেন রাহুল গান্ধী। তা নিয়ে তীব্র কটাক্ষ করেছিলেন মোদী। এবার ফের নাম না করে আক্রমণ।

নিশা আনন্দ

গুজরাটে ভোটের বাজার একেবারে সরগরম। মাটি কামড়ে প্রচার করছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভোট প্রচারে বেরিয়ে এবার কংগ্রেসকে নিশানা করে বড় তির ছুঁড়লেন মোদী। তিনি বলেন, আপনি তো রয়্যাল পরিবার থেকে এসেছেন। আমি একেবারে সাধারণ পরিবার থেকে উঠে এসেছি। আমার কোনও সমস্যা নেই। আমি একজন চাকর। চাকরের তো খুব কম কিছুই করার থাকে। আপনি আমাকে কুৎসিত বলেছেন। মৃত্যু ব্যবসায়ী বলেছেন। নোংরা কীট বলেছেন। এখন বলছেন অওকাত দেখানোর জন্য।

মোদী বলেন, আমার কোনও মুরোদ নেই। এখন গুজরাটের উন্নয়ন নিয়ে কথা বলুন। গুজরাটের উন্নয়ন করুন। ময়দানে নেমে আসুন। মুখোমুখি হোন। গুজরাটের সুরেন্দ্রনগরে এভাবেই কংগ্রেসকে নিশানা করে তোপ দাগলেন মোদী।

এদিকে এর আগে নর্মদা বাঁচাও আন্দোলনের নেত্রী মেধা পাটেকরের সঙ্গে ভারত জোড়়ো যাত্রায় বেরিয়েছিলেন রাহুল গান্ধী। তা নিয়ে তীব্র কটাক্ষ করেছিলেন মোদী। এবার ফের নাম না করে আক্রমণ।

অন্যদিকে ভারত জোড়ো যাত্রায় অংশগ্রহণকারীদের কটাক্ষ করে মোদী বলেন, যারা পদযাত্রা করছেন তারা জানেনই না তুলো আর বাদাম কীভাবে উৎপাদন করা হয়। তিনি জানিয়েছেন, দেশের ৮০ শতাংশ লবণ তৈরি হয় গুজরাটে। আমরা ক্ষমতায় আসার পরে লবণ শ্রমিকদের অবস্থার উন্নতি করেছি।

 

বন্ধ করুন