বাংলা নিউজ > ভোটযুদ্ধ > ‘তৃণমূল কংগ্রেস তো…’! বিরোধীদের কে কটা আসন পাবে নদিয়ায় ভবিষ্যৎবাণী মোদীর

‘তৃণমূল কংগ্রেস তো…’! বিরোধীদের কে কটা আসন পাবে নদিয়ায় ভবিষ্যৎবাণী মোদীর

বিরোধীদের কে কটা আসন পাবে নদিয়ায় ভবিষ্যৎবাণী মোদীর (BJP media)

বিরোধীদের কে কটা আসন পাবে নদিয়ায় ভবিষ্যৎবাণী মোদীর। নদিয়ার তেহট্টের সভা থেকে কেন বিজেপিকে ভোট দেবেন, তা বলতে গিয়ে রাজ্যে বিজেপি বিরোধী দলগুলি কটা করে আসন পাবেন তার হিসাব দিলেন মোদী।

নিজের দলের জন্য টার্গেট ঠিক করে দিয়েছেন আগেই। এবার দেশে তৃণমূল কটা আসন পাবে, কংগ্রেসের ঝুলিতে যাবে কটা, বামেরাই বা কটা আসন পাবে, তার ভবিষ্যৎবাণী করে দিলেন নরেন্দ্র মোদী। নদিয়ার তেহট্টের সভা থেকে কেন বিজেপিকে ভোট দেবেন, তা বলতে গিয়ে রাজ্যে বিজেপি বিরোধী দলগুলি কটা করে আসন পাবেন তার হিসাব দিলেন মোদী।

শুক্রবার সভা থেকে তাঁর প্রশ্ন, 'কেন আপনারা বিজেপিকে ভোট দেবেন? সারা দেশে ১৫টিও আসন পাবে না তৃণমূল। আর কংগ্রেস হাফ সেঞ্চুরিও করতে পারবে না।' আর বামেদের কটাক্ষ করে তাঁর মন্তব্য,'এখন তো লাল পতাকা দেখা যায় না।' মোদীর মতে এখন দেশ জুড়ে চর্চা শুধু এনডিএ চারশ পার করতে পারবে কিনা। তাঁই তিনি আর্জি জানান, উন্নয়নের পথ প্রশস্ত করার জন্য বিজেপিকে ভোট দেওয়ার।

লোকসভা ভোটের সব খবর পড়ুন এখানে

বিজেপিকে ভোট দেওয়া স্বপক্ষে যুক্তি

কেন ভোট দেওয়া উচিত তা স্বপক্ষে যুক্তি দিয়ে মোদী বলেন, 'এই নির্বাচন দেশের নির্বাচন। এই ভোট পুরো হিন্দুস্তানের জন্য সরকার বেছে নেবার সুযোগ। দেশে সরকার কে গঠন করতে পারে? তৃণমূল কংগ্রেস তো পুরো দেশে ১৫ট আসনও জিততে পারবে না। এবার আপনারা আমাকে বলুন তৃণমূল কংগ্রেস ১৫টা আসন নিয়ে সরকার গঠন করতে পারবে কি? আমাকে উত্তর দিন, ১৫ আসন নিয়ে তৃণমূল কংগ্রেস সরকার গঠন করতে পারবে কি? কংগ্রেসও পুরো দেশে যতই শক্তি লাগিয়ে দিক, এবার হাফ সেঞ্চুরি করা মুসকিল। ৫০ আসন পেতেও ওরা সমস্যা রয়েছে। এবার আমাকে বলুন ৫০ আসনও পাচ্ছে না, ওরা কি সরকার গঠন করতে পারবে?'

আরও পড়ুন। 'শাহজাদা ভয়ে আমেঠি ছেড়ে পালিয়েছে…', বাংলার মাটি থেকে রাহুলকে কড়া কটাক্ষ মোদীর

রাজা কৃষ্ণচন্দ্র প্রসঙ্গে

কৃষ্ণনগর কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী হয়েছে কৃষ্ণনগর রাজবাড়ির বধূ অমৃতা রায়। তাঁকে ভোট দিয়ে মোদির হাত শক্ত করার আর্জি জানান প্রধানমন্ত্রী।

এদিন বক্তব্য মহারাজা কৃষ্ণচন্দ্র প্রসঙ্গও উত্থাপন করেন মোদী। তিনি বলেন, 'পশ্চিম বাংলার ইতিহাস দেশকে দিশা দেখাতো। এখানে রাজা কৃষ্ণচন্দ্রের সুশাসন ও ভারত ভক্তির উদাহরণ রয়েছে। যিনি আমাদের আস্থা ও সংস্কৃতিকে বাঁচানোর জন্য কাজ করেছেন। এখানকার উন্নয়নের জন্য অনেক কিছু দান করেছেন। কিন্তু, তৃণমূল কংগ্রেস এরকম রাজ্যক বদনাম করতে সচেষ্ট। দেশের ইতিহাসে প্রথম কোনও সরকার যাদের প্রত্যেক দিন আদালতকে স্মরণ করিয়ে দিতে হয় যে তাদের কাজ কী।'

আজ নদিয়া ছাড়াও বর্ধমান ও বোলপুরে প্রধানমন্ত্রীর সভা ছিল। 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

ছোট থেকেই ফিটনেস সচেতন, ৪০ ছুঁইছুঁই টলিউডের হট ডিভা এখনও বিয়ে করেননি,কে বলুন তো? 'সবাই ঠগ-জোচ্চর’, বন্ধু ভেবে কার কাছে ৪ কোটি খোয়ালেন রিমি সেন ‘‌জনগণের ইচ্ছাকে ক্ষুন্ন করা হচ্ছে’‌, তাহেরপুর–ঝালদা বাদ পড়ায় আক্রমণ শুভেন্দুর বৈদিক পণ্ডিত, রামমন্দিরে প্রাণপ্রতিষ্ঠার প্রধান পুরোহিত প্রয়াত, শোকবার্তা যোগীর আজ সম্পন্ন হচ্ছে শ্রী জগন্নাথের দিব্য স্নান, জেনে নিন এই দিনের দুর্দান্ত সব ঘটনা জাহিরকে বিয়ের পর সোনাক্ষী কি ইসলাম ধর্ম গ্রহণ করবেন? কী জানালেন পাত্রের বাবা? জানেন কোন দুঃস্বপ্নে আজও ঘুম ভেঙে যায় রশিদের! ভুলতে পারেন না ম্যাক্সওয়েলের ইনিংস কনীনিকার বিয়ে ভাঙার গুঞ্জন, অভিনেত্রী বলছেন, ‘সুরজিৎ যার খুশি হতেই পারে, তবে…’ ‘কে কঙ্কনা? সুন্দরী কেউ?’ অন্নু কাপুরের বেঁকা প্রশ্নে চটে গেলেন অভিনেত্রী ভূগর্ভ থেকে শক্তি সঞ্চারিত হয়, অম্বুবাচীর জন্য কামাখ্যায় ভিড়, কবে মন্দির খুলবে?

T20 WC 2024

জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.