বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > 'আমি ভয় পাই না', ভোটের ঠিক আগে জামাইয়ের বাড়িতে আয়কর অভিযানে হুংকার স্টালিনের
ডিএমকে সুপ্রিমো এমকে স্টালিন। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
ডিএমকে সুপ্রিমো এমকে স্টালিন। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

'আমি ভয় পাই না', ভোটের ঠিক আগে জামাইয়ের বাড়িতে আয়কর অভিযানে হুংকার স্টালিনের

  • ভোটের মেরেকেটে ৪৮ ঘণ্টা বাকি।

ভোটের মেরেকেটে ৪৮ ঘণ্টা বাকি। সেই একদফার বিধানসভা ভোটের আগে ডিএমকে সুপ্রিমো এমকে স্টালিনের জামাইয়ের বাড়িতে অভিযান চালাল আয়কর দফতর। সেই ঘটনায় নির্বাচন কমিশনের কাছে ‘ক্ষমতার অপব্যবহার’-এর অভিযোগ করেছে ডিএমকে।  

সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, শুক্রবার সকাল আটটা নাগাদ চেন্নাইয়ের কিছুটা বাইরে নীলাইগড়াই এবং তেয়ামানপেটে স্টালিনের মেয়ে সেন্থামারাই এবং জামাই সাবারিশনের চারটি জায়গায় তল্লাশি চালায় আয়কর দফতর। সাবারিশনের বাসভবন ছাড়াও কার্তিক এবং বালা নামে দু'জনের সহযোগীদের মালিকাধীন কয়েকটি জায়গায় তল্লাশি চালানো হয়। কার্তিক হলেন আন্নানগরের ডিএমকে প্রার্থীর ছেলে। আর সাবারিশন এবার তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে স্টালিনের কৌশলী এবং উপদেষ্টা হিসেবে কাজ করছেন।

যদিও সেই আয়কর অভিযান নিয়ে যথারীতি সরব হয়েছেন বিরোধীরা। বিধানসভা ভোটের দোরগোড়ায় ভোটকে প্রভাবিত করতে এবং প্রতিহিংসা পরায়ণ রাজনীতির অভিযোগ তুলে সরব বিজেপির বিরুদ্ধে হয়েছেন তাঁরা। স্টালিন বলেন, ‘এমকে স্টালিন আমি। এই স্টালিন জরুরি অবস্থা এবং মিসার সম্মুখীন হয়েছে। আয়কর অভিযানের ফলে আমি ভয় পাব না। প্রধানমন্ত্রী মোদীর জানা উচিত যে আমরা এআইএডিএমকে নেতা নই। যাঁরা তাঁর সামনে মাথানত করে দেবেন।’ ডিএমকের সুপ্রিমোর দাবি, এই ‘ভুল অঙ্কের’ জন্য আগামী ৬ এপ্রিল বিজেপিতে ফল ভুগতে হবে। আর তামিলনাডু়বাসী ডিএমকে জোটকে একক সংখ্যাগরিষ্ঠতা দেবে।

বন্ধ করুন