বাংলা নিউজ > ভোটযুদ্ধ > BJP Prez kicks Ex VP: BJP-র প্রাক্তন জেলা সহসভাপতিকে মাটিতে ফেলে লাথি বর্তমান সভাপতির, ভাইরাল ভিডিয়ো

BJP Prez kicks Ex VP: BJP-র প্রাক্তন জেলা সহসভাপতিকে মাটিতে ফেলে লাথি বর্তমান সভাপতির, ভাইরাল ভিডিয়ো

জলপাইগুড়ি বিজেপির প্রাক্তন সহসভাপতি অলোক চক্রবর্তী

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, হলুদ পঞ্জাবি পরা অলোক দুই হাতে দু'টি ফুলের তোড়া নিয়ে এগিয়ে যাচ্ছেন মিছিলের দিকে। সেই সময় তাঁকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন দলের বর্তমান জেলা সভাপতি বাপী গস্বামী। এরপর অলোকবাবুকে লাথি মারতে থাকেন বাপী।

আগামী ৫ সেপ্টেম্বর ধূপগুড়ি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন। এই কেন্দ্রের বিজেপি বিধায়ক বিষ্ণুপদ রায় প্রয়াত। এই আবহে সেই আসন ধরে রাখতে শহিদ জওয়ানের পত্নী তাপসী রায়কে প্রার্থী করেছে বিজেপি। তাপসীদেবীর স্বামী জগন্নাথ রায় পুলওয়ামায় জঙ্গি হামলায় প্রাণ হারিয়েছিলেন। এহেন তাপসী রায় গতকাল প্রচারে বেরিয়েছিলেন। সেই সময় তাঁর দিকে ফুলের তোড়া এগিয়ে দিতে এসেছিলেন বিজেপির প্রাক্তন জেলা সহসভাপতি অলোক চক্রবর্তী। বর্তমানে তিনি দল থেকে বহিষ্কৃত। এহেন অলোক রায়কেই মাটিতে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠল দলের জেলা সভাপতি বাপী গোস্বামীর বিরুদ্ধে। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

গতকাল তাপসী রায় উপনির্বাচনের জন্য মনোনয়ন পত্র জমা দিতে যাচ্ছিলেন। এই আবহে তাঁর সমর্থনে বিজেপি-র জলপাইগুড়ি জেলা কার্যালয় থেকে এটি মিছিল বের হয়। সেখানে ছিলেন জেলা সভাপতি বাপী গোস্বামী, যুব মোর্চার জেলা সভাপতি পলেন ঘোষ, দুই সাংসদ জয়ন্ত রায় ও রাজু সিং বিস্তা। সেই সময়ই ফুলের তোড়া নিয়ে প্রার্থীর দিকে এগিয়ে গিয়েছিলেন অলোকবাবু। আর তখনই তাঁর ওপর চড়াও হতে দেখা যায় জেলা সভাপতি বাপী গোস্বামীকে। সেই মুহূর্তটি ক্যামেরাবন্দি হয়ে যায়। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এই ঘটনায় বেজায় অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, হলুদ পঞ্জাবি পরা অলোক দুই হাতে দু'টি ফুলের তোড়া নিয়ে এগিয়ে যাচ্ছেন মিছিলের দিকে। সেই সময় তাঁকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন বাপী গস্বামী। এরপর অলোকবাবুকে লাথি মারতে থাকেন বাপী। মিছিলে থাকা অন্য এক বিজেপি কর্মী অলোকবাবুকে সেখান থেকে তোলার চেষ্টা করেন। সেই সময় গেরুয়া পঞ্জাবি পরা এক যুবক ফের ধাক্কা দেন অলোকবাবুকে। এদিকে কেন এই ঘটনা ঘটেছে, তার কোনও স্পষ্ট ধারণা মেলেনি।

এদিকে ধূপগুড়ি উপনির্বাচনে প্রার্থী হওয়া তাপসী রায় সেভাবে রাজনীতিতে সক্রিয় ছিলেন না এতদিন। ২০২১ সালের মার্চে কাশ্মীরে এক জঙ্গি হামলায় প্রাণ হারিয়েছিলেন তাঁর স্বামী জগন্নাথ রায়। জানা যায়, গত ২০২১ সালের ২৫ মার্চ শ্রীনগরের লাওয়াপোড়ায় শ্রীনগর-বারামুল্লা জাতীয় সড়কে সিআরপিএফের ৭৩ নম্বর ব্যাটেলিয়নের জওয়ানরা টহল দিচ্ছিলেন। আচমকা তাঁদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু হয়েছিল জঙ্গিরা। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল দুই সিআরপিএফ জওয়ানের। আহত হয়েছিলেন জগন্নাথ। কয়েকদিন পরে তাঁর মৃত্যু হয়েছিল। সেইসময় তাপসীর কোলে ছিল সদ্যোজাত সন্তান।

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

Ranji Trophy 2024 QF LIVE: টসে জিতে বোলিং কর্ণাটকের; ব্যাটিং মুম্বই, সৌরাষ্ট্রের কংগ্রেসকে বাংলায় ৫টি আসন ছাড়তে পারে তৃণমূল, ফের দুই দলের আলোচনা শুরু: রিপোর্ট আজ কাদের প্রিয়জনের কাছ থেকে চমক পাওয়ার সম্ভাবনা রয়েছে? দেখুন আজকের প্রেম রাশিফল ‘কীরকম নোংরা’, রাঁচির পিচ নিয়ে মত আথারটনের, তবে আমল নয় স্টোকসদের ‘কাঁদুনিতে’ IND vs ENG 4th Test Live: রাঁচিতে বাদ পড়ে দেশে ফিরছেন ব্রিটিশ স্পিনার রেহান ‘মৃত মহিলা হেঁটে বেড়াচ্ছে’, মৃত্যুর ভুয়ো নাটকের পর মন্দিরে পুনম, হলেন ট্রোল হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনার কবলে দামী বিলাসবহুল গাড়ি, মৃত্যু ৩৭ বছর বয়সি বিধায়কের ব্রকোলির ভক্ত? ভুলবশত করছেন না তো এই ভুলগুলি নিয়মিত খেতে থাকুন এই ৫ ভিটামিন, শরীরে একাধিক রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে ভোররাতে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন দীর্ঘদীন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.