বাংলা নিউজ > ভোটযুদ্ধ > LIVE Result of Municipal Election 2022: হুগলিতে জিটি রোধ অবরোধ তৃণমূলের, রয়েছে কোন দাবি?
(ছবিটি প্রতীকী, সৌজন্যে এএনআই)
লাইভ আপডেটস

LIVE Result of Municipal Election 2022: হুগলিতে জিটি রোধ অবরোধ তৃণমূলের, রয়েছে কোন দাবি?

  • নদিয়া, হুগলি, হাওড়ার একাধিক পুরসভা রয়েছে আজকের ভোটের ফলাফলের অপক্ষায়। সদ্য রবিবার শেষ হয়েছে ১০৮ আসনে বাংলার পুরসভা ভোট। আর আজ সেই ভাগ্য গণনার ফলাফল প্রকাশ্যে আসতে চলেছে।

১০৮ পুরসভার ভোট সম্পন্ন হয়েছে রবিবার। উত্তেজনাপ্রবণ সেই ভোট পর্বের পর ২ রা মার্চ বুধবার ছিল তার ফলাফলের তারিখ। এই দিন নদিয়ার একাধিক জায়গায় প্রকাশিত হতে চলেছে পুরভোটের ফলাফল। নদিয়ার ভোট যুদ্ধে রয়েছে কৃষ্ণনগর পুরসভা, এছাড়াও নবদ্বীপের ২৪টি ওয়ার্ড, রানাঘাট পুরসভার ২০ টি, তাহেরপুরের ১৩ টি,বীরনগরের ১৪ টি, শান্তিপুরের ২৪ টি ওয়ার্ড, এছাড়াও রয়েছে কল্যাণী , হরিণঘাটা (১৭ ওয়ার্ড), চাকদহ (২১ ওয়ার্ড), গয়েশপুর (১৮ ওয়ার্ড) পুরসভার ভোট। এদিকে বিভিন্ন জটের সম্মুখীন থাকা হাওড়ায় নজর থাকবে উলুবেড়িয়া পুর এলাকার দিকে। হুগলি পুরসভায় ভোট হয়েছে হুগলি-চুঁচুড়া, বাঁশবেড়িয়া, বৈদ্যবাটি, শ্রীরামপুর, চাঁপদানি, ভদ্রেশ্বর, রিষড়া, কোন্নগর, আরামবাগ, উত্তরপাড়া-কোতরং, তারকেশ্বর, ডানকুনি জায়গা। ফলে। এই এলাকাগুলির ফলাফলের দিকে থাকবে নজর। তবে তারই মাঝে আলাদা করে নজর কেড়েছে নদিয়া তাহেরপুর। সেখানে বামেরা ছিনিয়ে নিয়েছে পুরসভা। এছাড়া নদিয়ার বাকি আসনে তৃণমূল। অন্যদিকে হাওড়ার উলুবেড়িয়া ও হুগলির সর্বত্রই উড়েছে তৃণমূলের বিজয় নিশান।

02 Mar 2022, 05:55:04 PM IST

খোলা যায়নি ইভিএম, শ্রীরামপুরের একটি ওয়ার্ডে পুনর্নির্বাচন

ইভিএম খুলতে না পারায় শ্রীরামপুরের ১ টি ওয়ার্ডে ফের নির্বাচন। ফলাফল ৪ মার্চ। শ্রীরামপুরের ২ নম্বর ওয়ার্ডের ৩ নম্বর বুথে পুনর্নির্বাচন ঘোষণা করতে চলেছে রাজ্য নির্বাচন কমিশন। নন্দলাল ইনস্টিটিউশন রুম নম্বর নম্বর ৩।এই বুথে EVM থেকে তথ্য উদ্ধার করা যায়নি।

02 Mar 2022, 05:50:30 PM IST

ভোট জয়ের পর মমতার বার্তা

বাংলা জুড়ে ১০৮ আসনের মধ্যে সেঞ্চুরি হাঁকাবার পর তৃণমূল কার্যত বিজয়ের উল্লাসে মাতোয়ারা। ‘আমরা যেন দায়িত্ব, নম্রতা, আনুগত্য ভুলে না যাই’  জয়ের পর এই বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

02 Mar 2022, 03:07:07 PM IST

নদিয়ায় নবদ্বীপে বিজয়োল্লাস

বিরোধীশূন্য করে নবদ্বীপ পৌরসভা দখল করল তৃণমূল কংগ্রেস। পৌরসভার 24 টি ওয়ার্ডের বিরোধী শিবির বিজেপি, কংগ্রেস, সিপিআইএম সহ সিপিআইএমের প্রার্থীদের পরাজিত করে প্রতিটি ওয়ার্ডেই রেকর্ড মার্জিনের ব্যবধানে জয়যুক্ত হয়েছেন তৃণমূল মনোনীত প্রার্থীরা।