বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > BJP-TMC clash in Jaynagar: তৃণমূল-বিজেপির সংঘর্ষে ব্যাপক উত্তেজনা জয়নগরে, ঝরল রক্ত, ভাঙল হাত, আহত ৪

BJP-TMC clash in Jaynagar: তৃণমূল-বিজেপির সংঘর্ষে ব্যাপক উত্তেজনা জয়নগরে, ঝরল রক্ত, ভাঙল হাত, আহত ৪

তৃণমূল-বিজেপির সংঘর্ষে ব্যাপক উত্তেজনা জয়নগরে, ঝরল রক্ত, ভাঙল হাত, আহত ৪

এদিন তারা তাদের এজেন্টকে বুথের মধ্যে বসিয়ে দিয়ে চলে গিয়েছিলেন। এরপর তারা এজেন্টের বাড়ির বাইরে বসেছিলেন। অভিযোগ, সেই সময় পঞ্চায়েত প্রধানের স্বামী ছোট্টু এবং তার দলবল এসে আচমকা তাদের উপর চড়াও হয়। তাদের উপর লাঠিসোটা দিয়ে হামলা চালায়। 

শেষ দফার ভোটগ্রহণ পর্বে জয়নগরে ব্যাপক উত্তেজনা ছড়াল। তৃণমূল-বিজেপির সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল জয়নগর লোকসভা কেন্দ্রের মৈপিঠ বৈকণ্ঠপুর গ্রামের ২৭০ নম্বর বুথ। ঝরল রক্ত। কারও মাথা ফাটল আবার কারও হাত ভাঙল। ঘটনায় উভয় পক্ষের বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন। দুপক্ষ একে অপরের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলেছে। তবে ভোটে সেরকমভাবে কোনও প্রভাব পড়েনি বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন: স্বামীকে গুলি করে মারবে বলছে,’ কান্না সিপিএম এজেন্টের স্ত্রীর, ছুটে এলেন সুজন

বিজেপির কর্মীদের অভিযোগ, এদিন তারা তাদের এজেন্টকে বুথের মধ্যে বসিয়ে দিয়ে চলে গিয়েছিলেন। এরপর তারা এজেন্টের বাড়ির বাইরে বসেছিলেন। অভিযোগ, সেই সময় পঞ্চায়েত প্রধানের স্বামী ছোট্টু এবং তার দলবল এসে আচমকা তাদের উপর চড়াও হয়। তাদের উপর লাঠিসোটা দিয়ে হামলা চালায়। ঘটনায় বিজেপি কর্মীদের কারও মাথা ফেটে যায়, আবার কেউ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়েছেন।

 বিদ্যুৎ তাঁতী নামে এক বিজেপি কর্মীর অভিযোগ, তাদের এজেন্টকে তুলে নিয়ে চলে যায়। বাকিদের হুমকি দেয় এবং মারধর করে। কার্তিক জানা নামে বিজেপির এজেন্টকেও মারধর করা হয়েছে বলে অভিযোগ। তাদের আরও অভিযোগ, চার জন কেন্দ্রীয় বাহিনী ছিল। কিন্তু, তারা এ বিষয়টিতে কোনও গুরুত্ব দেয়নি। কেন্দ্রীয় বাহিনী কিছুই হয়নি বলে দাবি করে। অথচ তাদের সামনেই মারধর করা হয়েছে বলে অভিযোগ। সবমিলিয়ে বিজেপির ৩ জন কর্মী আহত হয়েছে বলে জানা যাচ্ছে।

অন্যদিকে, বিজেপির বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলেছে তৃণমূল। বিজেপির তরফ থেকে যে ছোট্টুর নামে মারধর করার অভিযোগ তোলা হচ্ছে সেই ছোট্টুর মাথা ফাটিয়ে দেওয়ার পাশাপাশি বিজেপি কর্মীরা তার হাত ভেঙে দিয়েছে বলে অভিযোগ। তিনি বলেন, ‘ভোট দেওয়ার জন্য তিনি বেরিয়েছিলেন। প্রথমে একটি দোকানে কিছু জিনিস কিনতে গিয়েছিলেন। তারপর ফেরার পথে লাঠিসোটা নিয়ে বিজেপির দলবল তার উপর চড়াও হয় এবং তাকে বেধড়ক মারধর করে। মেরে হাত ভেঙে দেওয়ার পাশাপাশি মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনায় তিনি গুরুতর আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সবমিলিয়ে ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাপা উত্তেজনা তৈরি হয়।  

ভোটযুদ্ধ খবর

Latest News

‘প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে যাবার পর…’, সায়ন্তনীর পোস্টে প্রতিক্রিয়া সোহিনীর! জমির জন্য ভূ আধার নম্বর, শহরের সমস্ত জায়গার হবে ডিজিটাল রেকর্ড, নয়া ঘোষণা বাজেটে গ্রাহক কমার আশঙ্কা? সস্তা হল Jio-র রিচার্জ প্ল্যান, এক ধাক্কায় দাম কমল অনেকটাই অলিম্পিক্স শুরুর আগেই এল উদ্বেগজনক পূর্বাভাস, মেডেল জয়ে ৩০টি দেশে থাকবে না ভারত সরলীকরণের নামে LTCG থেকে ইন্ডেক্সেশন তুললেন নির্মলা, মাথায় হাত রিয়েল এস্টেটের এইডস-এর ওষুধ এসে গেল? বছরে দু’বার এই ইনজেকশন নিলেই হবে, দাবি কয়েক জন বিজ্ঞানী ‘পরিবারের কথা শুনলেই ওঁর...’ বিরাটকে নিয়ে কী বললেন আমির? অনন্তর বিয়েতে নিমন্ত্রণ পাননি? এখনও সময় আছে ঘুরে আসুন NMACC,জেনে নিন খুঁটিনাটি অঙ্কুশকে রীতিমত হিংসা করেন বিক্রম! বললেন, 'ও যদি অ্যাকশন ছবি না করত তাহলে...' লকার ভেঙে সোনা–গয়না লুঠ, গৃহস্থের নববধূর উদ্দেশে চিঠি লিখল চোর জলপাইগুড়িতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.