বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Abhishek Banerjee Rally: 'বাঁচিয়ে রাখুন! ৪ তারিখ গোটা দেশ সবুজময়,' কর্মীদের আবীর খেলতে দেখে বললেন অভিষেক

Abhishek Banerjee Rally: 'বাঁচিয়ে রাখুন! ৪ তারিখ গোটা দেশ সবুজময়,' কর্মীদের আবীর খেলতে দেখে বললেন অভিষেক

প্রচারে বক্তব্য রাখছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (PTI)

Abhishek Banerjee Rally র‌্যালিতে উপস্থিত ছিলেন অসংখ্য তৃণমূল কর্মী ও সমর্থক। উচ্ছ্বাস আর উত্তেজনার মধ্য দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় তার বক্তব্য রাখেন।

শেষবেলার প্রচারে  তৃণমূল প্রার্থী এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজের কেন্দ্র ডায়মন্ড হারবারে প্রচার চালালেন। র‌্যালিতে উপস্থিত ছিলেন অসংখ্য তৃণমূল কর্মী ও সমর্থক। উচ্ছ্বাস আর উত্তেজনার মধ্য দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় তার বক্তব্য রাখেন। 

প্রচারের সময় দেখা যায়, বেশ কিছু কর্মী ও সমর্থক সবুজ আবির মেখে এসেছেন। অভিষেক তা লক্ষ্য করে বলেন, ‘এ কী! এখনই সবুজ আবির মেখে ফেলেছেন। সবুজ আবির বাঁচিয়ে রাখুন। ৪ তারিখ গোটা দেশ সবুজময় হবে।’ তার এই মন্তব্যে উপস্থিত জনতার মধ্যে হাততালির ঝড় ওঠে। উন্মাদনা ছড়ায় গোটা র‌্যালিতে।

আরও পড়ুন। ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ

অভিষেক আরও বলেন, ‘ডায়মন্ড হারবারে তৃণমূলের কোনও দলের সঙ্গে লড়াই নেই। এখানে তৃণমূলের লিড নিয়ে এক অঞ্চলের সঙ্গে অন্য অঞ্চলের লড়াই হবে।’ তাঁর এই মন্তব্যে কর্মী-সমর্থকদের মধ্যে শেষবেলায় আরও উৎসাহের সঞ্চার করে।

একের পর এক সমর্থকের ভিড়ের মধ্যে, তৃণমূলের পতাকা হাতে এক বৃদ্ধা ভিড় ঠেলে এগিয়ে এসে জানান, তার বাড়ির বিদ্যুতের মিটার খারাপ হয়ে গিয়েছে। প্রবল হট্টগোলের মধ্যেও অভিষেক তাকে কাছে ডেকে তার অভিযোগ শুনেন এবং সমস্যার সমাধানের আশ্বাস দেন।

আরও পড়ুন। বিবেকানন্দ রকে মোদীর ধ্যান কি আদতে 'মৌন প্রচার'? EC-র দ্বারস্থ কংগ্রেস

এইভাবে, ডায়মন্ড হারবারে শেষবেলার প্রচারে অভিষেক বন্দ্যোপাধ্যায় এলাকার কর্মী ও সমর্থকদের উৎসাহ বাড়ান।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক যাত্রা শুরু হয় ২০১৪ সালে, যখন তিনি প্রথমবার লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। সেসময় তার প্রধান প্রতিপক্ষ ছিলেন সিপিএম প্রার্থী ডা. আবুল হাসনাত, যিনি ৩৪.৬৬ শতাংশ ভোট পান। কিন্তু ২০১৯ সালে, সিপিএমের ফুয়াদ হালিম কাস্তে-হাতুড়ির প্রতীক নিয়ে মাত্র ৬.৬৭ শতাংশ ভোট পান। বামপন্থী ভোটের একাংশ বিজেপিতে চলে যাওয়া, বিজেপি প্রার্থী ৩৩.৩৯ শতাংশ ভোট পান। শুধু বামপন্থী ভোটাররাই নয়, ফলতার বিধান পাড়ুইয়ের মতো ডায়মন্ড হারবারের বহু সিপিএম নেতাও বিজেপিতে যোগ দেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ২০১৪ সালে প্রাপ্ত ৪০.৩১ শতাংশ ভোটের সমর্থন ২০১৯ সালে উল্লেখযোগ্যভাবে বেড়ে ৫৬.১৫ শতাংশে পৌঁছায়।

আরও পড়ুন। জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু

 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

জাহিরের নামের মেহেন্দি হাতে সোনাক্ষী, ফাঁস হল জুটির প্রাক-বিয়ের অনুষ্ঠানের ছবি! গোলের মুখই খুলতে পারল না এমবাপেহীন ফ্রান্স, ডাচেদের গোল বাতিল, ফল গোলশূন্য ড্র ধনু,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? ২২ জুন ২০২৪ এর রাশিফল দেখে নিন 9 ওভার শেষে USA-র স্কোর 65/3 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.