বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Abhishek Banerjee: 'যে বিজেপি সারদা মাকে নিয়ে ব্যঙ্গ করেছে, ভোটের সময় …'মোদীর সফরকে কটাক্ষ অভিষেকের

Abhishek Banerjee: 'যে বিজেপি সারদা মাকে নিয়ে ব্যঙ্গ করেছে, ভোটের সময় …'মোদীর সফরকে কটাক্ষ অভিষেকের

সারদা মার ছবির সামনে ফুল দিলেন প্রধানমন্ত্রী। ছবি Narendra Modi X Handle

অভিষেক বলেন, মোদী আজ বিবেকানন্দর বাড়িতে গিয়ে তাঁর মূর্তিতে প্রণাম করবেন। কলকাতাবাসীকে অনুরোধ করব স্বামী বিবেকানন্দর বাসভবনে স্বামীজির মূর্তিকে বুক দিয়ে আগলে রাখবেন।

মঙ্গলবার কলকাতায় শ্য়ামবাজার পাঁচ মাথার মোড় থেকে রোড শো করে স্বামী বিবেকানন্দর বাড়ি পর্যন্ত যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বাগবাজারে মায়ের বাড়িতেও যান তিনি। সারদা দেবীর মূর্তির সামনেও তিনি প্রণাম করেন। এদিকে এনিয়েও কটাক্ষ করলেন তৃণমূলের অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিষ্ণুপুরের সভা থেকে এনিয়ে কটাক্ষ করেন অভিষেক। মূলত ২০১৯ সালের মে মাসে কলকাতায় অমিত শাহের রোড শো হয়েছিল। সেখানে বিদ্যাসাগর কলেজে বিদ্যাসাগরের মূর্তি ভাঙার অভিযোগ উঠেছিল। এবার সেই প্রসঙ্গ তুললেন অভিষেক। 

এদিন অভিষেক বলেন, মোদী আজ বিবেকানন্দর বাড়িতে গিয়ে তাঁর মূর্তিতে প্রণাম করবেন। কলকাতাবাসীকে অনুরোধ করব স্বামী বিবেকানন্দর বাসভবনে স্বামীজির মূর্তিকে বুক দিয়ে আগলে রাখবেন। 

এখানেই শেষ নয়। অভিষেক বলেন, সারদা মায়ের বাড়িতেও যাবেন মোদী। যে বিজেপির লোকেরা সারদা মাকে নিয়ে ব্যঙ্গ করেছে, ভোটের সময় সেই সারদা মায়েরই শরণাপন্ন হতে হচ্ছে। কিন্তু কেন আচমকা এই প্রসঙ্গ তুললেন অভিষেক? 

সূত্রের খবর এর আগে বঙ্গ বিজেপির তরফে একটি বিজ্ঞাপন প্রকাশ করা হয়েছিল। সেখানে যে মহিলার ছবি আনা হয়েছিল তার সঙ্গে সারদা মায়ের ছবির মিল ছিল। এরপরই এনিয়ে বিতর্ক তুঙ্গে ওঠে। তবে শেষ পর্যন্ত ক্ষমা চেয়ে এই ছবি প্রত্যাহার করে নিয়েছিল বঙ্গ বিজেপি। 

তবে এবার ভোট বাজারে বিজেপিকে কোণঠাসা করার জন্য আবার সেই সারদা মায়ের ছবির প্রসঙ্গ উল্লেখ করে বিজেপিকে কোণঠাসা করার উদ্য়োগ নিল তৃণমূল।

এদিকে মোদীও এনিয়ে তৃণমূলকে তীব্র আক্রমণ করেছে। মোদী বলেন, সাধু সমাজকে অপমান করছে তৃণমূল। তৃণমূল অবশ্য পালটা তার জবাব দিয়েছে। মোদী বলেন, আমাদের সাধু সমাজকে তৃণমূল অপমান করেছে। ইসকন, রামকৃষ্ণ মিশন, ভারত সেবাশ্রম সংঘ কত বড় সংগঠন। তাদের সাধুদের অপমান করেছে। তাদের ভোট ব্যাঙ্ককে সন্তুষ্ট করার জন্য় এসব করেছে। দাবি মোদীর। 

তবে এবারের ভোটে একেবারে অন্য মাত্রা দিয়েছে সাধু সন্তদের প্রসঙ্গ। এবার সাধু সন্তদের প্রসঙ্গ তুলে একে অপরকে জোরালো আক্রমণ করছেন। তবে মঙ্গলবার মোদী কলকাতায় রোড শো করে কার্যত প্রচারে জোয়ার আনলেন। রাস্তার দুপাশে লোকে লোকারণ্য। পরিস্থিতি এমন হয় যে বাঁশের ব্যারিকেডও ভেঙে যায়। মোদীর একাধিক রোড শোতে এদিন ছিল একেবারে উপচে পড়া ভিড়। তিনি রবি ঠাকুর, বিবেকানন্দর প্রসঙ্গ উল্লেখ করেন। 

ভোটযুদ্ধ খবর

Latest News

ভিডিয়ো-টি২০ বিশ্বকাপে নজির! ব্রেট লি-র সঙ্গে হ্যাটট্রিকের ক্লাবে প্যাট কামিনস হিমোফিলিয়ার জীবনদায়ী ওষুধের আকাল রাজ্যের ইএসআই হাসপাতালে, দিশাহারা রোগীর পরিজনরা পরপর চলল ৩০ রাউন্ড গুলি, বার্গার কিংয়ে শুটআউটের হাড়হিম করা ভিডিয়ো প্রকাশ্যে জাতীয় দলের প্রাক্তন পেসারের অকাল মৃত্যু! তেন্ডুলকর-গম্ভীরদের শোকজ্ঞাপন NET-এর পরে কি এবার বাতিল হবে NEET? প্রশ্নকাণ্ডে যা জানাল সুপ্রিম কোর্ট ভিডিয়ো: আমায় সুইপ করা বন্ধ কর...মজার ছলে সূর্যকে বকা দিলেন রশিদ খান ফিজিক্সে ৮৫.৫, কেমিস্ট্রিতে ৫- NEET-র প্রশ্ন ফাঁসে ধৃতের নম্বর দেখে চমকে যাবেন! মাঝ আকাশে বিমানে রহস্যময় গন্ধে অসুস্থ পর পর বিমানকর্মী! শুরু তদন্ত, কোথায় ঘটল? পুরুলিয়ায় ভয়াবহ পথ দুর্ঘটনা, চাকা ফেটে উলটে গেল পিক আপ ভ্যান, মৃত ৪, আহত ১০ ম্যাজিক ফিগার '২৭.৫',সরকারি কর্মীদের বেতন-DA নিয়ে CM-এর বড় সিদ্ধান্ত ক্যাবিনেটে

T20 WC 2024

ভিডিয়ো-টি২০ বিশ্বকাপে নজির! ব্রেট লি-র সঙ্গে হ্যাটট্রিকের ক্লাবে প্যাট কামিনস আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.