বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > BJP rally cancelled at Bhangar: পক্ষপাতিত্বের অভিযোগ, ভাঙড়ে শুভেন্দুকে সভা করার অনুমতি দিল না প্রশাসন

BJP rally cancelled at Bhangar: পক্ষপাতিত্বের অভিযোগ, ভাঙড়ে শুভেন্দুকে সভা করার অনুমতি দিল না প্রশাসন

পক্ষপাতিত্বের অভিযোগ, ভাঙড়ে শুভেন্দুকে সভা করার অনুমতি দিল না প্রশাসন (PTI)

তবে নির্ধারিত সময় সেখানে শুভেন্দুবাবু যাবেন বলে জানিয়েছে বিজেপি নেতৃত্ব। বিজেপি সূত্রে জানা গিয়েছে, পুলিশ তাদের জানিয়েছে। ভাঙড়ে স্থানীয় তৃণমূল নেতাদের একটি সভা চলছে। এর মধ্যে বিজেপির সভা হলে আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কা করছে তারা।

ভাঙড়ে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে জনসভা করার অনুমতি দিল না প্রশাসন। এর ফলে বুধবার দুপুরে ভাঙড়ের কলোনি মাঠে শুভেন্দু অধিকারীর জনসভা বাতিল ঘোষণা করা হয়েছে। তবে দুপুরে সেখানে শুভেন্দুবাবু যাবেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন - যে খেয়েছে তার পেট থেকে বার করে যার খেয়েছে তাকে ফেরত দেব, গ্যারান্টি দিলেন মোদী

পড়তে থাকুন - ভোট জিহাদিদের সাহায্য করতে OBC যুবার সংবিধানসিদ্ধ অধিকার লুঠ করেছে TMC: মোদী

যাদবপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে বুধবার বিকেল ৩টেয় ভাঙড়ের কলোনি মাঠে জনসভা করার কথা ছিল শুভেন্দু অধিকারীর। কিন্তু এদিন বেলা পর্যন্ত পুলিশি অনুমতি পাওয়া যায়নি বলে জানিয়েছেন বিজেপি নেতারা। যার ফলে শুভেন্দুবাবুর সভা বাতিল বলে ঘোষণা করা হয়েছে। তবে নির্ধারিত সময় সেখানে শুভেন্দুবাবু যাবেন বলে জানিয়েছে বিজেপি নেতৃত্ব। সেখানে দলীয় কর্মীদের সঙ্গে দেখা করার পাশাপাশি সাংবাদিকদের মুখোমুখি হবেন তিনি।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, পুলিশ তাদের জানিয়েছে। ভাঙড়ে স্থানীয় তৃণমূল নেতাদের একটি সভা চলছে। এর মধ্যে বিজেপির সভা হলে আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কা করছে তারা। 

বিজেপির দাবি, ভাঙড়ে তৃণমূল ছাড়া অন্য কোনও রাজনৈতিক দলের অস্তিত্ব যাতে না থাকে সেজন্যই পরিকল্পনা করে শুভেন্দু অধিকারীর সভার অনুমতি দেওয়া হয়নি। কারণ তৃণমূল জানে, গত কয়েক বছরে তারা যা করেছে তাতে মুসলিমদের একাংশও তাদের ওপর অসন্তুষ্ট। পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবীর বাড়ি থেকে টাকার পাহাড় উদ্ধার থেকে সাম্প্রতিক OMC শংসাপত্র বাতিল, বিজেপি নেতারা এই নিয়ে ভাঙড়ে গিয়ে প্রচার করলে চাপ বাড়তে পারে তৃণমূলের। তার ওপর বুধবারই কয়লা ও গরুপাচার

আরও পড়ুন - ভোট জিহাদ এগিয়ে নিয়ে যেতে সাধু - সন্তদের আক্রমণ করছে তৃণমূল, অশোকনগরে বললেন মোদী

বলে রাখি, ক্ষমতায় থাকলেও ভাঙড় তৃণমূলের কাছে বরাবরের বধ্যভূমি। ২০১১ সালে গোটা রাজ্য দখল করে ফেললেও ভাঙড় দখল করতে পারেনি তৃণমূল। সেখানে জিতেছিল সিপিএম। ২০১৬ সালে সিপিএম থেকে তৃণমূলে আসা আবদুর রেজ্জাক মোল্লার কল্যাণে ভাঙড় দখল করেছিল তৃণমূল। কিন্তু ২০২১এর প্রেসটিজ ফাইটে আইএসফের নওসাদ সিদ্দিকির কাছে হেরে যায় তারা। ভাঙড়ে তৃণমূলের হারের প্রধান কারণ চরম গোষ্ঠীদ্বন্দ বলে স্বীকার করে থাকেন তৃণমূল নেতারাই। গোষ্ঠীদ্বন্দ সামাল দিতে লোকসভা ভোটের মুখে আরাবুল ইসলামকে গ্রেফতার করে জেলে ভরে রেখেছে তৃণমূল সরকার। এমনটাই দাবি আরাবুলের অনুগামীদের।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

IIT খড়গপুরের হস্টেলের ছাদ থেকে উদ্ধার ছাত্রীর ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে রহস্য ১৬ জুলাই পর্যন্ত দারুন ভালো সময়! চাকরিতে পদোন্নতি, বেতনও বাড়তে পারে, লাকি কারা? ছেলের সঙ্গে নেই কোন যোগাযোগ! Fathers Day-তে শিখর ধাওয়ানের আবেগঘন বার্তা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বাড়ছে, ঘটনাস্থলে যাচ্ছেন মমতা ‘নেশাগ্রস্ত মানুষদের সঙ্গে মিশে…’! ফ্যাশন সিনেমার পর যেভাবে বদলায় কঙ্গনার জীবন ৭ দিনে ৮০০ টাকা বেড়েছে সোনার দাম, কলকাতায় আজ কততে বিকোচ্ছে হলুদ ধাতু? ইংল্যান্ডের হয়ে খেলার স্বপ্নপূর্ণ করতে ইয়র্কশায়ারে মদ্যপান পর্যন্ত করেছিলেন রফিক ‘মনে হচ্ছিল যে আর বাঁচব না’, এখনও কাঁপছেন কাঞ্চনজঙ্ঘায় থাকা ৭ মাসের অন্তঃসত্ত্বা কিছু জায়গায় অনিয়ম ধরা পড়েছে, নিট প্রশ্নকাণ্ডে 'সুর বদল' ধর্মেন্দ্র প্রধানের হাসপাতালে ভর্তি সন্ধ্য়া রায়! রয়েছে বুকে অস্বস্তি, কেমন আছেন প্রবীণ অভিনেত্রী?

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.