বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > খারাপ আবহাওয়া ভেস্তে দিল শাহের প্ল্যান, আসতে পারলেন না দার্জিলিঙে, বার্তা ফোনে

খারাপ আবহাওয়া ভেস্তে দিল শাহের প্ল্যান, আসতে পারলেন না দার্জিলিঙে, বার্তা ফোনে

খারাপ আবহাওয়ার জেরে দার্জিলিংয়ে নামতে পারল না শাহের কপ্টার, ফোনেই দিলেন বার্তা (KK Arora)

ভোট প্রচারে ঝড় তুলতে বিজেপি প্রার্থী রাজু বিস্তার সমর্থনে দার্জিলিংয়ের লেবংয়ে সভা করার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। আজ দার্জিলিংয়ের লেবংয়ের গোর্খা মাঠে রাজুর নির্বাচনী প্রচারের সভায় উপস্থিত হওয়ার কথা ছিল অমিত শাহের। বাগডোগরা থেকে বায়ুসেনা হেলিকপ্টারে তাঁর লেবংয়ে নামার কথা ছিল। 

খারাপ আবহাওয়ার কারণে দার্জিলিংয়ের জনসভায় যোগ দিতে পারলেন না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আজ রবিবার দার্জিলিংয়ের বিজেপি প্রার্থী তথা বিদায়ী সাংসদ রাজু বিস্তার হয়ে নির্বাচনী প্রচারের সভায় যোগ দেওয়ার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রীর। তবে আকাশ মেঘলা এবং কুয়াশাচ্ছন্ন অবস্থায় থাকার ফলে হেলিকপ্টারে করে সভাস্থলে অবতরণ করতে পারেননি অমিত শাহ। প্রায় ৩ ঘণ্টা ধরে অপেক্ষা করেও দুর্যোগ না কাটায় তিনি সভা না করে বাধ্য হয়ে ফিরে যান। যদিও তিনি পৌঁছাতে না পারলেও ফোনে অডিয়োবার্তা পৌঁছে দেন। দার্জিলিংয়ের বিজেপি প্রার্থী রাজু বিস্তা তাঁর সেই অডিয়ো বার্তা শোনান।

আরও পড়ুন: বাংলা থেকে কত আসন? মমতার সঙ্গে কি কোনও সেটিং আছে? চমকে দেওয়া জবাব দিলেন শাহ

এবারও দার্জিলিংয়ের বিজেপি প্রার্থী হয়েছেন রাজু বিস্তা। আগামী ২৬ এপ্রিল দ্বিতীয় দফায় দার্জিলিং লোকসভা আসনে ভোট। এই ভোট প্রচারে ঝড় তুলতে বিজেপি প্রার্থী রাজু বিস্তার সমর্থনে দার্জিলিংয়ের লেবংয়ে সভা করার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। আজ দার্জিলিংয়ের লেবংয়ের গোর্খা মাঠে রাজুর নির্বাচনী প্রচারের সভায় উপস্থিত হওয়ার কথা ছিল অমিত শাহের। বাগডোগরা থেকে বায়ুসেনা হেলিকপ্টারে তাঁর লেবংয়ে নামার কথা ছিল। ফলে স্বাভাবিকভাবে তাঁকে ঘিরে সকাল থেকেই মাঠে ভিড় জমতে শুরু করে। 

এই সভা ঘিরে সকাল থেকেই পাহাড় সহ সমতলের বিজেপি নেতা কর্মী ও সমর্থকদের মধ্যে ছিল ব্যাপক উন্মাদনা। কিন্তু, মেঘলা আবহাওয়া কুয়াশা থাকার কারণে শাহের হেলিকপ্টার দার্জিলিংয়ের লেবং হেলিপ্যাডে নামতে পারেনি। দুবার নামার চেষ্টার পর অবশেষে অমিত শাহ হেলিকপ্টারে করে বিহারের উদ্দেশে রওনা হয়েছেন বলে খবর পাওয়া গিয়েছে। আজ দার্জিলিংয়ে সভার লক্ষ্যে শনিবারই অমিত শাহ শিলিগুড়িতে এসে পৌঁছান। রাত্রিবাস করেন শিলিগুড়ির একটি বেসরকারি হোটেলে। 

সভায় আসতে না পেরে অমিত শাহ অডিয়ো বার্তায় দুঃখপ্রকাশ করেন এবং রাজু বিস্তাকে জয়যুক্ত করার আহ্বান জানান। সংক্ষিপ্ত অডিয়ো বার্তায় অমিত শাহ জানিয়েছেন, খারাপ আবহাওয়ার কারণে দার্জিলিংয়ের সভায় যোগ দিতে না পারায় তিনি দুঃখিত। 

অমিত শাহ আরও বলেন, চা বাগান, পাহাড়বাসীর সমস্যার সমাধান শুধুমাত্র বিজেপিই করতে পারে। তৃতীয়বার নরেন্দ্র মোদীর নেতৃত্বে সরকার ক্ষমতায় আসবে বলে তিনি জানান। বিজেপি প্রার্থী রাজু বিস্তাও দুঃখপ্রকাশ করেন। তিনি জানান, দার্জিলিং থেকে শিলিগুড়ি মাত্র ১৭ মিনিটের পথ। কিন্তু, সেই পথে আসতে না পারায় জনতা যেমন দুঃখিত তেমনই অমিত শাহ এখানে আসার জন্য ৩ ঘণ্টা অপেক্ষা করেছেন। প্রসঙ্গত, এর আগে গত সপ্তাহে বালুরঘাটে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে প্রচারে যোগ দিয়েছিলেন অমিত শাহ। আগামী ২৩ এপ্রিল মালদা ও রায়গঞ্জে সভা করবেন তিনি।

ভোটযুদ্ধ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.