বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Kanhaiya Kumar: মালা পরাতে এসে কানহাইয়া কুমারের উপর হামলা, ছেটানো হল কালি, দেখুন Video

Kanhaiya Kumar: মালা পরাতে এসে কানহাইয়া কুমারের উপর হামলা, ছেটানো হল কালি, দেখুন Video

কানহাইয়া কুমার। . (PTI Photo/Manvender Vashist Lav) (PTI)

নিউ উসমানপুর এলাকায় আপ অফিসের বাইরে এই কাণ্ড হয়। সেই সময় কানহাইয়া কুমার স্থানীয় কাউন্সিলরের সঙ্গে আসছিলেন। সেই সময় তার উপর হামলা চালানো হয়।

দিল্লিতে কানাহাইয়া কুমারের উপর হামলার অভিযোগ। তিনি যখন দিল্লিতে প্রচার করছিলেন সেই সময় তার উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। সূত্রের খবর, তাকে কয়েকজন মালা পরাতে এসেছিল। তারাই হামলা চালায় বলে অভিযোগ।

নিউজ এজেন্সি পিটিআইয়ের তরফে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে বলা হয়েছে, তার দিকে কালো কালিও ছোঁড়া হয়। কানহাইয়া কুমারের সঙ্গীরা হামলা প্রতিহত করার চেষ্টা করেন। সেই সময় হামলাকারীদের সঙ্গে তাদের বচসা, মারপিট শুরু হয়ে যায়।

নিউ উসমানপুর এলাকায় আপ অফিসের বাইরে এই কাণ্ড হয়। সেই সময় কানহাইয়া কুমার স্থানীয় কাউন্সিলরের সঙ্গে আসছিলেন। সেই সময় তার উপর হামলা চালানো হয়।

এদিকে কেউ একজন এই ভিডিয়ো তুলেছেন। বলতে শোনা যায় এবার কানহাইয়া কুমারকে পেটানো হবে।

 

ওই কাউন্সিলর তার অভিযোগে জানিয়েছেন, কয়েকজন মালা পরাতে এসেছিলেন। সেই সময় তার গলায় মালা দেওয়া হয়। এরপর তার দিকে কালি ছোঁড়া হয়। তার উপর হামলা চালানো হয়। যখন ছায়া শর্মা ছাড়়াতে যান তার সঙ্গে দুর্ব্যবহার করা হয়। তাকে হুমকি দেওয়া হয়।

কানহাইয়ার দাবি, বিরোধী প্রার্থী মনোজ তিওয়ারি এই হামলার পেছনে রয়েছেন।

তিনি বলেন মনোজ তিওয়ারি এখানকার এমপি। কিন্তু আমার জনপ্রিয়তায় তিনি ভীত। সেকারণে আমাকে মারতে গুন্ডা পাঠিয়েছিল।

তিনি বলেন জনতা এর বদলা নেবে আগামী ২৫শে মে। প্রসঙ্গত কানহাইয়া কুমার হলে দিল্লি উত্তরপূর্বের কংগ্রেস প্রার্থী। তিনি বিজেপির মনোজ তিওয়ারির বিরুদ্ধে লড়তে নেমেছেন। তার মধ্য়েই এই বিপত্তি।

এদিকে কানহাইয়া কুমার প্রার্থী হওয়ার পর থেকেই এলাকায় দাপিয়ে প্রচার চলছে। তার প্রচারকে কেন্দ্র করে একাধিক জায়গায় ভালোই সাড়া পড়ছে। বিশেষত যুব সম্প্রদায়ের মধ্য়ে তিনি বেশ সাড়া ফেলে দিয়েছেন। তার মধ্য়েই এবার হামলার অভিযোগ উঠল। 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর ভারতীয় সংস্কৃতিকে আপন করলেন মেলোনি, ইতালির PM-এর সংস্কারে মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট!

T20 WC 2024

‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.