বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Sukanta Majumder: ১৮টার মধ্যে ১২টা আসন পাবে বিজেপি, সাংবাদিক বৈঠকে মেনে নিলেন সুকান্ত মজুমদার

Sukanta Majumder: ১৮টার মধ্যে ১২টা আসন পাবে বিজেপি, সাংবাদিক বৈঠকে মেনে নিলেন সুকান্ত মজুমদার

১৮টার মধ্যে ১২টা আসন পাবে বিজেপি, সাংবাদিক বৈঠকে মেনে নিলেন সুকান্ত মজুমদার

সুকান্তবাবু বলেন, ‘মুখ্যমন্ত্রী যতই বলুন যারা টাকা দিয়ে চাকরি পেয়েছেন সেই চাকরি যাবে। যারা যোগ্য তাদের চাকরি থাকবে। কিন্তু কার আমলে চাকরি গেছে সেটা দেখা জরুরি। এই মুখ্যমন্ত্রীর জেলে যাওয়া উচিত।

লোকসভা নির্বাচন চলাকালীন নিয়োগ দুর্নীতিতে ফের একবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারি দাবি করলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। বৃহস্পতিবার দুপুরে কলকাতায় দলীয় দফতরে এক সাংবাদিক বৈঠকে প্রশ্নের উত্তরে এই দাবি করেন তিনি। একই সঙ্গে ইন্ডি জোট নিয়ে মমতা বুধবারের অবস্থানকে কটাক্ষ করেন তিনি।

আরও পড়ুন: শ্রমিকের কাজ করতে মুসলমানরা যখন BJPশাসিত রাজ্যে যান তখন কি ইমামরা ঘুমান? শুভেন্দু

পড়তে থাকুন: ইন্ডি জোটকে বাইরে থেকে সমর্থন ঘোষণা, মমতার রাজনৈতিক চাল নিয়ে নানা মুনির নানা মত

এদিন সুকান্তবাবু বলেন, ‘মুখ্যমন্ত্রী যতই বলুন যারা টাকা দিয়ে চাকরি পেয়েছেন সেই চাকরি যাবে। যারা যোগ্য তাদের চাকরি থাকবে। কিন্তু কার আমলে চাকরি গেছে সেটা দেখা জরুরি। এই মুখ্যমন্ত্রীর জেলে যাওয়া উচিত। যদি উনি বাইরে থাকেন তাহলে ভারতের আইন ও বিচার ব্যবস্থার অপমান।

মমতা বন্দ্যোপাধ্যায়ের ইন্ডি জোটকে বাইরে থেকে সমর্থন করার ঘোষণাকে কটাক্ষ করে সুকান্তবাবু বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের অবস্থা হল গাঁয়ে মানে না আপনি মোড়ল। ইন্ডির পিন্ডি আগেই চটকে গেছে। বিজেপি ৪০০ এর বেশি আসন জিতে গেছে তো।’

এদিন সুকান্তবাবু দাবি করেন, রাজ্যের যে ১৮টি আসনে ইতিমধ্যে ভোটগ্রহণ হয়েছে তার মধ্যে ১২টি পাবে বিজেপি। ৬টি আসন বিজেপি কেন পাবে না তা তিনি পরে জানাবেন বলে জানিয়েছেন সুকান্তবাবু।

সন্দেশখালি নিয়েও তৃণমূলকে আক্রমণ করেন তিনি। বলেন, ‘স্টিং অপারেশনের ভিডিয়ো প্রকাশ করে বারবার সন্দেশখালির ঘটনা মিথ্যা প্রমাণের চেষ্টা করছিল তৃণমূল। গতকালের একটি ভিডিয়ো প্রমাণ করে দিয়েছে আসলে সেখানে কী ঘটেছে। সেই ভিডিয়োয় তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্য ও তাঁর স্বামী স্বীকার করেছে সন্দেশখালির ঘটনা সত্যি। গতকাল রাতে এক মহিলাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে এলাকার তৃণমূল নেতা দিলীপ মল্লিক। বিজেপি কর্মীদের তরফে আজ এলাকায় যাওয়ার চেষ্টা হলে পুলিশ আটকায়। তৃণমূল নেতাদের বলবো এই ফেক ভিডিয়োর খেলা বন্ধ করুন । সন্দেশখালির ঘটনা যে সত্যি সেটা স্বীকার করুন ।

আরও পড়ুন: অভিযোগ তুলতে ১০ লক্ষ টাকার প্রস্তাব দিয়েছিল TMC, দাবি সন্দেশখালির নির্যাতিতার

সন্দেশখালিতে পুলিশ তৃণমূল আঁতাতের অভিযোগ করে তিনি বলেন, ‘সন্দেশখালিতে পুলিশকে ব্যবহার করে গোটা ঘটনাকে ঢেকে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। তৃণমূল কংগ্রেস পুলিশকে দিয়ে ভয় দেখিয়ে ঘটনা উল্টে দেওয়ার চেষ্টা করছে। তৃণমূল কংগ্রেস নির্বাচনী বৈতরণী পার করার জন্য সন্দেশখালির ঘটনা মিথ্যে প্রমাণ করার চেষ্টা করছে।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল KKR-এর খেতাব জয়ে ইডেন উপহার পেল IPL 2025-এর ফাইনাল, উদ্বোধনী ম্যাচও কলকাতায়! কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল দ্রুত তেজ হারাবে ঘূর্ণিঝড়, তাও আজ প্রবল দুর্যোগ বাংলায়, কোথায় বেশি ঝড়-বৃষ্টি? মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল

Latest IPL News

KKR-এর খেতাব জয়ে ইডেন উপহার পেল IPL 2025-এর ফাইনাল, উদ্বোধনী ম্যাচও কলকাতায়! চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.