বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Abhishek Banerjee: 'সিবিআই-কে দিয়ে অত্যাচার'! সুলতান আহমেদের মৃত্যু নিয়ে বিস্ফোরক অভিযোগ অভিষেকের

Abhishek Banerjee: 'সিবিআই-কে দিয়ে অত্যাচার'! সুলতান আহমেদের মৃত্যু নিয়ে বিস্ফোরক অভিযোগ অভিষেকের

'সিবিআই-কে দিয়ে অত্যাচার'! সুলতান আহমেদের মৃত্যু নিয়ে বিস্ফোরক অভিযোগ অভিষেকের

'সিবিআই-কে দিয়ে অত্যাচার'! সুলতান আহমেদের মৃত্যু নিয়ে বিস্ফোরক অভিযোগ অভিষেকের। প্রাক্তন সাংসদের স্ত্রী এবার উলুবেড়িয়ায় তৃণমূল প্রার্থী।

উলুবেড়িয়ার তৃণমূল প্রার্থী সাজদা আহমদের সমর্থনে প্রচারে এসে বিস্ফোরক অভিযোগ তুললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ সিবিআই-এর চাপেই মৃত্যু হয়েছে প্রাক্তন তৃণমূল সাংসদ সুলতান আহমেদের। 

প্রাক্তন সাংসদের স্ত্রী এবার উলুবেড়িয়ায় তৃণমূল প্রার্থী। শনিবার মঞ্চ থেকে অভিষেক বলেন,'উলুবেড়িয়া কেন্দ্রের মানুষের সর্বক্ষণের কর্মী ও সাথী ছিলেন সুলতান আহমেদ। সিবিআই দিয়ে অত্যাচার করিয়ে মানুষটাকে মারা হয়েছে।' তিনি আবেদন জানিয়ে বলেন,'তাঁর সহধর্মিনী আপনাদের কাছে শুধু সমর্থন চাইতে নয়, বিজেপিকে চূর্ণ-বিচূর্ণ করার জন্য আশীর্বাদ, দোয়া চাইতে এসেছেন।' এই সময় মঞ্চে দাঁড়িয়ে চোখ মুছতে দেখা যায় সুলতান আহমেদের স্ত্রী তথা সাজদা আহমেদকে।

আরও পড়ুন। চার লোকসভা আসনেই ভোটদানে 'লেটার' মহিলাদের, অনেক পিছিয়ে ছেলেরা, সেরা মুর্শিদাবাদ!

২০১৭ সালে মারা যান তৃণমূল সাংসদ সুলতান আহমেদ। তাঁর নাম জড়ায় নারদকাণ্ডে। সিবিআই তদন্ত শুরু চলাকালীনই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সুলতান আহমেদ। সেই সময় মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, সিবিআই তদন্ত শুরু হবার পর থেকে টেনশনে ছিলেন তিনি। মানসিক চাপ সহ্য করতে না পেরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। প্রাক্তন সাংসদের মৃত্যুর পর সিবিআই-এর ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন তৃণমূল নেত্রী।

আরও পড়ুন। আমাকে ঠকিয়েছে, আপনাদেরও ঠকাবে, BJPতে যোগদান করে বললেন TMC প্রার্থীর স্ত্রী

আরও পড়ুন। অসুস্থতা কাটিয়ে ভোটের ময়দানে মদন, দলীয় কর্মীদের চাঙ্গা করতে 'ভোকাল টনিক'

উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রে এবার তৃণমূলের ভারসা সাজদা আহমেদ। গতবার বিরোধী প্রার্থীর থেকে তাঁর ব্যবধান ছিল ২ লাখেরও বেশি। এবার মার্জিন বাড়ানোই লক্ষ্য তৃণমূলের। শাসক দলের শক্ত ঘাঁটি বলেই পরিচিত হাওড়া জেলার উলুবেড়িয়া লোকসভা কেন্দ্র। প্রচারে নানা উন্নয়নমূলক কাজকর্মকেই তুলে ধরছে তৃণমূল। এই কেন্দ্রের অন্যতম শাটল কক শিল্পকে পুনরুজ্জীবনের জন্য উদ্যোগ নেওয়া হয়েছে সাংসদের পক্ষ থেকে।

তবে এখনও উলুবেড়িয়া লোকসভার কেন্দ্রের স্মৃতিতে যে সুলতান আহমেদের উজ্জ্বল, প্রচারে এসে অভিষেকে বক্তব্যেই তা স্পষ্ট।

আরও পড়ুন। ডাকলেও রাজভবনে যাব না, রাজ্যপালের পাশে বসাও পাপ, 'শ্লীলতাহানি' নিয়ে বললেন মমতা

লোকসভা ভোটের সব খবর পড়ুন।

ভোটযুদ্ধ খবর

Latest News

ট্রাম্পকে হত্যার ছক ছিল ইরানের! গুলি চালনার কিছু দিন আগেই খবর পান US গোয়েন্দারা মাদক খাইয়ে পরিচারিকাকে ধর্ষণ করতেন আরমান? সবই জানতেন পায়েল! ভাইরাল FIR কপি কর্মস্থলে যখন শ্লীলতাহানি করা হয়…'নিয়োগকর্তা' রাজ্যপালকে নিশানা করলেন কল্যাণ T20 ক্যাপ্টেন্সির দৌড়ে ২ কেউকেটার ভোট সূর্যর দিকে, তাই কোণঠাসা হার্দিক- রিপোর্ট England Women বনাম New Zealand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? হাতে কাজ ছিল না,আত্মহত্যা করতে চান ক্যাটরিনার শ্বশুর! বাবার কষ্টে চোখ ভিজল ভিকির সমালোচনার মাঝে কর্ণাটকে আপাতত স্থগিত বেসরকারি চাকরির জন্য স্থানীয়দের ‘কোটা’ বিল নতুন ফৌজদারি আইন পর্যালোচনা করবে মমতার সরকার, তৈরি হল সাত সদস্যের কমিটি মা লক্ষ্মীর শুভ দৃষ্টিতে বহু রাশিতে আগামী কয়েক মাস সোনার চমক! লাকি কারা? 'ম্যাজিক হত…' চোখের বালিতে ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অকপট প্রসেনজিৎ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.