বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > রেমাল ঘূর্ণিঝড়ের দাপটে নির্বাচনী কর্মসূচি বদল মমতার, বাতিল অভিষেকের রোড–শো

রেমাল ঘূর্ণিঝড়ের দাপটে নির্বাচনী কর্মসূচি বদল মমতার, বাতিল অভিষেকের রোড–শো

মমতা বন্দ্যোপাধ্যায়-অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিজের লোকসভা কেন্দ্রে রোড–শো করার কথা ছিল তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের অন্তর্গত ফলতায় জোড়া বটতলা থেকে নতুন রাস্তার মোড় পর্যন্ত রোড–শো’‌র আয়োজন করা হয়েছিল। সেই রোড–শো দুর্যোগপূর্ণ আবহাওয়ার জেরে বাতিল করে দেওয়া হয়েছে বলে তৃণমূল কংগ্রেস সূত্রে খবর।

ঘূর্ণিঝড় রেমাল দাপটে রাজনৈতিক ব্যক্তিত্বকেও পিছিয়ে আসতে হল ঘোষিত কর্মসূচি থেকে। এখন লোকসভা নির্বাচনের মরশুম চলছে। তাই প্রচার কর্মসূচি চলছে রাজ্য ও দেশের চারিদিকে। সেখানে এবার দাপট দেখাল রেমাল। আর তার জেরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার সময় পরিবর্তন করা হল। আজ, সোমবার বড়বাজারে একটি জনসভা ছিল তাঁর। সেই সভা শুরুর আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি পদযাত্রা ছিল বেলেঘাটা থেকে মানিকতলা ক্রসিং পর্যন্ত। সেটারও সময় পরিবর্তন করে নতুন সময় দেওয়া হয়েছে সন্ধ্যা ৭টায়। এমনকী বাতিল করা হল তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোড–শো’‌রও।

এদিকে বাংলার উপর দিয়ে বয়ে গিয়েছে ঘূর্ণিঝড় রেমাল। তার দাপটে শহর কলকাতা বিপর্যস্ত। রাস্তাঘাটে গাছ উপড়ে পড়ে যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়েছে অনেক জায়গায়। মেট্রো স্টেশনে জল জমে থমকে গিয়েছিল। উপকূলের এলাকাগুলি প্রায় লন্ডভন্ড হয়েছে। এই অবস্থায় রেমাল ঘূর্ণিঝড়ে বাংলার সামগ্রিক অবস্থার রিপোর্ট চাইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, মুখ্যসচিবের কাছ থেকে মুখ্যমন্ত্রী ক্ষয়ক্ষতির সার্বিক রিপোর্ট চেয়েছেন। জেলাশাসকদের মাধ্যমে রিপোর্ট তৈরির কাজ চলছে। নিজের নির্বাচনী কর্মসূচিও বদল করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা উত্তর কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থীর প্রচারে রোড–শো এবং জনসভার সময় পরিবর্তন করার কথা নিজেই ফেসবুক পোস্টে জানিয়েছেন তিনি।

 

অন্যদিকে আজ, সোমবার বড়বাজারের সত্যনারায়ণ পার্কে সন্ধ্যে সাড়ে ৬টা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা রয়েছে। উত্তর কলকাতার তৃণমূল কংগ্রেস প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে এই সভা করবেন মুখ্যমন্ত্রী। তার আগে দুপুর ৩টে নাগাদ গান্ধী ভবন বেলেঘাটা থেকে মানিকতলা ক্রসিং পর্যন্ত একটি পদযাত্রা করার কথা ছিল। এখানেই একটু পরিবর্তন করা হল কর্মসূচির। এই জনসভা সন্ধ্যে সাড়ে ৬টার পরিবর্তে এগিয়ে এনে হবে ৬টার সময়। আর দুপুর ৩টে নাগাদ যে পদযাত্রা ছিল সেটা পিছিয়ে সন্ধ্যে ৭টা করা হয়েছে। তবে পদযাত্রার রুট একই রাখা হয়েছে। সেখানে কোনও পরিবর্তন হয়নি।

আরও পড়ুন:‌ রেমালের তুমুল দাপটে লন্ডভন্ড বাংলাদেশ, ব্যাপক ক্ষয়ক্ষতি ও মৃত্যুতে আতঙ্কে মানুষজন

এছাড়া নিজের লোকসভা কেন্দ্রে একটি রোড–শো করার কথা ছিল তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের অন্তর্গত ফলতায় জোড়া বটতলা থেকে নতুন রাস্তার মোড় পর্যন্ত রোড–শো’‌র আয়োজন করা হয়েছিল। সেই রোড–শো দুর্যোগপূর্ণ আবহাওয়ার জেরে বাতিল করে দেওয়া হয়েছে বলে তৃণমূল কংগ্রেস সূত্রে খবর। নবান্নে আসা রিপোর্ট অনুযায়ী, ১২০০ বিদ্যুতের খুঁটি নষ্ট হয়েছে। যার মধ্যে সুন্দরবনেই সংখ্যাটা ৩০০র বেশি। ৩০০র বেশি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। মৃত্যু হয়েছে দু’‌জনের।

ভোটযুদ্ধ খবর

Latest News

IND vs AUS Live Streaming: কখন, কোথায়, কীভাবে ফ্রি-তে দেখতে পাবেন এই ম্যাচ কুস্তিগীর বজরং পুনিয়ার উপর ফের নাডার নিষেধাজ্ঞা! দেওয়া হল 'নোটিশ অফ চার্জ ' গরম এড়াতে স্কুটিতে মিনি শাওয়ার, যোধপুরের বাসিন্দার কাণ্ড দেখে হেসে খুন সকলে AUS vs AFG: পাক সাংবাদিকের কাজে বিরক্ত হয়ে ইলন মাস্কের কাছে অশ্বিনের বিশেষ আবেদন নয়া সংসদ অধিবেশনের প্রথম দিনই ঐক্য ও বিদ্রোহ বিরোধীদের, আজ কী কী হবে লোকসভায়? ‘‌বাংলাদেশি বংশদ্ভূত সংখ্যালঘু সম্প্রদায় কংগ্রেসকে ভোট দিয়েছে’‌, বিতর্কে হিমন্ত বঙ্গ–বিজেপির উপর ভরসা হারাল আরএসএস, ভোট পরবর্তী হিংসা ইস্যুতে আজ রাজপথে বাগদা আসন জেতাতে ঝাঁপালেন স্বয়ং রাজ্যের মন্ত্রী, কর্মীদের জানালেন স্ট্র‌্যাটেজি সমৃদ্ধির জোয়ারে টাকার ভাগ্যে বিপুল লাভ! জুনের শেষে বুধের কৃপায় লাকি কারা? দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে দীপ্তিদের বোলিং কোচের দায়িত্বে আভিষ্কার সালভি

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.