বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Rachana Banerjee: ভেতরটা একেবারে ঘুটঘুটে অন্ধকার…ধীরে সুস্থে ভোট দিন, বিশেষ অনুরোধ রচনার

Rachana Banerjee: ভেতরটা একেবারে ঘুটঘুটে অন্ধকার…ধীরে সুস্থে ভোট দিন, বিশেষ অনুরোধ রচনার

ভোটের দিন রচনা বন্দ্যোপাধ্য়ায়।

ভোটের দিন বিভিন্ন জায়গায় ঘুরছেন রচনা বন্দ্যোপাধ্যায়। একটি বুথে গিয়ে ঠিক কী বললেন তিনি? 

হুগলিতে জমজমাট ভোটের দিন। একদিকে তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্য়ায়। অন্যদিকে বিজেপির লকেট চট্টোপাধ্য়ায়। সোমবার সকাল থেকেই এলাকায় ঘুরছেন দুজনেই। বিক্ষিপ্ত ঘটনা সকাল থেকেই। 

হুগলিতে একটি ভোট দেখতে বেরিয়েছিলেন রচনা বন্দ্যোপাধ্য়ায়। সেখানে বুথের ভেতর অন্ধকার দেখে নানা আশঙ্কা করলেন তিনি। রচনা বন্দ্যোপাধ্য়ায় বলেন, সবাই দেখে শুনে ধীরে সুস্থে ভোট দেবেন। কারণ এখানে লাইট দিচ্ছে না। অন্ধকার হয়ে যাচ্ছে পুরো ঘরটা। ভোটবাক্সের চারপাশটা ঢাকা। ভিতরটা অন্ধকার হয়ে আছে। সবাইকে অনুরোধ করলাম দেখে শুনে আস্তে আস্তে ভোট দেবেন। আলো দেওয়ার কথা হয়েছে। তারপরেও আলো দেওয়া হচ্ছে না। অন্ধকার করে রেখে দেওয়া হয়েছে। ওর ভেতরটা একেবারে ঘুটঘুটে অন্ধকার। মানুষ পড়তে পারবে না। কার নাম লেখা রয়েছে ইভিএম-এ। যাকেই ভোট দিক দৃষ্টিতে তো আসতে হবে। কাকে তিনি ভোট দিচ্ছেন? বলার পরেও আলোর ব্যবস্থা করা হচ্ছে না। অভিযোগ রচনা বন্দ্যোপাধ্য়ায়ের। 

এদিকে এবার ভোট প্রচারে কলকাতা থেকে হুগলিতে এসেই রচনা বলেছিলেন চারদিকে শুধু ধোঁয়া আর ধোঁয়া। আসার পথে তিনি ধোঁয়া দেখতে পেয়েছিলেন। আসলে শিল্পের ধোঁয়ার কথা বলতে গিয়ে তিনি একথা উল্লেখ করেছিলেন। এনিয়ে নানা ধরনের মিম তৈরি হয়েছিল।  এবার তিনিই  উল্লেখ করলেন অন্ধকারের কথা। সেটাও আবার ভোটের দিন। ভোটের দিন বুথের ভেতর পর্যাপ্ত আলো না দেখেই তিনি  এই অভিযোগ করেন। বুথের মধ্য়ে অন্ধকার থাকলে ভালো করে ইভিএম দেখা যায় না বলেও তিনি মনে করেন। 

এদিকে গত বিধানসভা ভোটে নন্দীগ্রামে লোডশেডিংয়ের সুযোগে গণনায় কারচুপি করা হয়েছিল বলে অভিযোগ উঠেছি। এখনও সেকথা উল্লেখ করেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। এনিয়ে নানা সময়ে তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয় যে লোডশেডিংয়ের সুযোগে জিতেছিলেন শুভেন্দু অধিকারী। 

তবে এবার ভোটের দিন বুথের মধ্য়ে অন্ধকার থাকার অভিযোগ তুললেন রচনা। চারপাশে অন্ধকার আর অন্ধকার। সেই সঙ্গেই তিনি জানিয়েছেন ভোটবাক্সের চারপাশটা অন্ধকার। আলোর ব্যবস্থা করার জন্যও তিনি অনুরোধ করেন। 

রচনা বলেন, সবাই দেখে শুনে ধীরে সুস্থে ভোট দেবেন। কারণ এখানে লাইট দিচ্ছে না। অন্ধকার হয়ে যাচ্ছে পুরো ঘরটা। ভোটবাক্সের চারপাশটা ঢাকা। ভিতরটা অন্ধকার হয়ে আছে। সবাইকে অনুরোধ করলাম দেখে শুনে আস্তে আস্তে ভোট দেবেন। আলো দেওয়ার কথা হয়েছে। তারপরেও আলো দেওয়া হচ্ছে না। অন্ধকার করে রেখে দেওয়া হয়েছে। ওর ভেতরটা একেবারে ঘুটঘুটে অন্ধকার। মানুষ পড়তে পারবে না। কার নাম লেখা রয়েছে ইভিএম-এ। যাকেই ভোট দিক দৃষ্টিতে তো আসতে হবে। কাকে তিনি ভোট দিচ্ছেন?

ভোটযুদ্ধ খবর

Latest News

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বাড়ছে, ঘটনাস্থলে যাচ্ছেন মমতা ‘নেশাগ্রস্ত মানুষদের সঙ্গে মিশে…’! ফ্যাশন সিনেমার পর যেভাবে বদলায় কঙ্গনার জীবন ৭ দিনে ৮০০ টাকা বেড়েছে সোনার দাম, কলকাতায় আজ কততে বিকোচ্ছে হলুদ ধাতু? ইংল্যান্ডের হয়ে খেলার স্বপ্নপূর্ণ করতে ইয়র্কশায়ারে মদ্যপান পর্যন্ত করেছিলেন রফিক ‘মনে হচ্ছিল যে আর বাঁচব না’, এখনও কাঁপছেন কাঞ্চনজঙ্ঘায় থাকা ৭ মাসের অন্তঃসত্ত্বা কিছু জায়গায় অনিয়ম ধরা পড়েছে, নিট প্রশ্নকাণ্ডে 'সুর বদল' ধর্মেন্দ্র প্রধানের হাসপাতালে ভর্তি সন্ধ্য়া রায়! রয়েছে বুকে অস্বস্তি, কেমন আছেন প্রবীণ অভিনেত্রী? রবিবার ১০ কোটি ঘরে তুলল চান্দু চ্যাম্পিয়ন, তিনদিনে মোট কত আয় হল কার্তিকের ছবির কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনার পরই রেলমন্ত্রীর সঙ্গে কথা CM-এর, করলেন বড় ঘোষণা আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে জরুরি অবস্থা! খবর দিতে গিয়ে যা বলল NASA

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.