বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Dilip opposed Suvendu: RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ?

Dilip opposed Suvendu: RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ?

RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ ঘোষ, কী বললেন তিনি?

বুধবার সন্ধ্যায় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে শুভেন্দু অধিকারী বলেন, RSS পাশে না থাকলে মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় আসতে পারতেন না। বৃহস্পতিবার সকালে এই নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপবাবু বলেন, ‘আরএসএস কাউকে ক্ষমতায় আনে না, ক্ষমতা থেকে সরায় না।'

রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ নিয়ে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর মন্তব্যে প্রকাশ্যে বিরোধিতা করলেন দলের প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। RSS না থাকলে মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় আসতে পারতেন না বলে শুভেন্দুবাবু যে মন্তব্য করেছিলেন তার বিরোধিতা করেন তিনি। প্রকাশ্যে জানান, RSS রাজনীতিতে থাকে না।

আরও পড়ুন - পিসি- ভাইপো যার বাড়িতেই লুকিয়ে থাকুক, সওকতকে চুলের মুঠি ধরে জেলে ভরা উচিত CBIএর: শুভেন্দু অধিকারী

পড়তে থাকুন - মহিলাদের ফোন নম্বর জোগাড় করতে সরকারি প্রকল্পের ফর্ম ফিল আপ করাচ্ছেন TMC নেতারা

বুধবার সন্ধ্যায় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে শুভেন্দু অধিকারী বলেন, RSS পাশে না থাকলে মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় আসতে পারতেন না। বৃহস্পতিবার সকালে এই নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপবাবু বলেন, ‘আরএসএস কাউকে ক্ষমতায় আনে না, ক্ষমতা থেকে সরায় না। হতে পারে তখন উনি মমতার সঙ্গে ছিলেন। কী হয়েছে না হয়েছে আমার জানা নেই। ক্ষমতার সঙ্গে আরএসএসএর কোনও সম্পর্ক নেই। তারা সমাজ পরিবর্তনের কাজ করে।’

RSSএর সঙ্গে মমতার ঘনিষ্ঠতা নিয়ে দীর্ঘদিন ধরে অভিযোগ জানিয়ে আসছে বামেরা। তাদের দাবি, প্রকাশ্যে হিন্দুত্বের রাজনীতির বিরোধিতা করলেও গোপনে RSSএর শীর্ষ নেতৃত্বের সঙ্গে যোগাযোগ রেখে চলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বামপন্থীদের দুর্বল করতেই মমতার সঙ্গে RSSএর আঁতাত বলে দাবি তাদের।

আরও পড়ুন - বিরাট ভূমিকম্প আসবে, ৪ জুনের পর সব পরিবারবাদী পার্টি ভেঙে টুকরো টুকরো হয়ে যাবে

ওদিকে স্কুল জীবন থেকে সংঘের স্বংসেবক হিসাবে কাজ করে চলেছেন দিলীপ ঘোষ। স্কুলের এক শিক্ষকের সান্নিধ্যে এসে RSSএর মতাদর্শে আকৃষ্ট হন তিনি। RSSএর প্রচারক হিসাবে গোটা দেশে কাজ করেছেন তিনি। দীর্ঘদিন আন্দামানে সংঘের কাজকর্ম পরিচালনা করেছেন দিলীপবাবু। সক্রিয় রাজনীতিতে এলেও সংঘের সঙ্গে তাঁর যোগাযোগ এখনও অটুট। এমনকী সক্রিয় রাজনীতি ছেড়ে সংঘের কাজে ফেরার ইচ্ছাও প্রকাশ করেছেন তিনি।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.