বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Amit Malviya: মমতার মিটিংয়ে লোকজন নেই, চেয়ার ফাঁকা, অবাক করা Video পোস্ট করল বিজেপি,

Amit Malviya: মমতার মিটিংয়ে লোকজন নেই, চেয়ার ফাঁকা, অবাক করা Video পোস্ট করল বিজেপি,

মমতা বন্দ্যোপাধ্য়ায়। (HT photo/Samir Jana) (HT_PRINT)

কার সভায় কত ভিড়। কার সভা ফাঁকা রইল। তা নিয়েও দড়ি টানাটানি। দেখুন ভিডিয়ো। 

কার সভায় কত ভিড় হচ্ছে তা নিয়ে রীতিমতো প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে। সেই সঙ্গেই কার সভায় কত আসন ফাঁকা থাকল তা নিয়েও একে অপরকে খোঁচা দেওয়া চলছে পুরোদমে।

বিজেপির আইটি সেলের নেতা অমিত মালব্য একটি ভিডিয়ো পোস্ট করেছেন এক্স হ্যান্ডেলে। তার ক্যাপশানে লেখা হয়েছে, গতকাল মমতা বন্দ্যোপাধ্য়ায় উত্তর কলকাতার বড়বাজার এলাকায় সত্যানন্দ পার্কে একটা মিটিং করেছিলেন। প্রায় ফাঁকা সেই মিটিং। সেখানে যাওয়ার সময় তাঁর আছে। কিন্তু তাঁর রেমাল পরবর্তী ত্রাণের কাজ দেখাশোনা করার মতো সময় তাঁর নেই। তিনি দায়িত্বজ্ঞানহীন ও অযোগ্য মুখ্য়মন্ত্রী। দীর্ঘদিন পরে এমন মুখ্য়মন্ত্রী দেখল বাংলা।

 

এরপর একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে সুদীপ বন্দ্যোপাধ্য়ায়ের সমর্থনে বক্তব্য রাখছেন মমতা। কিন্তু বহু চেয়ার ফাঁকা অবস্থায় রয়েছে। অনেকেই দাঁড়িয়ে তাঁর বক্তব্য শুনছেন। মঞ্চে সুদীপ বন্দ্যোপাধ্যায় বসে রয়েছেন। তবে ভিডিয়ো দেখে মনে হচ্ছে একজন দুজন ছাতা মাথায় দিয়েও রয়েছেন। তবে মমতার মতো জননেত্রীর সভায় কেন চেয়ার ফাঁকা রয়েছে তা নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

সেই সঙ্গেই এই ভিডিয়োর জেরে তৃণমূলের কোনও বক্তব্য পাওয়া যায়নি। তবে বিভিন্ন এলাকায় মমতার যে মিটিংগুলি হচ্ছে সেখানে অবশ্য় প্রচুর ভিড় হচ্ছে। দলে দলে মানুষ সেখানে ভিড় জমাচ্ছেন।

তবে শেষ পর্বের ভোটের আগে এই ছবিকে ঘিরে চর্চা চলছে পুরোদমে। এই ভিডিয়ো পোস্ট করতেই অনেকেই অনেক কথা লিখছেন। এক নেট নাগরিক লিখেছেন, মমতা বন্দ্যোপাধ্য়ায়ের একমাত্র লক্ষ্য হল ক্ষমতা দখল করা। অপর একজন লিখেছেন, ছোট কর্মসূচিতে যাওয়ার মতো সময় তাঁর রয়েছে। কিন্তু রেমাল পরবর্তী সময়ে দুর্গতদের পাশে তিনি নেই। তবে অপরজন লিখেছেন, আমি মানছি যে মমতার এটা করা ঠিক হয়নি, তবে মোদী কেন এই পরিস্থিতিতে কলকাতায় সভা করতে যাচ্ছেন?

এর সঙ্গেই অপর একটি ভিডিয়ো পোস্ট করেছেন অমিত মালব্য । সেখানে দাবি করা হয়েছে মোদী আসতেই বারসতে অভিনব রোড শো। সেখানে দেখা যাচ্ছে ছাদের উপর, রাস্তার পাশে অনেকেই দাঁড়িয়ে রয়েছেন। মোদীকে দেখার জন্য়ই এই ভিড়।

তবে রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, এই ভিড়ের প্রতিফলন শেষ পর্যন্ত কতটা ইভিএমের উপর পড়ে সেটা নিয়েও বিতর্ক রয়েছে। তবে ভিড় নিয়ে টানাটানি বাংলার রাজনীতিতে নতুন কিছু নয়।

ভোটযুদ্ধ খবর

Latest News

গোলের মুখই খুলতে পারল না এমবাপেহীন ফ্রান্স, ডাচেদের গোল বাতিল, ফল গোলশূন্য ড্র ধনু,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? ২২ জুন ২০২৪ এর রাশিফল দেখে নিন 5 ওভার শেষে USA-র স্কোর 32/1 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.