বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Mamata Banerjee: ওর মাথা ঘুরে গেছে, আমার গাড়িতে হাসপাতালে নিয়ে যাও, ভাষণ থামিয়ে মানবিক মমতা

Mamata Banerjee: ওর মাথা ঘুরে গেছে, আমার গাড়িতে হাসপাতালে নিয়ে যাও, ভাষণ থামিয়ে মানবিক মমতা

মমতা বন্দ্যোপাধ্য়ায়। (ANI Photo) (Utpal Sarkar)

ফের মমতার মানবিক রূপ দেখল বাংলা। ভাষণ থামিয়ে অসুস্থ যুবককে করলেন সহায়তা। 

প্রচন্ড রোদ। ভয়াবহ গরম। তার মধ্যেই চলছে সভা। জমজমাট ভিড়। নেতা নেত্রীরা আসছেন হেলিকপ্টারে। এসি গাড়িতে। কিন্তু সাধারণ কর্মীরা আসছেন ট্রাকে, বাসে, হেঁটে। তারপর প্রচন্ড গরমে বসে থাকা। সারা দিন খাওয়া, জলও ভালো করে পাওয়া যাচ্ছে না। একেবারে দুর্বিষহ অবস্থা। সব রাজনৈতিক দলের ক্ষেত্রে এই বিষয়টি প্রযোজ্য। 

তবে এসবের মধ্য়েই বিষ্ণুপুরে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সভা ছিল। সেই সভাতে নেত্রী টানা বক্তব্য রাখছিলেন। সেই সময় দেখা যায় এক যুবক অসুস্থ হয়ে পড়েছেন। সম্ভবত প্রচন্ড গরমে তাঁর মাথা ঘুরে গিয়েছিল। আর বিষয়টি চোখে পড়ে মমতার। তিনি দ্রুত বক্তব্য থামিয়ে দেন। এরপর নিজের গাড়িতে তাঁকে হাসপাতালে পৌঁছে দেওয়ার জন্য বলেন মমতা। 

তবে মমতার গাড়িতে তাঁকে হাসপাতালে পৌঁছে দেওয়ার আর প্রয়োজন হয়নি। তার আগেই তিনি কিছুটা সুস্থ হয়ে যান। 

টানা বক্তব্য রাখছিলেন তিনি। এমন সময়ে তিনি আচমকা বক্তব্য থামিয়ে দেন। তখন শ্রোতাদের মাঝে একটু জটলা। শোরগোল শুরু হয়ে গিয়েছে ততক্ষণে। তখনই মঞ্চের উপর থেকে মমতা বলেন, কেউ কি অসুস্থ হয়ে পড়েছে? দরকার হলে আমার গাড়িতে ওকে হাসপাতালে নিয়ে যাও। 

এরপর মমতা বলেন, ওর মাথা ঘুরে গিয়েছে। ওকে জল দাও। এরপর মঞ্চের থেকে একটি জলের বোতল নিয়ে তিনি অসুস্থ যুবকের দিকে এগিয়ে দেন। মমতা বলেন, ওকে জল দিয়ে অ্যাম্বুল্যান্স ডেকে এখনই চিকিৎসার ব্যবস্থা করে দিন আপনারা। আসলে প্রচণ্ড গরম তো। অনেকের এতে মাথা ঘুরে যায়। আমি প্রশাসনকে বলব যেন ওর চিকিৎসা ভালো করে করা যায়। ওর মাথায় মুখে চোখ জল দিয়ে দিন। বাড়িতেও পৌঁছে দেবেন। ওর মাথায়, মুখে চোখে জল দিয়ে দিন। বাড়িতেও পৌঁছে দেবেন। বলেন মমতা। 

তবে অসুস্থদের পাশে দাঁড়ানোর একাধিক নজির রয়েছে মুখ্য়মন্ত্রীর। নানা সময়ে তিনি অসুস্থদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। ফের বিষ্ণুপুরের সভা থেকে তারই নজির দেখা গেল। 

ভোটযুদ্ধ খবর

Latest News

‘অমিতাভ বচ্চনের পরে আমিই সেরা’! নিজের বক্তব্য থেকে এখনও নড়তে নারাজ কঙ্গনা ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা ভিডিয়ো: BAN vs NED ম্যাচে পুল করতে গিয়ে বল লাগল তানজিদ হাসানের হেলমেটের গ্রিলে বিশ্ব জুনিয়র মেয়েদের দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ভারতের দিব্যা দেশমুখ নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ভিন ধর্মে বিয়ে চেপে রাখার চেষ্টা? সোনাক্ষি-জাহিরের বিয়ে নিয়ে কী বললেন পুনম ধিলন পার্থ চট্টোপাধ্যায়ের বিপুল পরিমাণ সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি, কোথা থেকে মিলল?‌ দৃষ্টি শক্তি বাড়াতে মাত্র এক চামচই যথেষ্ট! কী এই উপাদান ‘‌আর কিছু বলব না’‌, নয়াদিল্লি থেকে ফিরে মুখে লাগাম টানলেন দিলীপ ঘোষ, কোন অঙ্কে? লোকসভার স্পিকার নির্বাচন কবে হবে?‌ নির্দেশিকা জারি রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর

T20 WC 2024

ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.