বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Sreerampore: ‘বোল্ড আউট হবেন…’ কল্য়াণের সঙ্গে চোখে চোখ রেখে লড়াই প্রাক্তন জামাইয়ের, অতীত খুঁজছে শ্রীরামপুর

Sreerampore: ‘বোল্ড আউট হবেন…’ কল্য়াণের সঙ্গে চোখে চোখ রেখে লড়াই প্রাক্তন জামাইয়ের, অতীত খুঁজছে শ্রীরামপুর

কল্যাণ বন্দ্যোপাধ্য়ায় ও কবীরশঙ্কর বসু। ছবি সংগৃহীত।

গত বিধানসভা নির্বাচনে কবীরশঙ্কর ভোটে লড়েছিলেন বিজেপির টিকিটে। শেষ পর্যন্ত তিনি সুদীপ্ত রায়ের কাছে হেরে গিয়েছিলেন। আর এবার একেবারে প্রাক্তন শ্বশুরের বিরুদ্ধে তাঁকে লড়তে পাঠিয়েছে বিজেপি।

দুজনেই আইনজীবী। প্রাক্তন জামাই কবীরশঙ্কর বসুকেই এবার শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্য়াণ বন্দ্যোপাধ্য়ায়ের বিরুদ্ধে লড়ার সুযোগ দিয়েছে বিজেপি। আর একসময়ে যাঁরা ছিলেন পরিবারের অন্দরে তাঁরাই এবার ভোটের লড়াইতে পরস্পরের মুখোমুখি। 

দুজনের মধ্যে বাকযুদ্ধও চলছে পুরোদমে। শ্রীারামপুরের তিনবারের সাংসদ। প্রাক্তন জামাই কবীরশঙ্করের সঙ্গে তাঁর লড়াই। তবে কবীরশঙ্করের সঙ্গে লড়াইতে নেমে কি অস্বস্তি বাড়ছে কল্য়াণের? 

কল্য়াণের কন্যার সঙ্গে বিয়ে হয়েছিল কবীর শঙ্করের। ২০১৭ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। সেই প্রসঙ্গেও আলোচনা চলছে শ্রীরামপুরে। তার জবাবও দিয়েছেন কবীর। তিনি জানিয়েছেন, সকলের পাস্ট থাকে। আবার সকলের প্রেজেন্টও থাকে। আর কল্যাণ প্রসঙ্গে তিনি বলেন, আইনজীবী হিসাবে সম্মান করি। কিন্তু যে দলের প্রতিনিধি হিসাবে তিনি রয়েছেন সেই দল দুর্নীতিতে ডুবে আছে। আজ তাদের এই বাংলায় মুখ রাখার জায়গা নেই। …চোখে চোখ রেখে লড়াই হবে।

সোমবার দোলে জনসংযোগে বেরিয়েছিলেন কল্যাণ। সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, গতবার হ্য়াটট্রিক করেছি। আর এবার বাউন্ডারি হাঁকাব। বিরোধীরা কোনও ফ্য়াক্টরই হবে না। তবে এর পালটা দিতে ভোলেননি কবীরশঙ্কর। তিনি সাফ জানিয়ে দেন, উনি বোল্ড হবেন। ৪ জুন ব্য়াগপত্র গুছিয়ে ওঁকে চলে যেতে হবে। প্রসঙ্গত তিনি আসলে ভোটের ফলাফলের দিনের কথা জানাতে চান। 

গত বিধানসভা নির্বাচনে কবীরশঙ্কর ভোটে লড়েছিলেন বিজেপির টিকিটে। শেষ পর্যন্ত তিনি সুদীপ্ত রায়ের কাছে হেরে গিয়েছিলেন। আর এবার একেবারে প্রাক্তন শ্বশুরের বিরুদ্ধে তাঁকে লড়তে পাঠিয়েছে বিজেপি। তবে গত কয়েকদিন ধরেই এলাকায় দেখা যাচ্ছিল কবীরশঙ্করকে। বিজেপির লোকজনের সঙ্গে ওঠাবসা করছিলেন। কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তাও পান তিনি। তবে এবার লড়াই একেবার জোরকদমে। 

এককথায় লড়াই মানে একেবারে মর্যাদার লড়াই। দীর্ঘদিনের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্য়ায়। বিজেপির বিরুদ্ধে সুর চড়াতে তাঁর জুড়ি খুঁজে পাওয়া যায় না। একেবারে জোরালো আক্রমণ করেন তিনি। আর সেই কল্যাণকে জব্দ করতে এবার তাঁর বিরুদ্ধেই প্রতিপক্ষ হিসাবে পাঠানে হয়েছে কবীরশঙ্করকে। 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

ছদ্মবেশ নিয়ে ফিরল রানি, কথা শুনে কি স্ত্রীকে চিনতে পারবে দুর্জয়? চলতি সপ্তাহ থেকে পোলট্রি মুরগি আসবে না বাজারে,পুলিশের জুলুম, আন্দোলনে ব্যবসায়ীরা ডাক্তার দেখাতে গিয়ে হাসপাতালের লিফ্টে ২ দিন ধরে আটকে রইলেন ব্যক্তি! কোথায় ঘটল? বাচ্চা ভেবেছিলেন যাঁকে তাঁরই প্রেমে পড়েন সুদীপ!দিদি নম্বর ১-এ ফাঁস প্রেম কাহিনি UEFA Euro 2024: ইউরো কাপে সর্বোচ্চ গোল একসঙ্গে ৬ জনের, দেখে নিন তালিকা কেদারনাথ মন্দির থেকে উধাও ২২৮ কেজি সোনা, বড় নালিশ শঙ্করাচার্যের, গেল কোথায়? সোহিনীর সিঁথি রাঙালেন শোভন, প্রকাশ্যে এল বিয়ের প্রথম ছবি এই লোকদেবতা নাকি খুব জাগ্রত! শুনেই মন্দিরে ছুটলেন ক্যটরিনা, সুখবর লুকাচ্ছেন? 'উদ্ধব ঠাকরে বিশ্বাসঘাতকতার শিকার, এটা পাপ!' মাতশ্রী গিয়ে জানালেন শঙ্করাচার্য মঙ্গলের কলকাতায় আবহাওয়া কেমন থাকবে? উত্তর ও দক্ষিণবঙ্গে বৃষ্টির হাল হকিকত একনজরে

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.