বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Hiarn Vs Dev: এবার FIR করছি, হিরণের দেওয়া অডিয়ো ক্লিপ নিয়ে পাল্টা দিলেন দেব, ২৩ তারিখ ধমাকা!

Hiarn Vs Dev: এবার FIR করছি, হিরণের দেওয়া অডিয়ো ক্লিপ নিয়ে পাল্টা দিলেন দেব, ২৩ তারিখ ধমাকা!

দেব ও হিরণ।

এবার অডিয়ো ক্লিপকে নিয়ে বাজার গরম। তা নিয়ে এফআইআর করার কথা জানালেন দেব। 

একদিকে দেব। আর অন্য়দিকে হিরণ। জমে উঠেছে লড়াই। ঘাটাল একেবারে জমজমাট। তার মধ্য়েই একে অপরকে নিশানা করে তোপ দাগছেন। হিরণ চট্টোপাধ্য়ায় বিজেপি প্রার্থী সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। সেখানে মূলত একটি অডিও ক্লিপ ছিল। হিরণ দাবি করেছিলেন সেখানে একটি কণ্ঠ হল দেবের। তার এক সহযোগী চাকরি দেওয়ার নাম করে টাকা তুলতেন বলে দাবি হিরণের। এনিয়ে প্রাথমিকভাবে প্রতিক্রিয়া দিয়েছিলেন দেব। প্রাথমিকভাবে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। সেই সঙ্গে তিনি জানিয়ে দিয়েছিলেন কোনও মহিলার সঙ্গে তাঁর কথা হয়নি। 

তবে এবার গোটা বিষয়টি অতটা হালকা ভাবে তিনি দেখতে রাজি নন। তবে এবার তা নিয়ে তিনি অভিযোগ জানানোর কথা জানালেন। দেব পাঁশকুড়ায় ভোট প্রচারে এসে জানান, সবংয়ে যে ঘটনা হয়েছে তা বিজেপির অভ্যন্তরীন বিষয়। তবে ভাইরাল অডিয়ো নিয়ে আমি আজকেই এফআইআর করছি। রাজনীতিতে খারাপ কথা বলাটা বিজেপির নিয়ম হয়ে গিয়েছে। সেই সঙ্গেই তিনি বলেন, ইডি সিবিআই এফবিআই যেখানে যা আছে ডাকা হোক। ফেক অডিও আনা হচ্ছে। তাদের এবার চিহ্নিত করতে হবে। সেটাই করা হবে।

এদিকে হিরণ এই অডিয়ো ক্লিপকে ঘিরে বড় অনিয়মের দিকে ইঙ্গিত দিয়েছিলেন। তাঁর সন্দেহ ছিল যে কণ্ঠস্বরটি দেবের। তৃণমূলের তরফে দাবি করা হয়েছিল যে কণ্ঠস্বরটি এডিট করে তৈরি করা হয়েছিল। এদিকে বিজেপি এনিয়ে তদন্তের দাবিও করেছিল। এমনকী হিরণ দাবি করেছিলেন যে এনিয়ে সিবিআই তদন্ত করা দরকার। সেই মতো তিনি হাইকোর্টের দ্বারস্থ হওয়ার কথাও জানিয়েছিলেন। 

তবে গোটা বিষয়টি নিয়ে যে দেব এবার পালটা বড় পদক্ষেপ নিতে যাচ্ছেন তার ইঙ্গিত মিলল এবার। এবার দেব জানিয়ে দিয়েছেন এনিয়ে এবার তিনি এফআইআর করার দিকে এগোচ্ছেন। সেক্ষেত্রে এই ভাইরাল অডিয়োর জল শেষ পর্যন্ত কতদূর গড়ায় সেটাও দেখার। 

তবে ঘাটালের লড়াই কিন্তু এবার একেবারে হাড্ডাহাড্ডি। দুজনের কাছেই এবার একেবারে মর্যাদার লড়াই। সেই লড়াইতে একেবারে মুখোমুখি দেব ও হিরণ। দুজনেই অভিনেতা। কিন্তু রাজনীতির ময়দানে দুজনের দুজনের প্রতিপক্ষ। জোর লড়াই ঘাটালে। সেখানে এবার এল ভাইরাল অডিয়োর প্রসঙ্গ। এই অডিয়ো যেন লড়াইয়ের মাত্রা বাড়িয়ে দিল অনেকটাই। 

অন্যদিকে শুভেন্দু বলেন, ২৩ তারিখ সকাল ৯টার সময় আমি এমন বিষয় ছাড়ব দেখে নেবেন। ঘাটালের হিরোর কী হয় সেটা দেখে নেবেন। আর দেব বলেন, মানুষ আমাদের সঙ্গে আছেন। 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির URU vs PAN: পানামাকে ৩-১ গোলে হারিয়ে কোপা আমেরিকা ২০২৪-র অভিযান শুরু করল উরুগুয়ে স্বরা ভাস্করকে বডি শেমিং করায় ক্ষমা চাইলেন ফুড ভ্লগার নলিনী, প্রতিক্রিয়া নায়িকার কলেজে বাহিনী, পরীক্ষা শিকেয় ওঠার জোগাড়, পিছতে পারে সেমিস্টারও আর প্লাস্টিকের পাত্র না, গ্রাহকদের স্বাস্থ্যের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিল Zomato মেধাবী জঙ্গি হাবিবুল্লার ১৪ দিনের পুলিশ হেফাজত, টেলিগ্রাম অ্যাপে চলত কার্যকলাপ NEET UG রি-টেস্টের জন্যে তৈরি ছিল সেন্টার, তবে একজন পরীক্ষার্থীও এলেন না!

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.