বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > খাস কলকাতায় TMCর গোষ্ঠীদ্বন্দ মেটাতে রাস্তায় দাঁড়িয়ে বৈঠক করতে হল মমতাকে

খাস কলকাতায় TMCর গোষ্ঠীদ্বন্দ মেটাতে রাস্তায় দাঁড়িয়ে বৈঠক করতে হল মমতাকে

খাস কলকাতায় TMCর গোষ্ঠীদ্বন্দ মেটাতে রাস্তায় দাঁড়িয়ে বৈঠক করতে হল মমতাকে

মঙ্গলবার সন্ধ্যায় কলকাতার যে রাস্তায় রোড শো করেছিলেন প্রধানমন্ত্রী, সেই শ্যামবাজার নেতাজি মূর্তির তলদেশ থেকে স্বামীজির বাড়ি পর্যন্ত মিছিল করেন মমতা। মিছিল শেষে স্বামীজির মূর্তিতে মাল্যদান করেন তিনি।

উত্তর কলকাতা আসন নিয়ে কি তবে আশঙ্কায় ভুগছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার সেখানে তৃণমূল নেত্রীর পদযাত্রা শেষে মিনিট খানেকের দৃশ্য তুলে দিল সেই প্রশ্ন। এদিন কর্মসূচি শেষ করে রাস্তায় দাঁড়িয়ে ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল নেতা কুণাল ঘোষের সঙ্গে কথা বলেন মমতা। কুণাল – সুদীপের সম্পর্কের সমীকরণ মাথায় রেখে অনেকে মনে করছেন, কলকাতা উত্তরে জয় নিয়ে আশঙ্কা থেকেই প্রকাশ্য রাস্তায় দাঁড়িয়ে দলের গোষ্ঠীদ্বন্দ মেটানোর চেষ্টা করলেন মমতা।

আরও পড়ুন - যে খেয়েছে তার পেট থেকে বার করে যার খেয়েছে তাকে ফেরত দেব, গ্যারান্টি দিলেন মোদী

পড়তে থাকুন - ভোট জিহাদিদের সাহায্য করতে OBC যুবার সংবিধানসিদ্ধ অধিকার লুঠ করেছে TMC: মোদী

মঙ্গলবার সন্ধ্যায় কলকাতার যে রাস্তায় রোড শো করেছিলেন প্রধানমন্ত্রী, সেই শ্যামবাজার নেতাজি মূর্তির তলদেশ থেকে স্বামীজির বাড়ি পর্যন্ত মিছিল করেন মমতা। মিছিল শেষে স্বামীজির মূর্তিতে মাল্যদান করেন তিনি। এর পর গাড়িতে ওঠার সময় হঠাৎ দাঁড়িয়ে পড়েন তৃণমূলনেত্রী। তখন মমতার পাশেই ছিলেন সুদীপ। তৃণমূল সূত্রের খবর, তখন মমতা জানতে চান কুণাল কোথায়? ওকে ডাকো। কুণাল তখন ছিলেন রাস্তার উলটো পাশে। তৃণমূল নেতারা তাঁকে ডাকেন। সঙ্গে সঙ্গে মমতার কাছে হাজির হন কুণাল। এর পর তিন জনের মধ্যে প্রায় মিনিটখানেক কথা হয়। বেশি বলেন কুণালই। তাতে মাথা নাড়তে দেখা যায় সুদীপ ও মমতাকে।

তৃণমূল সূত্রে খবর, মমতা একযোগে সুদীপ ও কুণালকে বলেন, উত্তর কলকাতা আসনটা জিততে হবে, তোমরা দেখে নিও। একথা শুনে ঘাড় নাড়েন ২ জনেই। এর পর কুণাল সুদীপ ও মমতাকে কী বলেছেন তার বিস্তারিত যদিও জানা যায়নি।

আরও পড়ুন - ভোট জিহাদ এগিয়ে নিয়ে যেতে সাধু - সন্তদের আক্রমণ করছে তৃণমূল, অশোকনগরে বললেন মোদী

সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কুণালের সম্পর্ক বরাবরই আদায় কাঁচকলায়। সম্প্রতি বরাহনগরে একটি রক্তদান শিবিরে তাঁকে কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়ের সঙ্গে দেখা গিয়েছিলেন। সেখানে সুদীপের মুন্ডুপাত করে তাপস রায়ের প্রশংসায় পঞ্চমুখ হন তিনি। এর পর তৃণমূলের সাধারণ সম্পাদকের পদ থেকে সরিয়ে দেওয়া হয় কুণালকে।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? সারা রাত ভিজিয়ে রেখে, সকালে খান ! হজমের সমস্যা দূরে পালাবে Sonali Bendre: সোনালির দেখা না পেয়ে আত্মঘাতী অনুরাগী! ঘটনা শুনে অবাক অভিনেত্রী চাকরিতে রূপান্তকামীদের জন্য ১% সংরক্ষণ নিশ্চিত করতে হবে, বড় নির্দেশ হাইকোর্টের ২০২৪ UPSC সিভিল সার্ভিস প্রিলিমস পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত হতে পারে কাট-অফ? মালগাড়ির উপরে উঠে ঝুলছে বগি, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় মৃত ৫ সেটে রোহনের আশেপাশে আর থাকবেন না অঙ্গনা, লিখলেন, 'আমার পেনকিলার...' ‘‌প্রবল ঝাঁকুনি সব নাড়িয়ে দিল’‌, বেঁচে ফিরে মন্তব্য কাঞ্চনজঙ্ঘার যাত্রী সুকান্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনা, কীভাবে ফিরবেন শিলিগুড়ি বা কলকাতা? থাকছে বাস কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে পরিজন ছিলেন? হেল্পলাইন নম্বর চালু রেলের, রইল পুরো তালিকা

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.