বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > IT Raid: ৩১শে মে ও ১লা জুন পাঁচ জায়গায় আয়কর হানা? 'আশঙ্কা' অভিষেকের, কার বাড়িতে?

IT Raid: ৩১শে মে ও ১লা জুন পাঁচ জায়গায় আয়কর হানা? 'আশঙ্কা' অভিষেকের, কার বাড়িতে?

অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। (PTI Photo) (PTI)

রাজ্যসভার এমপি সাকেত গোখেল এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন আমাদের নেতা অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের তরফে একটা বড় বিবৃতি।

একদিকে সংবাদ সংস্থা এএনআইতে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দাবি করেছেন যে এবার বাংলায় বিরাট ভালো ফল করবে বিজেপি। তা নিয়ে চর্চা তুঙ্গে। তবে তৃণমূল এবার পালটা দাবি করতে শুরু করে দিল। তৃণমূলের তরফ থেকে একদিকে যেমন আসন সংখ্য়া নিয়ে বিরাট দাবি করা হয়েছে তেমনি আয়কর হানা নিয়েও বিরাট দাবি করা হয়েছে তৃণমূলের তরফে। বলা ভালো আশঙ্কার কথা জানানো হয়েছে তৃণমূলের তরফে।

রাজ্যসভার এমপি সাকেত গোখেল এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন আমাদের নেতা অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের তরফে একটা বড় বিবৃতি।

তিনি জানিয়েছেন, বাংলায় ৩৩টি আসনে এখনও পর্যন্ত ভোট হয়েছে। তার মধ্যে তৃণমূল ২৩টি আসনে ইতিমধ্যেই জিতে গিয়েছে। বিজেপি এখন কেন্দ্রীয় বাহিনীকে দোষ দিচ্ছে। কিন্তু ওরা জানে যে ৪ জুন কী হতে চলেছে। সেই সঙ্গেই সাকেল গোখেল অভিষেকের বিবৃতির কথা উল্লেখ করে জানিয়েছেন, বিজেপি আয়কর দফতরকে জানিয়েছে অন্তত ৫টা জায়গায় হানা দিতে। ৩১শে মে ও ১লা জুন সেই হানা দেওয়ার কথা বলা হয়েছে। তবে ৪ জুন বাংলা জিতবে আর বিজেপির জমিদাররা ধুয়ে মুছে যাবে। লিখেছেন সাকেত গোখেল।

কিন্তু এবার প্রশ্ন একেবারে দিন উল্লেখ করে দিয়েছে তৃণমূল। ৩১শে মে ও ১লা জুন। অর্থাৎ ভোট হবে ২রা জুন। শেষ দফার ভোট। তার মধ্য়ে সন্দেশখালি, উত্তর- দক্ষিণ কলকাতার মতো গুরুত্বপূর্ণ আসনের ভোটের কথা রয়েছে। সেক্ষেত্রে কোথায় এই আইটি হানা হবে তা নিয়ে নির্দিষ্ট করে কিছু বলা হয়নি। তবে এনিয়ে ইতিমধ্যেই নানা জল্পনা ছড়াচ্ছে। সেক্ষেত্রে তৃণমূলের অন্দরেও এনিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

কিন্তু এবার প্রশ্ন কেন আয়কর হানার ভয় পাচ্ছে তৃণমূল? কোথাও কোনও অসংগতি না থাকলে তো ভয় পাওয়ার কথা নয়। তাছাড়া আয়কর দফতরের আধিকারিকরা তো প্রয়োজনে হানা দিতেই পারেন। হুগলিতেও ভোটের আগে একাধিক ব্যবসায়ীর বাড়িতে আয়কর দফতরের বাড়িতে গিয়েছিলেন। তখনও দাবি করা হয়েছিল বিজেপির প্রার্থীর নির্দেশেই এই আয়কর হানা হচ্ছে। এবার আয়কর হানা হচ্ছে। সেক্ষেত্রে কেন ভয় পাচ্ছে তৃণমূল?

এদিকে এর আগেও তৃণমূলের একাধিক নেতার বাড়িতে ও তৃণমূল ঘনিষ্ঠদের বাড়়িতে হানা দিয়েছিলেন আয়কর দফতরের আধিকারিকরা। সেক্ষেত্রে এবার কি ফের হানা দেবে আয়কর দফতরের আধিকারিকরা? তৃণমূল কি এবার ভোটের আগে এই আয়কর হানার ভয় পাচ্ছে? 

ভোটযুদ্ধ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে কালো আর্মব্যান্ড পরে খেলতে নেমেছেন রোহিতরা, কিন্তু কেন? সত্যিই মালদার আম তো? জানতে পারবেন QR কোড স্ক্যান করলেই, ঠকে যাওয়ার ভয় নেই আর অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা,তারপর অনুপম বলছেন… কলকাতায় চলে এল উবার গ্রিন, পরিবেশের বন্ধু ই-ক্যাব, সিটি অফ জয়তে নয়া স্বস্তি! নিউইয়র্কের চেয়ে ভালো- বার্বাডোজের পিচকে থাম্বস আপ দিয়েও, নিজে ৮ করে আউট রোহিত প্রো-টেম স্পিকার নিয়োগ করলেন রাষ্ট্রপতি, তাঁকে সহযোগিতা করবেন তৃণমূলের এক এমপি India in FIFA Rankings: গত ৭ বছরের মধ্যে সবচেয়ে খারাপ র‍্যাঙ্কিং ভারতের কলিন ভাইয়া-গুড্ডু পণ্ডিতের রক্তক্ত লড়াইয়ে জমজমাট,তবু নেটপাড়া খুঁজছে 'মুন্না'কে অবসাদে ভুগছেন? এই যোগাসনগুলি করুন, ফল পাবেন ম্যাজিকের মতো আর জেলে রাখা গেল না কেজরিকে, আবগারি মামলায় জামিন পেতেই আপ বলল ‘নায়ক ইজ ব্যাক’

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.