বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Abhishek Banerjee: ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের

Abhishek Banerjee: ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের

প্রচারের শেষবেলায় অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। (ANI Photo) (Utpal Sarkar)

শেষ বেলার প্রচারে অভিষেক বলেন, আমি ভোট চাইতে আসিনি। আমি আমার দাবি আপনাদের কাছে রাখতে এসেছি। আবদার জানাতে এসেছি। মহেশতলা আমার পরিবার। নিজের বাবা মায়ের কাছে কেউ ভোট চায় না।

প্রচার শেষ। আর সেই প্রচারের শেষবেলায় একেবারে বোমা ফাটালেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক গঙ্গোপাধ্য়ায়। শেষ বেলার প্রচারে মহেশতলায় ছিলেন অভিষেক। সেখানেই তিনি তোপ দাগেন। মহেশতলায় শেষ বেলার প্রচারে তিনি বলেন, বিসর্জন করতে হবে। খুঁটিপুজো বলব না। খুঁটিপুজো ব্রিগেডে হয়েছিল। উদ্বোধনটা মহেশতলায় করে দিয়ে গেলাম। সপ্তমী, অষ্টমী, নবমী, দশমী…দশমীর দিন চিচিং ফাঁক, খেলা শেষ। জানিয়েছেন অভিষেক। 

সেই সঙ্গেই এদিনের শেষ বেলার প্রচারে অভিষেক বলেন, আমি ভোট চাইতে আসিনি। আমি আমার দাবি আপনাদের কাছে রাখতে এসেছি। আবদার জানাতে এসেছি। মহেশতলা আমার পরিবার। নিজের বাবা মায়ের কাছে কেউ ভোট চায় না। আপনারা কেউ আমার মা, কেউ আমার ভাই, কেউ আমার বোন, কেউ আমার দিদি, কেউ আমার পরিবারের অংশ। আমার সঙ্গে আপনাদের নাড়়ির টান, আত্মিক সম্পর্ক। তিনি বলেন, আমি দাবি রাখতে এসেছি। আগামী দিনে আমি ৪ লাখ ভোটের ব্যবধানে জয়ের লক্ষ্যমাত্রা ঠিক করেছি। ১-২-৩ এর মধ্য়ে যেন মহেশতলা থাকে। এটা আপনারা সবাই সুনিশ্চিত করবেন। 

এদিকে আগামী দিনে ডায়মন্ডহারবারকে নিয়ে কী ধরনের পরিকল্পনা রয়েছে সেটাও এদিন জানিয়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। অভিষেক বলেন, ডায়মন্ডহারবার মডেল আগামীদিনে দেশকে পথ দেখাবে। কারণ উন্নয়নের নিরিখে আমরা ১ নম্বরে। যদি গত ১০ বছরে ৫৫৮০ কোটি টাকার কাজ করি, আগামী ১০ বছরে ১০ হাজার কোটি টাকার লক্ষ্যমাত্রার কথাও ঘোষণা করেন তিনি। 

সেই সঙ্গেই বাম জমানার সঙ্গে তৃণমূল জমানার তুলনা করেন তিনি। অভিষেক বলেন, এই কেন্দ্রে ৪২ বছর ধরে সিপিএমের সাংসদ ছিলেন। ৪২ বছরের কাজের রিপোর্ট আপনারা আনুন। আমি গত ১০ বছরের রিপোর্ট কার্ড আনব। বিজেপির প্রার্থীকে বলব গত ১০ বছরের রিপোর্ট কার্ড আনব। বিজেপির প্রার্থীকে বলব গত ১০ বছরে মোদী ক্ষমতায় রয়েছেন। আপনি ১০ বছরের রিপোর্ট কার্ড আনুন। আমি ১০ বছরের মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের রিপোর্ট কার্ড আনব। যদি ল্যাজে গোবরে করে মাঠের বাইরে না করতে পারি, আমার নাম অভিষেক বন্দ্যোপাধ্য়ায় নয়। বলেন অভিষেক। 

তবে এবারই প্রথম নয়, এর আগেও ডায়মন্ডহারবার মডেলের কথা বলা হয়েছে। এমনকী সেই মডেলকে বাংলা জুড়ে করার কথাও বলা হত। তবে এবার প্রচারের শেষ বেলায় সেই মডেলেই নতুন মাত্রা যোগ করলেন অভিষেক।   

 

ভোটযুদ্ধ খবর

Latest News

পরিকাঠামোগত ঘাটতি বাংলার সাত সহ দেশের বহু মেডিক্যাল কলেজে, জরিমানা করল NMC প্রভাবশালী বিধায়ককে দামি গাড়ি উপহার দিয়েছিল শাহজাহান, আদালতে জানাল ED ‘‌রাজ্যপালের এখানে থাকার প্রয়োজন কী?’‌ প্রশ্ন তুলে দিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ তৃণমূলকে ভোট দেয় না শহর, তাই টাকা না দিয়ে বেলাগাম উদয়ন ‘অমিতাভ বচ্চনের পরে আমিই সেরা’! নিজের বক্তব্য থেকে এখনও নড়তে নারাজ কঙ্গনা ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা ভিডিয়ো: BAN vs NED ম্যাচে পুল করতে গিয়ে বল লাগল তানজিদ হাসানের হেলমেটের গ্রিলে বিশ্ব জুনিয়র মেয়েদের দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ভারতের দিব্যা দেশমুখ নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ভিন ধর্মে বিয়ে চেপে রাখার চেষ্টা? সোনাক্ষি-জাহিরের বিয়ে নিয়ে কী বললেন পুনম ধিলন

T20 WC 2024

ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.