বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Kolkata Traffic Advisory for Modi Road Show: শহরে রোড শো করবেন মোদী, তার আগে ট্রাফিক নিয়ে নির্দেশিকা কলকাতা পুলিশের

Kolkata Traffic Advisory for Modi Road Show: শহরে রোড শো করবেন মোদী, তার আগে ট্রাফিক নিয়ে নির্দেশিকা কলকাতা পুলিশের

মোদীর কলকাতা সফরের জন্য বিশেষ ট্রাফিক নির্দেশিকা কলকাতা পুলিশের

লোকসভা নির্বাচনের সপ্তম তথা শেষ দফার ভোটগ্রহণের আগে আজ কলকাতায় রোড শো করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই আবহে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী প্রচারের সময়ে শহরে যাতে নির্বিঘ্নেযান চলাচল নিশ্চিত করা যায়, তার জন্য বিশেষ ট্রাফিক অ্যাডভাইসরি জারি করেছে কলকাতা পুলিশ।

লোকসভা নির্বাচনের সপ্তম তথা শেষ দফার ভোটগ্রহণের আগে আজ কলকাতায় রোড শো করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই আবহে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী প্রচারের সময়ে শহরে যাতে নির্বিঘ্নেযান চলাচল নিশ্চিত করা যায়, তার জন্য বিশেষ ট্রাফিক অ্যাডভাইসরি জারি করেছে কলকাতা পুলিশ। এই মর্মে এর বিবৃতি জারি করে কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েল বলেন, '২৮ এবং ২৯ মে ভারতের মাননীয় প্রধানমন্ত্রী কলকাতা সফরে আসবেন। এই সময়ে শহরের জনসাধারণের সুরক্ষা এবং সুবিধার কথা বিবেচনা করে, আমি, কলকাতা পুলিশের কমিশনার বিনীত কুমার গোয়েল এতদ্বারা আদেশ দিচ্ছি যে ২৮ এবং ২৯ মে কলকাতা শহরে যানবাহনের চলাচল এবং পার্কিং নিয়ন্ত্রিত হবে।' (আরও পড়ুন: ষষ্ঠীতে বাংলায় কত আসন জিতবে BJP? রাজ্যে দলের ফল নিয়ে যোগ-বিয়োগ করে যা বললেন শাহ…)

আরও পড়ুন: লাইনচ্যুত লোকাল ট্রেন, মঙ্গল সকালে ব্যাহত রেল পরিষেবা, এখন কী পরিস্থিতি?

নির্দেশিকায় বলা হয়েছে, মঙ্গলবার বিকেল ৩টে থেকে রাত ৯টা এবং বুধবার সকাল ৮টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত অথবা মোদীর সফর শেষ না হওয়া পর্যন্ত কলকাতার কিছু জায়গায় সব ধরনের পণ্যবাহী যানবাহন চলাচল নিষিদ্ধ থাকবে। আরও বলা হয়েছে, এই উল্লেখিত সময়গুলিতে যানবাহন পার্কিং নিয়ন্ত্রিত করা হবে শহরে। (আরও পড়ুন: অটোতে চেপে রেমাল দুর্গতদের মাঝে অভিষেক, TMC সেনাপতির জামার দাম নিয়ে বিস্ফোরক BJP)

আরও পড়ুন: ক্ষমতায় ফিরছেন মোদী? 'অনিশ্চিত' মমতার বড় দাবি, নয়া অঙ্ক কষে বললেন...

২৮ ও ২৯ মে কলকাতায় যে সমস্ত রুটে যানবাহন চলাচল নিষিদ্ধ করা হবে তার মধ্যে রয়েছে - ১১ ফারলং গেট, খিদিরপুর রোড, জে অ্যান্ড এন আইল্যান্ড, রেড রোড, আরআর অ্যাভিনিউ, গভর্নমেন্ট প্লেস ইস্ট, এসপ্ল্যানেড রো ইস্ট, এসপ্ল্যানেড ক্রসিং, সি আর অ্যাভিনিউ, জেএম অ্যাভিনিউ, গিরিশ অ্যাভিনিউ, কে ভি ভি অ্যাভিনিউ, এন কে সাহা লেন, উদ্ভাবন লেন, ভূপেন বোস অ্যাভিনিউ, শ্যামবাজার ৫ পয়েন্ট ক্রসিং, বিধান সরণি, কলেজ স্ট্রিট, অরবিন্দ সরণি, বিডন স্ট্রিট, বিবেকানন্দ রোড, গিরিশ পার্ক ক্রসিং, বি বি গাঙ্গুলি স্ট্রিট, লালবাজার স্ট্রিট, বিবিডি বাগ ইস্ট এবং ওল্ড কোর্ট হাউস স্ট্রিট। (আরও পড়ুন: রেমাল বিদায়ে বাংলায় কি কমবে বৃষ্টি? জুনের শুরুতেই ফের ভাসতে পারে কলকাতা)

  • মঙ্গলবার বিকেল ৩টে থেকে রাত ৯টা পর্যন্ত সব ধরনের যানবাহনের জন্য বন্ধ থাকবে বিধান সরণি।
  • মঙ্গলবার সকাল ৬ টা থেকে বুধবার রাত ১০টা পর্যন্ত রাজভবন ও তার আশেপাশে সমস্ত ধরণের ভারী পণ্যবাহী যানবাহন চলাচল নিষিদ্ধ করা হয়েছে।
  • এদিকে বুধবার রাজভবন (দক্ষিণ) গেট, আরআর অ্যাভিনিউ, রেড রোড, জেনসন অ্যান্ড নিকলসন আইল্যান্ড, খিদ্দারপুর রোড এবং ১১ ফারলং গেটে যানবাহন চলাচল নিষিদ্ধ থাকবে।
  • ট্রাফিক পুলিশ জানায়, প্রয়োজনে যে কোনও সময় মেন রোড এবং ফিডার রোড থেকে যানবাহন চলাচল ঘুরিয়ে দেওয়া যেতে পারে।

আরও পড়ুন: ঘূর্ণিঝড় যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে

আরও পড়ুন: ইন্ডিয়ার 'বড় শরিকের' আসন সংখ্যা নিয়ে দাবি শাহের, সঙ্গে খোঁচা - 'মমতা PM হবেন?'

এদিকে ২৮ মে পশ্চিমবঙ্গে মোদীর সফরসূচি প্রসঙ্গে বিজেপির তরফে জানানো হয়েছে, মঙ্গলবার বেলায় পশ্চিমবঙ্গে পৌঁছবেন মোদী। এরপর দুপুর আড়াইটায় বারাসত বিধানসভা কেন্দ্রের অশোকনগরে এবং বিকেল চারটেয় যাদবপুরে জনসভা করবেন তিনি। বিকেল ৫টা ৫৫ মিনিট নাগাদ সুভাষচন্দ্র বসুর মূর্তিতে মাল্যদান করবেন মোদী। এরপর সন্ধ্যা ৬টায় কলকাতায় আড়াই কিলোমিটার দীর্ঘ রোড শো করবেন মোদী। শ্যামবাজার পাঁচমাথার মোড় থেকে সিমলা স্ট্রিটের কাছে স্বামী বিবেকানন্দের জন্মভিটে পর্যন্ত এই রোড শো হওয়ার কথা। এই সময়ে বাগবাজারের কাছে এক নম্বর উদ্বোধন লেনে রামকৃষ্ণ মঠের 'মায়ের বাড়ি'তেও যাওয়ার কথা মোদীর।

ভোটযুদ্ধ খবর

Latest News

জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে IPL-র প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বাংলার T20 লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.