বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > প্রাতঃভ্রমণের সময় যুবতীকে জোর করে চুম্বন করল বিএসএফ জওয়ান, অভিযোগ দায়ের, উলুবেড়িয়ায় আটক

প্রাতঃভ্রমণের সময় যুবতীকে জোর করে চুম্বন করল বিএসএফ জওয়ান, অভিযোগ দায়ের, উলুবেড়িয়ায় আটক

জওয়ান এক যুবতীকে জোর করে জড়িয়ে ধরে চুমু খেয়েছেন। ছবি প্রতীকী। (pixabay)

ছুটে তখন ঘটনাস্থলে আসে পুলিশ। ওই জওয়ানকে আটক করে পুলিশ। তারপরই ওই নির্যাতিতা থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। চলছে দফায় দফায় জিজ্ঞাসাবাদ। অভিযুক্ত এই জওয়ানের বিরুদ্ধে শ্লীলতাহানি, জোর করে আটকে রাখা এবং হুমকি দেওয়ার অভিযোগে একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

লোকসভা নির্বাচনের মরশুমে বাংলায় এখন দেদার কেন্দ্রীয় বাহিনী রয়েছে। রাত পোহালেই পঞ্চম দফার নির্বাচন শুরু হয়ে যাবে। কিন্তু এই কেন্দ্রীয় বাহিনীর বিএসএফ জওয়ানের বিরুদ্ধে এবার শ্লীলতাহানির অভিযোগ উঠল। নির্বাচনের ডিউটি করতে এসে বাংলার মেয়েদের উপর কুস্পর্শ নামিয়ে আনার অভিযোগ প্রকাশ্যে এসেছে। এই ঘটনা এখন চারিদিকে ছড়িয়ে পড়েছে। আর তা নিয়ে বড় আকার ধারণ করতে চলেছে। এখন রাজ্যে উপস্থিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তাঁর সরকারের বিএসএফ জওয়ানের এমন কাজ বিতর্কের সৃষ্টি করেছে।

ইতিমধ্যেই বাংলার রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে রাজভবনে যুবতী কর্মীর শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছিল। তারপর বাংলার এক নৃত্যশিল্পীকে যৌন হেনস্থা করার অভিযোগ ওঠে রাজ্যপালের বিরুদ্ধে। সেটা অবশ্য ঘটেছিল নয়াদিল্লির পাঁচতারা হোটেলে বলে অভিযোগ। মহিলাদের অশ্লীল ভাষায় গালিগালাজ করতে শোনা গিয়েছিল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। আর এবার অভিযোগ, অভিযুক্ত জওয়ান এক যুবতীকে জোর করে জড়িয়ে ধরে চুমু খেয়েছেন। আতঙ্কে ওই যুবতী চিৎকার করলে এলাকার বাসিন্দারা ছুটে আসেন। হাতেনাতে ওই বিএসএফ জওয়ানকে ধরে ফেলেন। আজ, রবিবার সকালে এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে উলুবেড়িয়ার কুলগাছিয়াতে।

আরও পড়ুন:‌ মা উড়ালপুলে যানজট নিয়ন্ত্রণ এবং দুর্ঘটনা ঠেকাতে নয়া উদ্যোগ, প্রস্তাব যাবে নবান্নে

এমনিতেই বিএসএফ জওয়ানদের ভারী বুটের টহলদারিতে মানুষজন একটু ভয় পান। সেখানে সরাসরি মহিলাদের উপর যদি এমন আক্রমণ নেমে আসে তাহলে আরও আতঙ্কের বাতাবরণ তৈরি হবে। নির্যাতিতা ওই যুবতীর অভিযোগ, আজ সকাল ৬টা নাগাদ প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন তিনি। রাস্তা তখন প্রায় ফাঁকাই ছিল। এমন সময়ে উর্দিধারী এক বিএসএফ জওয়ান তাঁকে লক্ষ্য করে অশ্লীল ইঙ্গিত দেন। এমনকী তাতে সাড়া না দিলে কুপ্রস্তাব দেন। তখনই এই কুপ্রস্তাবের প্রতিবাদ করেন ওই যুবতী। আর প্রতিবাদ করতেই হঠাৎ ওই মহিলাকে জড়িয়ে ধরেন বিএসএফ জওয়ান। আর তাঁকে জোর করে ধরে চুমু খান। এই ঘটনার সঙ্গে সঙ্গে চিৎকার করলে এলাকার বাসিন্দারা ধরে ফেলেন অভিযুক্তকে।

এই ঘটনার খবর যায় উলুবেড়িয়া থানায়। ছুটে তখন ঘটনাস্থলে আসে পুলিশ। ঘটনাস্থল থেকেই ওই জওয়ানকে আটক করে নিয়ে যায় পুলিশ। তারপরই ওই নির্যাতিতা থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। চলছে দফায় দফায় জিজ্ঞাসাবাদ। অভিযুক্ত এই জওয়ানের বিরুদ্ধে শ্লীলতাহানি, জোর করে আটকে রাখা এবং হুমকি দেওয়ার অভিযোগে একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। এই বিষয়ে হাওড়া গ্রামীণ পুলিশের সুপার স্বাতী ভাঙালিয়া জানান, অভিযোগ পেতেই তাঁরা ঘটনার তদন্ত শুরু করেছেন। জিজ্ঞাসাবাদ চলছে।

ভোটযুদ্ধ খবর

Latest News

জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.