বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন

নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন

নগদ ২ লক্ষ টাকা দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার।

আজ ভোট দিতে এসে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় অভিযোগ করেন, আইপ্যাক সদস্যরা টাকার ব্যাগ নিয়ে এখানে এসেছেন। সেই বিষয়টি তিনি নালিশ করেছেন নির্বাচন কমিশনে। অথচ তাঁর লোকসভা কেন্দ্রে আজ ভোট চলছে। সেখানেই টাকা ও আগ্নেয়াস্ত্র নিয়ে ধরা পড়লেন বিজেপি নেতা। এই নিয়ে লকেট চট্টোপাধ্যায়কে কিছু বলতে শোনা যায়নি।

আজ, সোমবার লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোট শুরু হয়েছে। ভোটপঞ্চমীতে নানা অভিযোগও উঠতে শুরু করেছে। এই আবহে ২ লক্ষ টাকা নগদ, দুটি আগ্নেয়াস্ত্র –সহ আটক করা হয়েছে বিজেপি নেতা স্বরাজ ঘোষের গাড়ি। ভোটের আগের রাতে হুগলির দাদপুর থানার হারিট এলাকায় নাকা চেকিং করার সময় আটক করা হয় বিজেপি নেতার গাড়ি। তল্লাশিতে নগদ ২ লক্ষ টাকা উদ্ধার হয়েছে বলে খবর। দুটি আগ্নেয়াস্ত্র পাওয়া যায় তাঁর নিরাপত্তারক্ষীর কাছ থেকে। আবার পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরের একটি হোটেল থেকে উদ্ধার হয় ৩৫ লক্ষ টাকা। ওই বিজেপি নেতা মেদিনীপুরের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের ঘনিষ্ঠ।

পুলিশ সূত্রে খবর, আগ্নেয়াস্ত্র দুটির লাইসেন্স ছিল। তবে নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী ভোটের সময় আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরতে গেলে জেলাশাসক বা রিটার্নিং অফিসারের অনুমতি লাগে। সেটা তাঁর কাছে ছিল না। কয়েকদিন আগে তৃণমূল কংগ্রেস ছাড়েন স্বরাজ ঘোষ। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সভায় লকেট চট্টোপাধ্যায়ের হাত ধরে বিজেপিতে যোগ দেন তিনি। সেই বিজেপি নেতার কাছ থেকে নগদ টাকা ও আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় আলোড়ন ছড়িয়ে পড়ল হুগলিতে। কোথায়, কী কারণে নগদ টাকা এবং আগ্নেয়াস্ত্র নিয়ে যাওয়া হচ্ছিল তার অবশ্য সদুত্তর দিতে পারেননি এই বিজেপি নেতা।

আরও পড়ুন:‌ ‘‌আমি বাংলার সমৃদ্ধি উচ্চতায় নিয়ে যেতে আমৃত্যু বদ্ধপরিকর’‌, এক্স হ্যান্ডেলে পোস্ট মমতার

আজ, সোমবার সকালে ভোট দিতে এসে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় অভিযোগ করেন, আইপ্যাকের সদস্যরা টাকার ব্যাগ নিয়ে এখানে এসেছেন। সেই বিষয়টি তিনি নালিশ করেছেন নির্বাচন কমিশনের কাছে। অথচ তাঁর লোকসভা কেন্দ্রে আজ ভোট চলছে। সেখানেই টাকা ও আগ্নেয়াস্ত্র নিয়ে ধরা পড়লেন বিজেপি নেতা। যদিও এই নিয়ে লকেট চট্টোপাধ্যায়কে কিছু বলতে শোনা যায়নি। আবার রবিবার মাঝরাতে খড়গপুর গ্ৰামীণ থানার সাহাচক এলাকায় একটি হোটেলে হানা দেয় বিশাল পুলিশবাহিনী। সেখানের ৩০৫ নম্বর ঘরে তল্লাশি চালানো হয়। নগদ প্রায় ৩৫ লক্ষ টাকা উদ্ধার করেন তদন্তকারীরা। ওই বিজেপি নেতার নাম সমিত মণ্ডল। তিনি মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের ঘনিষ্ঠ।

তবে হুগলির ঘটনা নিয়ে হুগলি গ্রামীন পুলিশের ডিএসপি প্রিয়ব্রত বক্সি জানান, দাদপুর থানা এবং নির্বাচন কমিশনের এসএসটি টিম নাকা তল্লাশি চালানোর সময় স্বরাজ ঘোষের গাড়ি থেকে লক্ষাধিক টাকা ও অস্ত্র উদ্ধার করেছে। যার কোনও সদুত্তর মেলেনি। আবার পুরুলিয়ায় বিজেপির মণ্ডল সভাপতির মোটরবাইক থেকে প্রায় সাড়ে পাঁচ লক্ষ টাকা বাজেয়াপ্ত করেছে নির্বাচন কমিশন। একের পর এক বিজেপি নেতাদের কাছ থেকে টাকা উদ্ধারের ঘটনায় আলোড়ন পড়ে গিয়েছে।

ভোটযুদ্ধ খবর

Latest News

আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে IPL-র প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বাংলার T20 লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক দিল্লিতে শ্রীদেবী কন্যাকে মন দিলেন আমির পুত্র! বেদাং কি তবে খুশির অতীত? দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়!

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.