বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > গণনাকেন্দ্রে সাদা পোশাকে কারা থাকবে?‌ এক্স হ্যান্ডেলে তথ্য ফাঁস করলেন শুভেন্দু

গণনাকেন্দ্রে সাদা পোশাকে কারা থাকবে?‌ এক্স হ্যান্ডেলে তথ্য ফাঁস করলেন শুভেন্দু

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বিজেপির প্রাক্তন রাজ্যসভার সাংসদ এমন আশঙ্কা প্রকাশ করে আজই একটি পোস্ট করেন নিজের এক্স হ্যান্ডেলে। তারপর তা ট্যাগ করেন শুভেন্দু অধিকারী এবং দলের শীর্ষ নেতৃত্বকে। এমনকী নির্বাচন কমিশনকে কড়া নজর রাখতে আর্জি জানান স্বপনবাবু। তারপরই এক্স হ্যান্ডেলে পোস্ট করেন বিরোধী দলনেতা। রবিবার নতুন তথ্য পোস্ট করলেন।

লোকসভা নির্বাচন মিটে গিয়েছে গোটা দেশে। তারপর থেকেই শুরু হয়ে গিয়েছে নানা হিংসার ঘটনা। লোকসভা নির্বাচন মিটে গিয়েছে গোটা দেশে। তারপর থেকেই শুরু হয়ে গিয়েছে নানা বুথফেরত সমীক্ষা। যেখানে বলা হচ্ছে, বাংলায় তৃণমূল কংগ্রেসের থেকে বেশি আসন পাবে বিজেপি। তাহলে বিজেপির এখন নিশ্চিন্ত থাকা উচিত। কিন্তু বাস্তবে সেটা হচ্ছে না। আশার পাশাপাশি আশঙ্কাও করছেন বিজেপি নেতারা। আর এই আশঙ্কা থেকেই আজ, রবিবার এক্স হ্যান্ডেলে নতুন তথ্য পোস্ট করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এদিকে এই পোস্ট নিয়ে আলোড়ন পড়ে গিয়েছে রাজ্য–রাজনীতিতে। বিজেপি নেতাদের মধ্যেও জোর চর্চা শুরু হয়েছে। কারণ শুভেন্দু অধিকারী এক্স হ্যান্ডেলে লিখেছেন, ‘আমি নির্ভরযোগ্য সূত্রে খবর পেয়েছি যে, আইপিএস আভারু রবীন্দ্রনাথ যিনি ডিআইজি নিরাপত্তা, তিনি একটি বৈঠক করেছেন কলকাতা অফিসে। আর সেখানে নির্দেশ দিয়েছেন, একজন পুলিশ অফিসার এবং দু’‌জন কনস্টেবল প্রত্যেক গণনাকেন্দ্রে উপস্থিত থাকবেন সাদা পোশাকে।’‌ এই পোস্টের মধ্য দিয়ে বিরোধী দলনেতা বোঝাতে চেয়েছেন গণনার সময় গোলমাল হতে পারে। প্রভাবিত হতে পারে গোটা প্রক্রিয়া।

অন্যদিকে বিজেপির প্রাক্তন রাজ্যসভার সাংসদ এমন আশঙ্কা প্রকাশ করে আজই একটি পোস্ট করেন নিজের এক্স হ্যান্ডেলে। তারপর তা ট্যাগ করেন শুভেন্দু অধিকারী এবং দলের শীর্ষ নেতৃত্বকে। এমনকী নির্বাচন কমিশনকে কড়া নজর রাখতে আর্জি জানান স্বপনবাবু। তারপরই এক্স হ্যান্ডেলে পোস্ট করেন বিরোধী দলনেতা। শুভেন্দুর বক্তব্য, ‘‌শ্রীযুক্ত রবীন্দ্রনাথ, আমি জানি আপনি মমতা বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তার দায়িত্বে আছেন এবং তাঁর নির্দেশে আপনি গতকাল সন্দেশখালিতে উপস্থিত ছিলেন ভোট প্রক্রিয়ায় সমস্যা করার জন্য।’‌ এভাবেই পুলিশের শীর্ষ পদাধিকারীকে হুঁশিয়ারি দিলেন নন্দীগ্রামের বিধায়ক।

আরও পড়ুন:‌ আবার সন্দেশখালিতে জারি হল ১৪৪ ধারা, হিংসার ঘটনায় পুলিশের হাতে গ্রেফতার ৫

আরও পড়ুন:‌ ‘‌গণনাকেন্দ্রে সমস্যা এবং বিঘ্ন ঘটানোর পরিকল্পনা আছে’‌, গোপন তথ্য দিলেন স্বপন দাশগুপ্ত

এছাড়া তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ইতিমধ্যেই দাবি করা হয়েছে, বাংলায় ৩০টির বেশি আসন পাবে তারা। এই দাবির পরই এমন পোস্ট বেশ তাৎপর্যপূর্ণ। তাহলে কি বুথফেরত সমীক্ষা মিলবে না?‌ এই প্রশ্নের উত্তর মিলবে ৪ জুন ভোটবাক্স খোলার পর। তবে বিরোধী দলনেতার কথায়, ‘‌জাতীয় নির্বাচন কমিশনের গাইডলাইন অনুযায়ী রাজ্য পুলিশ ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়ের প্রথম স্তরেই যেতে পারে না। নির্বাচন কমিশনকে এটা দেখতে হবে এবং নিশ্চিত করতে হবে যাতে অনুমোদনহীন ব্যক্তি গণনাকেন্দ্রে প্রবেশ করতে না পারে। গণনা প্রক্রিয়ায় তৃণমূল কংগ্রেস যে কোনও ধরণের বিঘ্ন ঘটাতে পারে।’‌ এই তথ্য পোস্ট করে রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক এবং পর্যবেক্ষককে ট্যাগ করেছেন শুভেন্দু।

ভোটযুদ্ধ খবর

Latest News

টসে জিতল San Francisco Unicorns , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.