বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > অদিতি মুন্সির স্বামী দেবরাজকে ফের তলব করল সিবিআই, ভোট মরশুমে বাড়তি টেনশন

অদিতি মুন্সির স্বামী দেবরাজকে ফের তলব করল সিবিআই, ভোট মরশুমে বাড়তি টেনশন

দেবরাজ চক্রবর্তী

শিক্ষার দুর্নীতি নিয়ে তদন্ত করছে সিবিআই। সেই তদন্ত বছরের পর বছর চলছে। যার কোনও ফল দেখতে পাওয়া যাচ্ছে না। দু’‌একজন মন্ত্রী গ্রেফতার হলেও তদন্ত প্রক্রিয়া শেষ হয়নি। আর বহুদিন ধরেই এই যুব তৃণমূল কংগ্রেস নেতা সিবিআইয়ের নজরে আছেন। ২০২৩ সালের নভেম্বর মাসে দেবরাজের দু’টি বাড়িতে তল্লাশি চালিয়েছিল সিবিআই।

হাতে আর দু’‌দিন বাকি। তারপরই সপ্তম তথা শেষ দফার লোকসভা নির্বাচন। সুতরাং আগামী ১ জুন ভোটগ্রহণের ক্ষেত্রে সব প্রস্তুতি নিচ্ছে রাজনৈতিক দলগুলি। কিন্তু এই আবহেও আয়কর দফতর, ইডি এবং সিবিআইয়ের বিরাম নেই। রাজ্যে তাঁরা প্রতি মুহূর্তে সক্রিয় হয়ে উঠছে। এখন প্রাথমিক শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় আবার সক্রিয় হয়ে উঠল সিবিআই। লোকসভা নির্বাচন পর্বের মধ্যেই এবার ডাক পড়ল যুব তৃণমূল কংগ্রেসের দাপুটে নেতার। আর তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। কারণ তৃণমূল কংগ্রেসের তারকা বিধায়কের স্বামীকে আবার তলব করেছে সিবিআই।

রাজ্যে এখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নির্বাচনী প্রচারে রয়েছেন। একের পর এক হুঙ্কার দিয়ে চলেছেন তিনি। তারপরই দেখা যাচ্ছে, কেন্দ্রীয় সংস্থাগুলি সক্রিয় হয়ে উঠেছে। উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি দেবরাজ চক্রবর্তীকে ডেকে পাঠানো হয়েছে সিবিআইয়ের দফতরে। সূত্রের খবর, মঙ্গলবার এই তলবের নোটিশ পাঠানো হয়েছে। আজ, বুধবার সিবিআইয়ের অফিসে তাঁকে হাজির হতে বলা হয়েছে। যদিও এই তলবের বিষয়ে দেবরাজ চক্রবর্তীর পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি।

আরও পড়ুন:‌ তৃণমূল কংগ্রেস নেতাকে লক্ষ্য করে চলল গুলি–বোমা, সপ্তম দফার আগেই তপ্ত জয়নগর

এই দেবরাজ চক্রবর্তী তৃণমূল কংগ্রেসের তারকা বিধায়ক অদিতি মুন্সীর স্বামী। আগেও একাধিকবার দেবরাজকে তলব করেছিল সিবিআই। তাতে হাজিরাও দিয়েছেন তিনি। সিবিআইয়ের মুখোমুখি হয়ে সমস্ত প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি বলে সূত্রের খবর। সেখানে লোকসভা নির্বাচনের মরশুমে এমন তলব কেন?‌ তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। লোকসভা নির্বাচন পর্বের মধ্যেই ২৪ ঘণ্টার নোটিশে তলব করা হয়েছে দেবরাজকে। এখনও সপ্তম দফার নির্বাচন বাকি। তার জন্য নির্বাচনী কাজকর্মে ব্যস্ত আছেন দেবরাজ বলে খবর। তাই আজ, বুধবার সিবিআইয়ের অফিসে হাজিরা দেবেন কি না দেবরাজ সেটা এখনও স্পষ্ট নয়।

শিক্ষার দুর্নীতি নিয়ে তদন্ত করছে সিবিআই। সেই তদন্ত বছরের পর বছর চলছে। যার কোনও ফল দেখতে পাওয়া যাচ্ছে না। দু’‌একজন মন্ত্রী গ্রেফতার হলেও তদন্ত প্রক্রিয়া শেষ হয়নি। আর বহুদিন ধরেই এই যুব তৃণমূল কংগ্রেস নেতা সিবিআইয়ের নজরে আছেন। ২০২৩ সালের নভেম্বর মাসে দেবরাজের দু’টি বাড়িতে তল্লাশি চালিয়েছিল সিবিআই। একটি বাড়ির দোতলায় তৃণমূল কংগ্রেসের তারকা বিধায়ক অদিতি মুন্সীর স্টুডিয়ো আছে। সেখানেও তল্লাশি চালানো হয়েছিল। সেখান থেকে সিবিআই অফিসাররা কি তথ্য–নথি পেয়েছিলেন সেটা জানা যায়নি। তবে সেইসব নথির ভিত্তিতে এই তলব বলে মনে করা হচ্ছে।

ভোটযুদ্ধ খবর

Latest News

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনা, কীভাবে ফিরবেন শিলিগুড়ি বা কলকাতা? থাকছে বাস কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে পরিজন ছিলেন? হেল্পলাইন নম্বর চালু রেলের, রইল পুরো তালিকা ভাঙা বিয়ে জুড়েছে, বউ নামী অভিনেত্রী, সাদা টি-শার্ট পরা যুবককে চিনতে পারছেন? ‘সবাই বলে ও তো সৎ মা…’! বরের আগের পক্ষের ছেলে ধ্রুবর সঙ্গে কেমন সম্পর্ক কণীনিকার T20 WC 2024: ব্যর্থতার দায় নিয়ে কি পাকিস্তান দলের নেতৃত্ব ছেড়ে দেবেন বাবর আজম? তুমুল গুলির লড়াইয়ে নিকেশ চার মাওবাদী, ঝাড়খণ্ডে পুলিশের অপারেশনে গ্রেফতার দুই কী কারণে দুর্ঘটনার কবলে পড়ল শিয়ালদাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস? মুখ খুলল রেল বন্ধুদের সঙ্গে পার্টি মুডে আব্রাম, ১১ বছরের শাহরুখ পুত্রের নিজের বাড়ি আছে,জানেন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু পাঁচ যাত্রীর, ট্রেনে আটকে দেহ Kanchanjungha Express Accident LIVE: ‘যাত্রীদের ফেরাতে স্পেশাল ট্রেন চলবে’

T20 WC 2024

২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.