বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান

জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান

জওয়ান গ্রেফতার

জওয়ানকে গাছে বেঁধে রেখে পরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। হুগলির জাঙ্গিপাড়ায় জওয়ানের বিরুদ্ধে উঠল গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ। ওই জওয়ানকে গ্রেফতার করেছে পুলিশ। নিন্দায় সরব তৃণমূল কংগ্রেস। জাঙ্গিপাড়া থানার পুলিশ এসে জওয়ানকে উদ্ধার করে নিয়ে যায়। ওই মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন।

আজ, সোমবার লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোট শুরু হয়েছে। ভোটপঞ্চমীতে নানা অভিযোগও উঠতে শুরু করেছে। এই আবহে জাঙ্গিপাড়ার এক বুথে কাজ করতে আসা এক আইটিবিপি’‌র এক কনস্টেবলের বিরুদ্ধে ঘরে ঢুকে ঘুমন্ত মহিলাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠল। এই ঘটনায় পরিবার ও প্রতিবেশীদের মারধরের অভিযোগ উঠেছে ওই জওয়ানের বিরুদ্ধে। জওয়ানকে গাছে বেঁধে রেখে পরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। হুগলির জাঙ্গিপাড়ায় জওয়ানের বিরুদ্ধে উঠল গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ। ওই জওয়ানকে গাছে বেঁধে বেধড়ক মারধর করা হয়। ওই জওয়ানকে গ্রেফতার করেছে পুলিশ। নিন্দায় সরব তৃণমূল কংগ্রেস।

এই আবহে জাঙ্গিপাড়া থানার পুলিশ এসে জওয়ানকে উদ্ধার করে নিয়ে যায়। ওই মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন। পর পর কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের এই শ্লীলতাহানি করার ঘটনায় হুগলি লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘‌কেন্দ্রীয় বাহিনীর হাতে আবার শ্লীলতাহানি। যে রক্ষক সেই ভক্ষক।’‌ উলুবেড়িয়াতেও এমন ঘটনা ঘটেছিল। প্রাতঃভ্রমণে বেরনো এক যুবতীকে জোর করে চুম্বন করেন এক জওয়ান। তা নিয়ে তৃণমূল কংগ্রেস সরব হতেই আজ তাঁকে ভোটের ডিউটি থেকে সরিয়ে দিয়েছে নির্বাচন কমিশন।

আরও পড়ুন:‌ নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন

এদিকে ভোটের ডিউটি করতে জাঙ্গিপাড়ায় আসেন এক আইটিবিপি জওয়ান। রবিবার রাতে স্থানীয় এক গৃহবধূর বাড়িতে গিয়ে ঢোকেন তিনি। অভিযোগ, ওই গৃহবধূকে তার পর ধর্ষণের চেষ্টা করা হয়। গৃহবধূ প্রাণপণ চিৎকার করতে শুরু করেন। তাঁর চিৎকারে স্বামী এবং পরিবারের অন্যান্য সদস্যরা জড়ো হয়ে যান। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, প্রতিবেশীরাও ছুটে সেখানে আসেন। আর আইটিবিপি জওয়ানকে ঘিরে ধরে ফেলেন সকলে। তাঁকে বেঁধে রেখে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে। তারপর ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ওই জওয়ানকে গ্রেফতার করা হয়েছে।

অন্যদিকে উলুবেড়িয়ার ঘটনায় সোচ্চার হয়েছিলেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা। আর জাঙ্গিপাড়ার ঘটনায় সরব হলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র ঋজু দত্ত বলেন, ‘‌অত্যন্ত ঘৃণ্য দুটি ঘটনা সামনে এসেছে। রবিবার রাতে উলুবেড়িয়া এবং জাঙ্গিপাড়ায় মহিলাদের শ্লীলতাহানি করার চেষ্টা করছে। কী চলছে এই বাংলায়?‌ এই যে কেন্দ্রীয় বাহিনী পাঠানো হচ্ছে বিপুল পরিমাণ বাংলায় ৭০০, ৮০০ কোম্পানি তারা বুথের নিরাপত্তা না দিয়ে শীতলকুচি মডেল অনুসরণ করছে। নিরীহ মানুষদের গুলি করে মেরে দেবে, না হলে বাংলার মা–বোনেদের ঘরে ঢুকে শ্লীলতাহানি করছে এবং ধর্ষণ করার চেষ্টা করছে। এই ঘটনার তীব্র নিন্দা করছে তৃণমূল কংগ্রেস। নির্বাচন কমিশনের কাছে তথ্য জমা করছি। বিজেপি কেন্দ্রীয় বাহিনীকে লেঠেন হিসাবে ব্যবহার করছে।’‌

ভোটযুদ্ধ খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.