বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > ‘‌অভিষেকের একটি ছবি থাকলেও ভাল হতো’‌, সুদীপকে নিশানা করে মোনালিসার খোঁচা

‘‌অভিষেকের একটি ছবি থাকলেও ভাল হতো’‌, সুদীপকে নিশানা করে মোনালিসার খোঁচা

মোনালিসা বন্দ্য়োপাধ্যায়-সুদীপ বন্দ্যোপাধ্যায়।

এই প্রশ্ন এখন দলের কাছেও বড় হয়ে দেখা দিয়েছে। কারণ অভিষেক বন্দ্যোপাধ্যায় এই দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তিনিও জয়ী সাংসদ। এবারও ডায়মন্ডহারবারের প্রার্থী। দলকে একাধিক আসন জেতাতে জান–প্রাণ এক করে লড়াই করছেন। প্রচারে তুলে আনছেন নিজের ঝাঁঝালো বক্তব্য। সেখানে তাঁর ছবি নেই!‌ এটা বেমানান বটে। 

লোকসভা নির্বাচনের পঞ্চম দফার মুখে আবার তাল কাটল উত্তর কলকাতায়। কোন্দল একবার কোনওরকমে থেমেছিল। তবে আবার তা মাথাচাড়া দিয়ে উঠল। সম্প্রতি ‘কাজ করতে পারছি না’ বলে ধরনায় বসেছিলেন ৪৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর মোনালিসা বন্দ্য়োপাধ্যায়। তাঁর নিশানায় ছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়ের অনুগামীরা। তাঁর ওয়ার্ডে ঢুকে নির্বাচনী কাজে বাধা দেওয়ার অভিযোগ তুলেছিলেন। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী দফতরে ধরনায় বসেছিলেন। এবার সেই মোনালিসাই আবার একবার ফেসবুক পোস্ট করে নিশানা করলেন সুদীপের বিরুদ্ধে। যা নিয়ে এখন জলঘোলা হতে শুরু করেছে।

সুদীপের বিরুদ্ধে ক্ষোভ দেখিয়ে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যান তাপস রায়। তিনিই এখন সুদীপের প্রধান প্রতিপক্ষ উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রে। তার উপর একবার কুণাল ঘোষও বিদ্রোহ করে বসেছিলেন সুদীপের বিরুদ্ধে। কাউন্সিলর মোনালিসা বন্দ্যোপাধ্যায়ের ধরনা তখনকার জন্য মিটলেও আজ শনিবার তিনি একটি ফেসবুক পোস্ট করেন। যা নিয়ে নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। এই আবহে উত্তর কলকাতার দুই শতাধিক তৃণমূল কংগ্রেস কর্মী প্রদীপ ভট্টাচার্যের হাত ধরে কংগ্রেসে যোগ দেন। সুতরাং পরিস্থিতি জটিল হয়ে পড়ছে উত্তর কলকাতায়।

আরও পড়ুন:‌ মোদীর ছবিতে সিঙ্গাপুরের মেট্রোর ছবি, তথ্য ফাঁস করে ভারতীয় জালি পার্টি বলল তৃণমূল

এবার উত্তর কলকাতার তৃণমূল কংগ্রেস প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী প্রচারের জন্য দু’টি প্রচার পুস্তিকা প্রকাশ হয়েছে। আর সেটা নিয়েই ক্ষোভ প্রকাশ করেছেন কাউন্সিলর মোনালিসা বন্দ্যোপাধ্যায়। নিজের ফেসবুক পোস্টে মোনালিসা লেখেন, ‘উত্তর কলকাতার প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের দুটি প্রচার পুস্তিকা প্রকাশিত হয়েছে। এতগুলি পাতায় এতগুলি ছবি। সেখানে আমাদের যুব সমাজের আইকন, ক্যাপ্টেন অভিষেক বন্দোপাধ্যায়ের অন্তত একটিও ছবি থাকলে ভাল হতো। মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ। তৃণমূল কংগ্রেস জিন্দাবাদ। অভিষেক বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ।’ তাঁর এই পোস্ট সুদীপের বিরুদ্ধে বলেই মনে করা হচ্ছে।

কেন অভিষেকের ছবি নেই?‌ এই প্রশ্ন এখন দলের কাছেও বড় হয়ে দেখা দিয়েছে। কারণ অভিষেক বন্দ্যোপাধ্যায় এই দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তিনিও জয়ী সাংসদ। এবারও ডায়মন্ডহারবারের প্রার্থী। দলকে একাধিক আসন জেতাতে জান–প্রাণ এক করে লড়াই করছেন। প্রচারে তুলে আনছেন নিজের ঝাঁঝালো বক্তব্য। সেখানে তাঁর ছবি নেই!‌ এটা বেমানান বটে। নবীন–প্রবীণ দ্বন্দ্বে অভিষেকের বিরুদ্ধেই দাঁড়িয়ে ছিলেন সুদীপ। সেক্ষেত্রে ছবি যে থাকা উচিত ছিল মোনালিসার সেই দাবি সঠিক। এবার আবার সেই মোনালিসা–সুদীপের সম্পর্কে দড়ি টানাটানি লোকসভা নির্বাচনের মরশুমে স্নায়ুর চাপ বাড়াল বলে মনে করা হচ্ছে।

ভোটযুদ্ধ খবর

Latest News

IIT খড়গপুরের হস্টেলের ছাদ থেকে উদ্ধার ছাত্রীর ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে রহস্য ১৬ জুলাই পর্যন্ত দারুন ভালো সময়! চাকরিতে পদোন্নতি, বেতনও বাড়তে পারে, লাকি কারা? ছেলের সঙ্গে নেই কোন যোগাযোগ! Fathers Day-তে শিখর ধাওয়ানের আবেগঘন বার্তা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বাড়ছে, ঘটনাস্থলে যাচ্ছেন মমতা ‘নেশাগ্রস্ত মানুষদের সঙ্গে মিশে…’! ফ্যাশন সিনেমার পর যেভাবে বদলায় কঙ্গনার জীবন ৭ দিনে ৮০০ টাকা বেড়েছে সোনার দাম, কলকাতায় আজ কততে বিকোচ্ছে হলুদ ধাতু? ইংল্যান্ডের হয়ে খেলার স্বপ্নপূর্ণ করতে ইয়র্কশায়ারে মদ্যপান পর্যন্ত করেছিলেন রফিক ‘মনে হচ্ছিল যে আর বাঁচব না’, এখনও কাঁপছেন কাঞ্চনজঙ্ঘায় থাকা ৭ মাসের অন্তঃসত্ত্বা কিছু জায়গায় অনিয়ম ধরা পড়েছে, নিট প্রশ্নকাণ্ডে 'সুর বদল' ধর্মেন্দ্র প্রধানের হাসপাতালে ভর্তি সন্ধ্য়া রায়! রয়েছে বুকে অস্বস্তি, কেমন আছেন প্রবীণ অভিনেত্রী?

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.