বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > তৃণমূল কর্মীকে মারধরের ঘটনায় গ্রেফতার বিজেপি কর্মীরা, সন্দেশখালি নিয়ে সরব অমিত মালব্য

তৃণমূল কর্মীকে মারধরের ঘটনায় গ্রেফতার বিজেপি কর্মীরা, সন্দেশখালি নিয়ে সরব অমিত মালব্য

বিজেপি নেতা অমিত মালব্য

রবিবার বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র এবং বিজেপি নেত্রী অর্চনা মজুমদারের নেতৃত্বে সন্দেশখালি থানা ঘেরাও করা হয়েছিল। পুলিশের সঙ্গে তখন কথা কাটাকাটিও হয়। তার মধ্যেই তৃণমূল কংগ্রেস বিধায়ক সুকুমার মাহাতোর সামনে তৃণমূল কংগ্রেস নেতা দিলীপ মল্লিককে বাঁশ, লাঠি দিয়ে মারধর করা হয়। 

আজ, চতুর্থ দফার ভোট শুরু হয়েছে বাংলায়। আর এই আবহেও সন্দেশখালি নিয়ে সরগরম রয়েছে রাজ্য–রাজনীতি। কারণ রবিবার দেখা গিয়েছিল বসিরহাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রেখা পাত্রের উসকানিতে কিছু বিজেপির মহিলা কর্মীরা তৃণমূল কংগ্রেস কর্মীকে রাস্তায় ফেলে মেরেছে। সেটা নিজের চোখে দেখেছেন তৃণমূল কংগ্রেস বিধায়ক সুকুমার মাহাতো। আর এই ঘটনায় চারজন বিজেপি কর্মীকে গ্রেফতার করল সন্দেশখালি থানার পুলিশ। মাঝরাতে এলাকায় তদন্তে যায় বিশাল পুলিশবাহিনী। এখন আপাতত মিনাখাঁ থানায় রাখা হয়েছে ধৃতদের। আজ সোমবার পেশ করা হবে বসিরহাট আদালতে।

এই ঘটনা সামনে আসার পর ফুঁসে উঠেছেন বিজেপির আইটি সেলের ইনচার্জ অমিত মালব্য। আজ তিনি এক্স হ্যান্ডেলে সেই গ্রেফতারের ভিডিয়ো দিয়ে সোচ্চার হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে। বিজেপি নেতা উৎপল মাইতি এবং সুপ্রকাশ মণ্ডলকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের হেফাজতে গীতা বর নামে এক মহিলা বিজেপি কর্মী আছেন। আরও বেশ কয়েকজন বিজেপি কর্মীকে আটক করা হয়েছে বলে খবর। তবে মোট চারজনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনা নিয়ে সকালেই এক্স হ্যান্ডেলে পোস্ট করেন অমিত মালব্য। অমিত মালব্য এক্স হ্যান্ডেলে এই ঘটনা অবাক হওয়ার এবং আতঙ্কের বলে ব্যাখ্যা করেছেন।

 

এদিকে রবিবার বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র এবং বিজেপি নেত্রী অর্চনা মজুমদারের নেতৃত্বে সন্দেশখালি থানা ঘেরাও করা হয়েছিল। পুলিশের সঙ্গে তখন কথা কাটাকাটিও হয়। তার মধ্যেই তৃণমূল কংগ্রেস বিধায়ক সুকুমার মাহাতোর সামনে তৃণমূল কংগ্রেস নেতা দিলীপ মল্লিককে বাঁশ, লাঠি দিয়ে মারধর করা হয়। রাস্তায় ফেলে মারধর করে পোশাক ছিঁড়ে দেওয়া হয় তাঁর। আসলে পর পর দুটি ভিডিয়ো সামনে আসায় মেজাজ ঠিক রাখতে না পেরে তৃণমূল কংগ্রেসের উপর আক্রমণ নামিয়ে আনা হয়েছে। অথচ কেউ আদালতে গিয়ে ভিডিয়ো ভুয়ো বলে চ্যালেঞ্জ করে মামলা করছেন না।

আরও পড়ুন:‌ প্রতিরক্ষা মন্ত্রী পদ থেকে সের্গেই শোইগুকে সরিয়ে দিলেন পুতিন, কে এলেন নতুন পদে?

অন্যদিকে গোটা বিষয়টিকে ঢাকতে এবার আসরে নামেন বিজেপির আইটি সেলের নেতা অমিত মালব্য। আজ, সোমবার সকালে এই গ্রেফতারের বিরুদ্ধে তিনি গর্জে ওঠেন এক্স হ্যান্ডেলে। সেখানে অমিত মালব্য লেখেন, ‘‌এটা অবাক করার এবং আতঙ্কের। তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতা দিলীপ মল্লিক সন্দেশখালির মহিলাদের ভয় দেখাচ্ছিলেন। যার প্রতিবাদ মহিলারা করেছেন। আর তার পরে বাংলার র‌্যাপিড অ্যাকশন ফোর্স, সিভিক পুলিশ এবং স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতারা রাত ৩টের সময় বেশ কয়েকজন বিজেপির কার্যকর্তাদের বাড়িতে ঝাঁপিয়ে পড়ে এবং ভাঙচুর করে। ক্ষমতার এই নির্লজ্জ অপব্যবহার অবশ্যই বন্ধ করতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়কে। এই ধরণের ভয়ভীতি বরদাস্ত করা হবে না। আইনের শাসন বিরাজ করুন। বেআইনিভাবে গ্রেফতার করা আমাদের কর্মীদের মুক্তি দিন। শেখ শাহজাহানের মতো অপরাধীদের রক্ষা করা বন্ধ করুন।’‌

ভোটযুদ্ধ খবর

Latest News

India in FIFA Rankings: গত ৭ বছরের মধ্যে সবচেয়ে খারাপ র‍্যাঙ্কিং ভারতের কলিন ভাইয়া-গুড্ডু পণ্ডিতের রক্তক্ত লড়াইয়ে জমজমাট,তবু নেটপাড়া খুঁজছে 'মুন্না'কে অবসাদে ভুগছেন? এই যোগাসনগুলি করুন, ফল পাবেন ম্যাজিকের মতো আর জেলে রাখা গেল না কেজরিকে, আবগারি মামলায় জামিন পেতেই আপ বলল ‘নায়ক ইজ ব্যাক’ আপনি নাকি ইউক্রেনের যুদ্ধ থামিয়ে দেন আর নিটের বেলায়…মোদীকে তীব্র খোঁচা রাহুলের ডার্কনেটে ছড়িয়ে পড়েছিল UGC-NET পরীক্ষার প্রশ্নপত্র, দাবি শিক্ষামন্ত্রীর আগামিকাল কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের সাহায্য পাবেন? জানুন ২১ জুনের রাশিফল ‘নৈতিক দায়’ স্বীকার করেও NEET বিতর্কে NTA-র ঘাড়ে বন্দুক রাখল সরকার, বাতিল হবে? ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার ডায়মন্ডহারবারে ববিকে শোকজ সুকান্তর, বিতর্ক বিজেপির অন্দরেই, কী বললেন শুভেন্দু?

T20 WC 2024

'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.