বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > ‘‌আমি বাংলার সমৃদ্ধি উচ্চতায় নিয়ে যেতে আমৃত্যু বদ্ধপরিকর’‌, এক্স হ্যান্ডেলে পোস্ট মমতার

‘‌আমি বাংলার সমৃদ্ধি উচ্চতায় নিয়ে যেতে আমৃত্যু বদ্ধপরিকর’‌, এক্স হ্যান্ডেলে পোস্ট মমতার

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বাংলার মানুষ তাঁকে এই সুযোগ দেওয়ায় মমতা বন্দ্যোপাধ্যায় যে কৃতজ্ঞ সেটা লেখেন। এই উন্নয়নের ধারা আমৃত্যু করে যাবেন বলেও বাংলার মানুষের কাছে তিনি অঙ্গীকারবদ্ধ বলে জানান। ভোট মরশুমে যাতে অশান্তি না হয়, মানুষ যাতে শান্তিতে নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পারেন সে কথাও উল্লেখ করেছেন তৃণমূল সুপ্রিমো।

আজ, সোমবার লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোট শুরু হয়েছে। ভোটপঞ্চমীতে নানা অভিযোগও উঠতে শুরু করেছে। এই আবহে এক্স হ্যান্ডেলে স্মৃতি রোমন্থন করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ১৩ বছর আগের কথা তুলে ধরলেন তিনি। এই দিনটি সেদিন ঐতিহাসিক হয়ে উঠেছিল। বাংলার মানুষ তাঁকে আশীর্বাদ করেছিলেন। যা নিয়ে আজও পথ চলছেন বাংলার মুখ্যমন্ত্রী। সেদিন প্রথমবার মুখ্যমন্ত্রী হয়ে রাজ্যের উন্নয়নের যে কথা তিনি ভেবেছিলেন আজও তা ভোলেননি। এটাই আজ তুলে ধরতে চেয়েছেন বাংলার মানুষের কাছে।

বাংলার মানুষের সেবা করার অঙ্গীকার সেদিন যা মমতা বন্দ্যোপাধ্যায় নিয়েছিলেন আজও তা অব্যাহত রয়েছে বলে তাঁর দাবি। তাই তিনি আজ নিজের এক্স হ্যান্ডেলে বাংলার মানুষের উদ্দেশে লেখেন, ‘‌১৩ বছর আগে, আজকের এই ঐতিহাসিক দিনে, আমি প্রথমবারের মতো পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছিলাম। সেই দিন থেকে পশ্চিমবঙ্গের গণদেবতার সেবা করার অঙ্গীকার নিয়ে, আমরা রাজ্যের উন্নয়নের জন্য একটি পরিবর্তনমূলক যাত্রা শুরু করেছিলাম।’‌ সুতরাং আজকের দিনে ১৩ বছর আগে কি ঘটেছিল সেটা স্পষ্ট হয়ে উঠেছে। মুখ্যমন্ত্রী যে উন্নয়ন করে চলেছেন সেটা এখন বাংলার আপামর জনগণ দেখতে পাচ্ছেন।

বাংলার মানুষ তাঁকে এই সুযোগ দেওয়ায় মমতা বন্দ্যোপাধ্যায় যে কৃতজ্ঞ সেটা লেখেন তিনি। আবার এই উন্নয়নের ধারা আমৃত্যু করে যাবেন বলেও বাংলার মানুষের কাছে তিনি অঙ্গীকারবদ্ধ বলে জানান। এদিন এক্স হ্যান্ডেলে তাই মুখ্যমন্ত্রী লেখেন, ‘‌আমি মা–মাটি–মানুষের কাছে তাঁদের অকুণ্ঠ সমর্থন এবং অফুরান ভালবাসার জন্য আজীবন কৃতজ্ঞ থাকব। আমি বাংলাকে প্রগতি এবং সমৃদ্ধির আরও উচ্চতায় উন্নীত করার প্রতিশ্রুতিতে আমৃত্যু বদ্ধপরিকর।’‌ মুখ্যমন্ত্রী একাধিক সামাজিক প্রকল্প সামনে নিয়ে এসেছেন তাঁর শাসনকালে। তাতে বাংলার মহিলা থেকে সর্বস্তরের মানুষ উপকৃত হচ্ছেন। সেটাই অব্যাহত রাখার কথা বুঝিয়েছেন তিনি।

আরও পড়ুন:‌ তৃণমূল নেতাকে কোপ রক্তাক্ত আরামবাগ, কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে সরব কল্যাণ, ইভিএম বিভ্রাট সর্বত্র

এছাড়া ভোট মরশুমে যাতে অশান্তি না হয়, মানুষ যাতে শান্তিতে নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পারেন সে কথাও উল্লেখ করেছেন তৃণমূল সুপ্রিমো নিজের লেখায়। আর ভোটাধিকার প্রয়োগ করার জন্য সবাইকে অভিনন্দনও জানিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায় এক্স হ্যান্ডেলে লেখেন, ‘‌আজ মা–মাটি–মানুষ দিবসে বাংলার সকল মানুষকে আমাদের রাজ্যে গণতন্ত্র বজায় রাখার যে ভূমিকা তাঁরা পালন করেছেন তার জন্য তাঁদের সকলকে অভিনন্দন জানাচ্ছি।’‌

ভোটযুদ্ধ খবর

Latest News

'নিরাপদ নয়', এবার দেশেই MDH, এভারেস্টের মশলার মান নিয়ে উঠল প্রশ্ন, চিঠি অফিসারের রোজ দুধ খেলে কী হয়? রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের বয়স যেন বাধাই নয়, জিমে গিয়ে শরীরচর্চায় ব্যস্ত হেলেন, ভাইরাল ভিডিয়ো বিশ্বজুড়ে কীভাবে উদযাপিত হয় ইদ উল আধা? দেখুন ছবিতে বাংলার শাহরুখ খান! মাথায় ঝুঁটি বেঁধে সামনে আসলেন দেব, রাতারাতি বদলে গেল চেহারা ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে কোন ধরনের নুন খাওয়া স্বাস্থ্যের পক্ষে উপকারী? জানাল ICMR কলকাতার নর্থ-সাউথ মেট্রো লাইনে আসছে বদল, বিবৃতি জারি করে জানাল কর্তৃপক্ষ সকালে জল হলুদ খাওয়ার ৫ গুণ!

T20 WC 2024

রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.