বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Mamata Banerjee: 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা

Mamata Banerjee: 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা

মমতা বন্দ্যোপাধ্য়ায় ও সায়নী ঘোষ (PTI Photo) (PTI)

এর আগেও মমতা বন্দ্যোপাধ্য়ায় সতর্ক করেছিলেন বিক্ষুব্ধদের। এবার তিনি সতর্ক করলেন সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে।

এবার সোনারপুরের একাধিক কাউন্সিলরকে সতর্ক করে দিলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। সোনারপুরের একাধিক কাউন্সিলরের নামে একাধিক অভিযোগ জমা পড়েছে মুখ্য়মন্ত্রীর কাছে। এনিয়ে তিনি কার্যত সতর্ক করে দেন। পাশাপাশি সব খবরই যে নেত্রীর কাছে থাকে তা নিয়েও ইঙ্গিত দেন তিনি।

সোনারপুর দক্ষিণের সোনারপুর স্পোর্টিং ইউনিয়নের খেলার মাঠের একটা জনসভায় উপস্থিত ছিলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। সেখানেই তিনি সোনারপুরের একাধিক কাউন্সিলরকে নিশানা করে তির ছোঁড়েন। 

যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের প্রচারে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই তিনি বলেন, দু একজন কাউন্সিলরের বিরুদ্ধে আমার কাছে অভিযোগ আছে। আমি তাঁদের বলব হয় শুধরে নেবে নাহলে আমি শুধরে দেব। আমি কিন্তু খবর রাখি। মনে রাখবেন আমি জনগণের উর্ধ্বে নই। সরাসরি জানিয়ে দিলেন মমতা। 

এর আগেও মমতা বন্দ্যোপাধ্য়ায় সতর্ক করেছিলেন বিক্ষুব্ধদের। এবার তিনি সতর্ক করলেন সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে। 

একদিকে বিজেপিকে নিশানা করে হুঁশিয়ারি। আর অন্যদিকে তৃণমূলের একাংশকে একহাত নিচ্ছেন মমতা। 

এদিন সায়নীর প্রচারে গিয়ে আগের বারের সাংসদ মিমি চক্রবর্তীর প্রসঙ্গও তুলেছিলেন মমতা। তবে তিনি সরাসরি নাম তোলেননি। তাঁকে ভালো মেয়ে বলেও উল্লেখ করেন তিনি। তবে সিনেমায় ব্যস্ত থাকার কারণে যে মিমি এলাকায় ঠিকঠাক সময় দিতে পারেননি সেটাও উল্লেখ করেন তিনি। 

রবিবার হরিনাভির সভা থেকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় মিমির নাম সরাসরি উল্লেখ করেননি। তিনি বলেন, তাঁর ( মিমির) অবশ্য় কোনও দোষ ছিল না। তিনি নিজের ফিল্মের জগতে ব্যস্ত। এটা আমাদেরই দোষ ছিল। সেজন্য আমরা শুধরে নিয়েছি। সায়নী এলাকায় পড়ে থেকে লড়াই করবেন ও দাঁতে দাঁত চেপে লড়াই করবেন, উন্নয়নের কাজ করে যাবেন। বললেন মমতা।

সেই সঙ্গেই তিনি বলেছিলেন,  আমি ফোন করেছিলাম( মিমি চক্রবর্তীকে)। তাকে জিজ্ঞাসা করেছিলাম অন্য কোনও আসন থেকে লড়তে চায় কি না। আমি তাকে না করিনি। সে খুব ভালো মেয়ে। তার ভালো হোক।

এদিকে এদিন ভোটপর্বের মধ্য়েই মমতা যেভাবে সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে । তা নিয়ে দলের অন্দরে নানা চর্চা শুরু হয়ে গিয়েছে। 

ভোটযুদ্ধ খবর

Latest News

জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.