বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Mamata Banerjee meeting highlights: BJP বললে তবে জলপাইগুড়িতে বাড়ি তৈরির অনুমোদন দেবেন কমিশন? বিস্ফোরক মমতা
কোচবিহারের সভায় মমতা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্যে, ফেসবুক Mamata Banerjee)

Mamata Banerjee meeting highlights: BJP বললে তবে জলপাইগুড়িতে বাড়ি তৈরির অনুমোদন দেবেন কমিশন? বিস্ফোরক মমতা

Mamata Banerjee Public Meeting Highlights: জলপাইগুড়ির দুর্যোগ নিয়ে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। তোপ দাগলেন বিজেপিকে।

Mamata Banerjee Speech Highlights: জলপাইগুড়ির দুর্যোগের পরে যাঁদের ঘর ভেঙে গিয়েছে, তাঁদের বাড়ি তৈরি করতে না পারার জন্য নির্বাচন কমিশনকে দুষলেন মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো দাবি করলেন, যদি আদর্শ আচরণবিধি কার্যকর না থাকত, তাহলে এক মিনিটের মধ্যে বাড়ি তৈরির নির্দেশ দিতেন। কিন্তু কমিশন সেই অনুমতি দেয়নি এখনও। কমিশনের সঙ্গে বিজেপির যোগসাজশের অভিযোগ তোলেন মমতা।

04 Apr 2024, 03:09:44 PM IST

Mamata meeting LIVE: মাসে প্রত্যেক পরিবারকে ৫০,০০০ টাকা দিয়ে দেখাও, চ্যালেঞ্জ মমতার

মমতা বন্দ্যোপাধ্যায়: যদি ক্ষমতা থাকে প্রত্যেক পরিবারকে মাসে ৫০,০০০ টাকা দিয়ে দেখাক মোদী সরকার। বলছে যে বিজেপিকে জেতান, লক্ষ্মীর ভাণ্ডারে ৩,০০০ টাকা দেবে। এটা তো রাজ্যের প্রকল্প। এটা কি মোদী সরকারের প্রকল্প? আমি যা বলি, সেটাই করি। আগে আপনারা করে দেখান।

04 Apr 2024, 02:56:36 PM IST

Mamata meeting LIVE: বলছে যে দুর্নীতি করেছে। কোথায় দুর্নীতি? তোপ মমতার

মমতা বন্দ্যোপাধ্যায়: বলছে যে দুর্নীতি করেছে। কোথায় দুর্নীতি? শুধু মুখে বললেই হবে না। প্রমাণ দেখাতে হবে। চার-পাঁচটি অভিযোগ ছিল। সেগুলো আমরা মিটিয়ে দিয়েছি।

04 Apr 2024, 02:52:19 PM IST

Mamata meeting LIVE: CAA-তে আবেদন করলেই লক্ষ্মীর ভাণ্ডার-কন্যাশ্রী বন্ধ- মমতা

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আপনারা সবাই নাগরিক। আমরা সবাই নাগরিক। নির্বাচন এলেই বিজেপির এটা কেলেঙ্কারি। আপনি নাগরিকত্ব সংশোধনী আইনের (সিএএ) আওতায় নাগরিকত্বের আবেদন করলেই লক্ষ্মীর ভাণ্ডার পাওয়ার রাস্তা বন্ধ হয়ে যাবে। কন্যাশ্রী বন্ধ হয়ে যাবে। আদতে আপনাকে দিয়ে লিখিয়ে দেওয়া হচ্ছে যে আপনি অনুপ্রবেশকারী। আপনি বাংলাদেশ থেকে ঢুকেছেন।

04 Apr 2024, 02:49:22 PM IST

Mamata meeting LIVE: কেউ যদি ত্রাণ না পান, তাঁকে দেওয়া হবে, আশ্বাস মমতার

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আমি বিজেপির মতো ভয় দেখাই না। আমি কন্ট্রোল করি না। আপনারা (সংবাদমাধ্যম) লিখছেন যে কোথাও-কোথাও ত্রাণ নিয়ে বিক্ষোভ হচ্ছে। ঝড় তো অনেক জায়গার উপর দিয়ে যায়। অনেক সময় ছোট-ছোট জায়গাগুলি নজরে পড়ে না। ত্রাণ যদি কেউ না পেয়ে থাকেন, তাঁকে দিয়ে দেবে প্রশাসন। আদর্শ আচরণবিধি কার্যকর থাকায় কমিশনের অনুমতি নিতে হচ্ছে। নাহলে আমি এক মিনিটে বাড়ি করে দিতাম। 

04 Apr 2024, 02:45:13 PM IST

Mamata meeting LIVE: বন্দুক আছে বলেই গুলি করবে? প্রশ্ন মমতার

মমতা বন্দ্যোপাধ্যায়: মেরে ফেলার অধিকার তোমায় কে দিল? যদি সন্দেহের কিছু থাকে, তাহলে পুলিশের হাতে তুলে দাও। তোমার বন্দুক আছে বলে তুমি গুলি করে লোককে মারতে পারো না। এটা তোমার কাজ নয়। আইন-শৃঙ্খলা ব্যবস্থা রাজ্যের হাতে থাকে।

04 Apr 2024, 02:42:12 PM IST

Mamata meeting LIVE: 'জলপাইগুড়ির দুর্যোগের খবর পেয়ে আমার মন কাঁদছিল'

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আমি যখন দুর্যোগের খবর পাই, তখন আমি আর অপেক্ষা করতে পারিনি। আমার মন কাঁদছিল। সেইমতো গৌতম দেবকে জানতে বলি যে বাগডোগরা বিমানবন্দরে রাতে কতক্ষণ অবতরণ করা যায়। আমার কাছে বিমান ছিল না।

04 Apr 2024, 02:32:36 PM IST

Mamata meeting LIVE: শীতলকুচি নিয়ে আক্রমণের ঝাঁঝ বাড়ালেন মমত

কোচবিহারের সভার প্রসঙ্গে ফেসবুক পোস্টে মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন, ‘২০২১ সালের শীতলকুচির ঘটনা আজও আমাদের পীড়া দেয়। আসন্ন লোকসভা নির্বাচনে গণতান্ত্রিকভাবে শীতলকুচির ঘটনার প্রতিশোধ নেবেন আমার কোচবিহারবাসী। আজকের জনসভায় সেই প্রতিজ্ঞা করলেন কোচবিহারের জনতা। শুধু মিথ্যা আর হিংসা দিয়ে এই কেন্দ্রে জিততে চাইছে বিজেপি। নির্ঘণ্ট প্রকাশের পর মুহূর্ত থেকেই অশান্ত করে দিয়েছে এলাকা বিজেপির গুন্ডাবাহিনীরা। সাধারণ মানুষের মনে এক আতঙ্ক সৃষ্টি হয়েছে। আমি বলছি, এইসব দুষ্কৃতীদের ভয় পাবেন না। এদের উত্তর দিতে হবে ইভিএমে। কারণ এরা না মানে সংবিধান, না মানে গণতন্ত্র।’

04 Apr 2024, 02:12:30 PM IST

মিথ্যে কথা বলার একটা লিমিট থাকা উচিত: মমতা বন্দ্যোপাধ্যায়

দুপুরে কোচবিহারের তৃণমূল প্রার্থী জগদীশচন্দ্র বসুনিয়ার সমর্থনে জনসভায় বক্তব্য রাখেন মমতা। সেখানে নাম না করে শুভেন্দু অধিকারীকে তিনি বলেন, ‘মিথ্যে কথা বলার একটা লিমিট আছে।’ আর কী বললেন তিনি, তা পড়ে নিন এখানে ক্লিক করে

04 Apr 2024, 01:57:34 PM IST

Mamata meeting LIVE: জলপাইগুড়িতে সভা মমতার

এবার জলপাইগুড়িতে জনসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। জলপাইগুড়ির মালের মাল আদর্শ বিদ্যাভবনের মাঠে সভা হতে চলেছে। কোচবিহারের সভা থেকে সেখানে পৌঁছাচ্ছেন তিনি।

04 Apr 2024, 01:43:39 PM IST

Mamata meeting LIVE: BJP-র টাকা নিয়ে সংখ্যালঘু ভোট কাটার চেষ্টা করে ISF, তোপ মমতার

নাম না করে আইএসএফকে আক্রমণ শানালেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। তিনি বললেন, এখানে বিজেপি, কংগ্রেস, সিপিআইএম আছে। সঙ্গে একটি মুসলিমদের পার্টি হয়েছে। যেমন হায়দরাবাদে এআইএমএম করে বেড়াচ্ছিল, (এরা সেরকমই করে পশ্চিমবঙ্গে)। এদের কাজ হচ্ছে, বিজেপির থেকে টাকা নিয়ে সংখ্যালঘু ভোটকে ভাগ করে দেওয়া। যাতে তৃণমূল জিততে না পারে, আমি হাতজোড় করে বলব, আপনারা এখানে শান্তিতে আছেন। আপনাদের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের। কেউ ওই চক্রান্তে জড়াবেন না।

04 Apr 2024, 01:28:52 PM IST

Mamata meeting LIVE: BJP ভয় দেখালেই থানায় অভিযোগ করুন, আক্রমণ মমতার

কেন্দ্রীয় বাহিনী নিয়ে গিয়ে বিজেপি ভয় দেখাতে পারে। বললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বাড়ির মেয়েদের থানায় অভিযোগ দায়ের করার পরামর্শ দেন। সেইসঙ্গে তিনি বলেন যে থানায় অভিযোগ না নিলে তাঁকে সরাসরি অভিযোগ জানানো হোক।

04 Apr 2024, 01:18:27 PM IST

Mamata meeting LIVE: আমার মুখটা মনে করে ভোটটা দেবেন, কোচবিহারে আর্জি মমতার

কোচবিহারে আমাদের প্রার্থী একটা হিরে। কথা কম বলে। কাজ বেশি করে। আর ওদের প্রার্থী....। বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে আক্রণ শানিয়ে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়। জনগণের কাছে আর্জি, আমার মুখটা মনে করে ভোটটা দেবেন। আর ভোট দিয়েই বলবেন জয় বাংলা।

04 Apr 2024, 01:10:23 PM IST

Mamata meeting LIVE: ইডির টাকা নাকি ফেরাবে, মোদীকে খোঁচা মমতার

মমতা বন্দ্যোপাধ্যায়: বলছে (কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী অমৃতা রায়ের সঙ্গে ফোন কথার সময় বলেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী) যে ইডির টাকা গরিব জনগণকে দেব। আমি বলছি যে দিয়েছ সেই টাকা? আর কত টাকা করে দেবে? ২১ টাকা করে পাবেন। ২১ টাকা করে চাই নাকি বাংলাকে বাঁচাবেন? ২১ টাকা করে চাই নাকি দেশকে বাঁচাবেন?

04 Apr 2024, 01:07:56 PM IST

Mamata meeting LIVE: ‘কেউটে সাপকেও বিশ্বাস করতে পারেন, BJP-কে নয়’

মমতা বন্দ্যোপাধ্যায়: আপনি কেউটে সাপকেও বিশ্বাস করতে পারেন। সাপুড়েরা পোষ মানাতে পারেন। কিন্তু জীবনে বিজেপি পার্টিকে বিশ্বাস করতে পারবেন না।

04 Apr 2024, 01:06:13 PM IST

Mamata meeting LIVE: '…. ভোটার তালিকা থেকে নাম কেটে দেবে', পরিযায়ীদের বললেন মমতা

মমতা বন্দ্যোপাধ্যায়: পরিযায়ী শ্রমিকদের বলছি যে ভোটটা দিয়ে যাবেন। নাহলে ভোটার তালিকা থেকে নাম বাদ দিয়ে দেবে। আমরা ২৮ লাখ পরিযায়ী শ্রমিকের তালিকা তৈরি করেছি। বিপদের সময় তাঁদের সঙ্গে যোগাযোগ করি আমরা।

04 Apr 2024, 01:03:32 PM IST

Mamata meeting LIVE: 'মানুষের অধিকার কেড়ে নিই না', বললেন মমতা

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, চা বাগান বন্ধ করে দিয়েছে। চিন্তা করবেন না। আমরা মন-প্রাণ দিয়ে রক্ষা করব। মানুষের দাম দিই। মানুষের অধিকার কেড়ে নিই না।

04 Apr 2024, 12:59:53 PM IST

Mamata meeting LIVE: ‘***’ বলে ফিরিয়ে নিলেন মমতা, বললেন রাগের চোটে বলে ফেলেছেন।

কোচবিহারের মাথাভাঙার জনসভা থেকে ‘***’ বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর সেই শব্দ ফিরিয়ে নেন। বলেন যে রাগের চোটে মুখ থেকে সেই শব্দ বেরিয়ে গিয়েছে। 

04 Apr 2024, 12:55:42 PM IST

Mamata meeting LIVE: ভোটের আগে 'কুহু কুহু' করে আসেন, মোদীকে আক্রমণ মমতার

আজ কোচবিহারে জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তা নিয়ে খোঁচা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন যে ভোটের আগে 'কুহু কুহু' করে আসবেন। মমতা বলেন, এখানে এসে কুমিরের কান্না কাঁদবেন। ওঁদের জিজ্ঞাসা করবেন যে রাজ্য সরকার যে আবাস যোজনার জন্য ১১ লাখ নাম পাঠিয়েছিল, সেটার কী হল? ১০০ দিনের কাজের টাকার কী হল?

04 Apr 2024, 12:53:15 PM IST

Mamata meeting LIVE: 'আমি থাকাকালীন বাংলার মানুষের গায়ে হাত দেওয়ার ক্ষমতা নেই'

মমতা বন্দ্যোপাধ্যায়: আমি থাকাকালীন ওদের ক্ষমতা নেই যে বাংলার মানুষের গায়ে হাত দেবে। ভোটের আগে নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) করছে। মনে রাখবেন যে সিএএ হল মাছের মাথা। আর মাছের ল্যাজা হল এনআরসি। কোনও সিএএ হবে না। কোনও এনআরসি হবে না।

04 Apr 2024, 12:50:09 PM IST

Mamata meeting LIVE: আমাদের আপদ, BJP-র সম্পদ, নিশীথকে ‘লজ্জা’ বললেন মমতা

কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে আক্রমণ শানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, এখানে একজন বাবু আছে। আমাদের দল থেকে তাড়িয়ে দিয়েছি। আমাদের দলে ছিল আপদ। বিজেপির সম্পদ হয়ে গিয়েছি। আমি শুনেছি যে সেন্ট্রাল গভর্নমেন্টের পুলিশের টুপি পরে বেড়ায়। আমি ভিডিয়োটা চেয়েছি। আজ নাকি তুমি কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী!! লজ্জা, লজ্জা, লজ্জা। দেশের গণতন্ত্র কলঙ্কিত হয়েছে।

04 Apr 2024, 12:43:29 PM IST

Mamata meeting LIVE: 'রাস্তায় মানুষগুলো পড়ে আছেন', কমিশনের কাছে বাড়ি অনুমতি চাইলেন মমতা

মমতা বন্দ্যোপাধ্যায়: ৫,০০০ বাড়ি আমরাই করে দেব। নির্বাচন কমিশনের কাছে শুধু আর্জি জানাব যে এই বিষয়টা ঝুলিয়ে রাখবে না। রাস্তায় মানুষগুলো পড়ে আছেন। কেন আটকে রেখেছে? কেন বাড়ি তৈরি অনুমতি দেয়নি? বিজেপি বললে তবে দেবে? এটা প্রশাসনের সিদ্ধান্ত।

04 Apr 2024, 12:42:07 PM IST

Mamata meeting LIVE: চাকরি জীবনেই BJP-র দালালি করতেন দেবাশিস, বিস্ফোরক অভিযোগ মমতার

বীরভূমের বিজেপি প্রার্থী দেবাশিস ধরকে ফের আক্রমণ শানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বললেন, একটা পার্টির দালালি করে মানুষের প্রাণ কেড়ে নেওয়ার পরে বিজেপির টিকিটে দাঁড়িয়েছেন। আমি জানি না যে কেন্দ্রের সরকার কোনও সংবিধান মানে কিনা।

04 Apr 2024, 12:40:17 PM IST

Mamata meeting LIVE: 'শীতলকুচির রক্ত হাতে থাকা লোককে টিকিট দিল BJP'

বীরভূমের বিজেপি প্রার্থী দেবাশিস ধরকে আক্রমণ শানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ভুলে গিয়েছেন নির্বাচনের সময় শীতলকুচিতে ভোটের লাইনে দাঁড়ানো পাঁচজনকে গুলি করে মেরেছিল। তাঁদের মধ্যে চারজন সংখ্যালঘু সম্প্রদায়ের। একজন রাজবংশী। আর যাঁর নির্দেশে গুলি চলেছিল, তাঁকে বিজেপি প্রার্থী করেছে। হাতে এত রক্ত নিয়ে বীরভূমে গিয়ে প্রার্থী হয়েছেন।

04 Apr 2024, 12:37:26 PM IST

Mamata meeting LIVE: ‘যার বিয়ে, সেই পুরোহিত’, BJP-র কথায় চলছে কমিশন, দাবি মমতার

মমতা বন্দ্যোপাধ্যায়: আমাদের এমন একটা সময় নির্বাচন হয়, যখন খুব গরম পড়ে। বিজেপি আদর্শ আচরণবিধি মানে না। কারণ ওটা ওদের ঘরবাড়ি। যার বিয়ে, সেই পুরোহিত। এজেন্সি দিয়ে নির্বাচন করাচ্ছে। বাড়ি-বাড়ি গিয়ে বলছে যে বিজেপিতে ভোট দাও। আর এজেন্সি থেকে মুক্তি পাও।

04 Apr 2024, 12:32:23 PM IST

Mamata meeting LIVE: ‘রাতেই ছিলাম, ভোরে বাড়ি ফিরি’, জলপাইগুড়ি নিয়ে মমতা

মমতা বন্দ্যোপাধ্যায়: আমি একটা বলব, আমাদের প্রশাসন, জলপাইগুড়ি হাসপাতালের প্রত্যেক ডাক্তার, নার্স, প্রত্যেক কর্মীর সহযোগিতায় অনেক মানুষের প্রাণ বাঁচানো গিয়েছে। আমি রাতে বার্নিশে যাই। ভোর চারটে নাগাদ আমার থাকার জায়গায় এসে পৌঁছাই। পরদিন আলিপুরদুয়ারে পৌঁছাই।

04 Apr 2024, 12:28:00 PM IST

Mamata Banerjee meeting LIVE: মমতার অপেক্ষায় মাথাভাঙা

বেলা ১২ টা থেকে কোচবিহারের মাথাভাঙায় মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা শুরু হওয়ার কথা থাকলেও এখনও শুরু হয়নি। তবে মঞ্চে উঠে গিয়েছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো। কিছুক্ষণের মধ্যেই শুরু হবে জনসভা।

04 Apr 2024, 12:13:55 PM IST

Mamata Banerjee meeting LIVE: 'যেদিন মারব সিধে হয়ে যাব', হুমকি দিলীপের

লোকসভা ভোটের আগে তৃণমূল কংগ্রেসকে হুমকি দিলেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। তিনি বলেন, 'দাদাগিরি এখনও শুরু করিনি। ওরা ঠুকঠুক করছে, কামারের ঘা দেখেনি। যেদিন মারব সিধে হয়ে যাবে।' বিষয়টি নিয়ে তৃণমূল কংগ্রেস নেতা দেবাংশু ভট্টাচার্যের দাবি, ভোটের আগে এরকমভাবে হুমকি দেন দিলীপের মতো বিজেপি নেতারা। আর ভোটের পরে কোনও অশান্তি হলে ভোট-পরবর্তী হিংসা হচ্ছে বলে অভিযোগ করেন।

04 Apr 2024, 12:03:38 PM IST

Mamata Banerjee meeting LIVE: কোচবিহার ও জলপাইগুড়িতে তৃণমূলের প্রার্থী কে?

তফসিলি জাতির জন্য সংরক্ষিত কোচবিহার লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের টিকিটে দাঁড়িয়েছেন জগদীশচন্দ্র বাসুনিয়া। জলপাইগুড়ি কেন্দ্র থেকে নির্মলচন্দ্র রায়কে টিকিট দিয়েছে তৃণমূল কংগ্রেস।

04 Apr 2024, 11:50:58 AM IST

Mamata Banerjee meeting LIVE: ২০১৯ সালের লোকসভা নির্বাচনে জলপাইগুড়িতে কী হয়েছিল?

২০১৯ সালে জলপাইগুড়ি থেকে জিতেছিলেন বিজেপি প্রার্থী জয়ন্তকুমার রায়। প্রাপ্ত ভোট ছিল ৭,৬০,১৪৫। দ্বিতীয় হয়েছিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী বিজয়চন্দ্র বর্মন। প্রাপ্ত ভোট ছি ৫,৭৬,১৪১। জয়ের মার্জিন ছিল ১,৮৪,০০৪। মোট সাতটি বিধানসভা কেন্দ্র আছে - মেখলিগঞ্জ, ধূপগুড়ি, ময়নাগুড়ি, জলপাইগুড়ি, রাজগঞ্জ, ডাবগ্রাম-ফুলবাড়ি এবং মাল। রাজগঞ্জে লিড ছিল তৃণমূল প্রার্থীর। বাকি ছ'টি বিধানসভায় লিড ছিল বিজেপি প্রার্থীর।

04 Apr 2024, 11:40:02 AM IST

Mamata Banerjee meeting LIVE: ২০১৯ সালের লোকসভা নির্বাচনে কোচবিহারে কী হয়েছিল?

২০১৯ সালে কোচবিহার লোকসভা কেন্দ্র থেকে জিতেছিলেন বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। তাঁর প্রাপ্ত ভোট ছিল ৭,৩১,৫৯৪। আর দ্বিতীয় হয়েছিলেন তৃণমূল কংগ্রে প্রার্থী পরেশচন্দ্র অধিকারী। তাঁর প্রাপ্ত ভোট ছিল ৬,৭৭,৩৬৩। অর্থাৎ ৫৪,২৩১ ভোটে জিতেছিলেন নিশীথ। মোট সাতটি বিধানসভা কেন্দ্র আছে - মাথাভাঙা, কোচবিহার উত্তর, কোচবিহার দক্ষিণ, শীতলকুচি, সিতাই, দিনহাট এবং নাটাবাড়ি। ২০১৯ সালে দিনহাটা, নাটাবাড়ি, মাথাভাঙা, কোচবিহার উত্তর এবং কোচবিহার দক্ষিণে লিড ছিল নিশীথের। শীতলকুচি ও সিতইয়ে লিড ছিল তৃণমূল প্রার্থীর।

04 Apr 2024, 11:28:29 AM IST

Mamata Banerjee meeting LIVE: চালসা থেকে রওনা মমতার

কোচবিহারের মাথাভাঙার সভার জন্য চালসা থেকে রওনা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার তিনি চালসায় ছিলেন। সেখানে চা দোকানে ঢুকে জনসংযোগ সারেন। বুধবার চা বাগনেও যান তিনি। তারপর আজ সভার জন্য চালসা থেকে মাথাভাঙায় আসছেন।

04 Apr 2024, 11:22:07 AM IST

Mamata Banerjee meeting LIVE: কখন ও কোথায় মমতার সভা হবে?

কোচবিহারের মাথাভাঙার গুমানির হাট উচ্চবিদ্যালয়ের মাঠে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বেলা ১২টা থেকে সেই জনসভা শুরু হবে। আর দুপুর ১ টা ৩০ মিনিটে জলপাইগুড়ির সভা শুরু হবে। জলপাইগুড়ির মালের মাল আদর্শ বিদ্যাভবনের মাঠে সভা হতে চলেছে।

04 Apr 2024, 11:11:16 AM IST

Mamata Banerjee meeting LIVE: কোচবিহার এবং জলপাইগুড়িতে কবে ভোট?

লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোটগ্রহণ হবে কোচবিহার এবং জলপাইগুড়িতে। আগামী ১৯ এপ্রিল ভোটগ্রহণ হবে সেই দুটি কেন্দ্রে। সেদিন ওই দুটি কেন্দ্র ছাড়াও আলিপুরদুয়ার লোকসভা আসনেও ভোটগ্রহণ হতে চলেছে।

04 Apr 2024, 11:11:16 AM IST

Mamata Banerjee meeting LIVE: মোদীর আগেই কোচবিহারে মমতা, বড় চাল দেবেন?

আজ উত্তরবঙ্গে জোড়া জনসভা করতে চলেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথমে কোচবিহারের মাথাভাঙায় জনসভা করবেন। তারপর জলপাইগুড়ির মালে জনসভা আছে মমতার। তাঁর জনসভার কিছুক্ষণ পরেই কোচবিহারের রাসমেলার মাঠে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই পরিস্থিতিতে মাথাভাঙা এবং মালের জনসভা থেকে মমতা কী বলেন, তা দেখতে হিন্দুস্তান টাইমস বাংলার লাইভ ব্লগে চোখ রাখুন।

ভোটযুদ্ধ খবর

Latest News

ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর মমতার দেওয়া জমি পছন্দ নয়! মুর্শিদাবাদের স্কুলে দুবছর ধরে বাস ৩৫ পরিবারের

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.