বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Mamata Banerjee: 'মিমি…মেয়ে, আমাদের দোষ ছিল,' সায়নীর প্রচারে গিয়ে সবটা জানিয়ে দিলেন মমতা

Mamata Banerjee: 'মিমি…মেয়ে, আমাদের দোষ ছিল,' সায়নীর প্রচারে গিয়ে সবটা জানিয়ে দিলেন মমতা

মিমি চক্রবর্তী ও মমতা বন্দ্যোপাধ্য়ায়। ফাইল ছবি

নেত্রী বলেন, আমার প্রার্থী সায়নী। সায়নীকে দিয়েছি এই কারণে যে আগের বার অতটা সার্ভিস পাননি। কার্যত সায়নীকে কেন প্রার্থী করা হল তার ব্যাখা দিলেন মমতা।

সায়নী ঘোষ এবার যাদবপুরের তৃণমূলের প্রার্থী। এবার আর টিকিট পাননি অপর সেলিব্রিটি মিমি চক্রবর্তী। তবে রবিবার হরিনাভির সভা থেকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় মিমির নাম সরাসরি উল্লেখ করেননি। তিনি বলেন, তাঁর ( মিমির) অবশ্য় কোনও দোষ ছিল না। তিনি নিজের ফিল্মের জগতে ব্যস্ত। এটা আমাদেরই দোষ ছিল। সেজন্য আমরা শুধরে নিয়েছি। সায়নী এলাকায় পড়ে থেকে লড়াই করবেন ও দাঁতে দাঁত চেপে লড়াই করবেন, উন্নয়নের কাজ করে যাবেন। বললেন মমতা। 

কিন্তু কেন একথা বললেন নেত্রী? আসলে মিমিকে এলাকায় পাওয়া যেত না বলেই এলাকাবাসীদের একটা অসন্তোষ রয়েছে। বিষয়টি তৃণমূল নেতৃত্বও জানেন। তবে এবার আর টিকিট পাননি মিমি। 

এদিন কার্যত এই অসন্তোষের বিষয়টি আঁচ করেই নেত্রী বলেন, আমার প্রার্থী সায়নী। সায়নীকে দিয়েছি এই কারণে যে আগের বার অতটা সার্ভিস পাননি। কার্যত সায়নীকে কেন প্রার্থী করা হল তার ব্যাখা দিলেন মমতা। 

এখানেই থেমে থাকেননি মমতা। তিনি জানিয়েছেন, আমি ফোন করেছিলাম( মিমি চক্রবর্তীকে)। তাকে জিজ্ঞাসা করেছিলাম অন্য কোনও আসন থেকে লড়তে চায় কি না। আমি তাকে না করিনি। সে খুব ভালো মেয়ে। তার ভালো হোক। 

এদিকে এবার আগেই ইস্তফা দিয়েছিলেন মিমি। 

মমতা বন্দ্যোপাধ্য়ায়ের কাছে ইস্তফা পাঠিয়েছিলেন সাংসদ মিমি চক্রবর্তী। সেটা গত ফেব্রুয়ারি মাসের ঘটনা। মিমি সংবাদমাধ্য়মে জানিয়েছিলেন, সাধারণভাবে বলছি, আমি দলের কথা বলছি না। আজ পর্যন্ত বিরোধী দলের বিরুদ্ধে কিছু বলিনি। নিজের দলের বিরুদ্ধে কী বলব। কিন্তু এটাই বলব পরিষেবা দিতে গিয়ে যে বাধাগুলি পেয়েছি, বাধাগুলির কথা দিদিকে জানিয়েছি। দিদি স্টেপ নেবেন। বাকিটা সবই দিদির উপর। আমি হৃদয় থেকে বিশ্বাস করি আমি সৎ। আপনারা মিডিয়া বাকিটা আপনারা দেখতে পারেন।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছিল মিমি জানিয়েছিলেন, রাজনীতি আমার জন্য নয়। এখানে( রাজনীতি) আমি একজন অভিনেত্রী হিসাবে কাজ করি। আমার সমান দায়িত্ব রয়েছে। যদি আপনি রাজনীতিতে যোগ দেন, আপনি কাজ করুন অথবা না করুন আপনাকে সমালোচনার মুখে পড়তে হবে। আমি এনিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলেছি। দল থেকে ইস্তফা দেওয়ার ব্যাপারেও কথা বলেছি। আমি একথাও বলতে চাই ২০২২ সালেও আমি এমপি পদ থেকে ইস্তফার ব্যাপারে তাঁকে বলেছিলাম। সেই সময় তিনি মানতে চাননি।…

তবে মমতা বললেন মিমি ভালো মেয়ে। 

ভোটযুদ্ধ খবর

Latest News

জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.