বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Modi slams Congress: 'কংগ্রেসের শাসনে হনুমান চালিসা শোনাও অপরাধ', বিরোধীদের তোপ মোদীর

Modi slams Congress: 'কংগ্রেসের শাসনে হনুমান চালিসা শোনাও অপরাধ', বিরোধীদের তোপ মোদীর

'কংগ্রেসের শাসনে হনুমান চালিসা শোনাও অপরাধ', বিরোধীদের তোপ মোদীর (REUTERS)

আজ মোদী বলেন, 'হনুমান চালিসা শোনাকে কংগ্রেস অপরাধ হিসেবে গণ্য করে।' উল্লেখ্য, গত মার্চ মাসে কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরুতে নমাজের সময় হনুমান চালিসা বাজানোয় মারধর করা হয়েছিল এক দোকানদারকে।

মঙ্গলবার রাজস্থানে একটি নির্বাচনী জনসভা থেকে ফের বিরোধীদের তোপ দাগলেন নরেন্দ্র মোদী। তিনি এদিন অভিযোগ করেন, কংগ্রেসের শাসনে সাধারণ মানুষ হনুমান চালিসাও শুনতে পারে না। তিনি বলেন, 'হনুমান চালিসা শোনাকে কংগ্রেস অপরাধ হিসেবে গণ্য করে।' উল্লেখ্য, গত মার্চ মাসে কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরুতে নমাজের সময় হনুমান চালিসা বাজানোয় মারধর করা হয়েছিল এক দোকানদারকে। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। (আরও পড়ুন: রাজারামের ৫ লিঙ্কম্যান আছে কলকাতায়, সন্দেহভাজনদের খোঁজ চালাচ্ছে পুলিশ)

আরও পড়ুন: মোদীর 'মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন' অভিযোগের জের, পুলিশে এফআইআর করল সিপিএম

কী ঘটেছিল বেঙ্গালুরুতে? মুকেশ নামক এক ব্যক্তি নিজের মোবাইলের দোকানো সন্ধ্যায় হনুমান চালিসার রেকর্ড বাজিয়েছিলেন। সেই সময় এলাকার অনেকে নমাজ আদায় করছিলেন। এই আবহে স্থানীয় কয়েকজন যুবক এসে মুকেশকে মারধর করে বলে অভিযোগ। মুকেশের দোকানে লাগানো সিসিটিভিতে গোটা ঘটনাটা ধরা পড়ে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে একটি অভিযোগ দায়ের করা হয়েছিল স্থানীয় থানায়।

আরও পড়ুন: 'গোয়ার ওপর চাপিয়ে দেওয়া হয়েছে সংবিধান', দ্বৈত নাগরিকত্বের দাবি কংগ্রেস প্রার্থীর

রিপোর্ট অনুযায়ী, ঘটনাটি ঘটেছিল বেঙ্গালুরুর সিদ্দান্না গলি এলাকার জুম্মা মসজিদ রোডে। মুকেশের দোকানের নাম 'বর্ধমান টেলিকম'। মুকেশের অভিযোগ, গত ১৭ মার্চ সন্ধ্যায় আচমকাই তাঁর দোকানে ৫ থেকে ৬ জন যুবক চড়াও হয়। হনুমান চালিসার রেকর্ড বাজানো নিয়ে তাঁরা আপত্তি তোলে। নমাজের সময়তে ভক্তিমূলক সঙ্গীত কেন চালানো হচ্ছে, তা জানতে চাওয়া হয় মুকেশের থেকে। এরপর বচসা শুর হয়। শীঘ্রই তা হাতাহাতিতে পরিণত হয়। মুকেশকে মাথায় মারা হয় স্পিকার দিয়ে। এর জেরে মুকেশ গুরুতর আহত হন।

মুকেশের অভিযোগ, এই যুবকরা তাঁকে বিগত দুই মাস ধরেই নানান ভাবে সমস্যায় ফেলছে। তাঁকে ভয় দেখিয়ে তোলাবাজিরও চেষ্টা হয় বলে অভিযোগ মুকেশের। এদিকে মুকেশের আরও অভিযোগ, হালাসুরু গেট পুলিশ থানায় তিনি অভিযোগ দায়ের করতে গেলে তা প্রথমে নিতে অস্বীকার করে পুলিশ। এরপরে স্থানীয়রা এই ঘটনার প্রেক্ষিতে অভিযুক্ত যুবকদের বিরুদ্ধে পদক্ষেপ করার জন্য পুলিশের ওপর চাপ সৃষ্টি করে। শেষ পর্যন্ত পুলিশ এফআইআর করে।

ভোটযুদ্ধ খবর

Latest News

'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী' SBI ক্লার্ক পদের মেইনসে নতুন পরীক্ষার তারিখ ঘোষিত, প্রকাশিত অ্যাডমিট কার্ড Olympics 2036 আয়োজনের দৌড়ে ভারতকে পিছনে ফেলল কাতার! দোহায় বসতে পারে আসর-রিপোর্ট করোনার থেকেও ভয়ঙ্কর তৃণমূলের বাহিনী,বিস্ফোরক সন্দেশখালির বধূ,'জেল থেকে বের হলে…' আসছে কালাষ্টমী, রাশি অনুসারে করুন এই মন্ত্র গুলির জপ, দূর হবে যে কোনও বাধা

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.