বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > PM Modi to hold roadshow: মঙ্গলে তাপস রায়ের সমর্থনে রোড-শো মোদীর, নেতাজি, বিবেকানন্দ, সারদা মাকে জানাবেন শ্রদ্ধা

PM Modi to hold roadshow: মঙ্গলে তাপস রায়ের সমর্থনে রোড-শো মোদীর, নেতাজি, বিবেকানন্দ, সারদা মাকে জানাবেন শ্রদ্ধা

মঙ্গলে তাপস রায়ের সমর্থনে রোড-শো মোদীর, নেতাজি, বিবেকানন্দ, সারদা মাকে জানাবেন শ্রদ্ধা

PM Modi to hold roadshow ২৮ মে, মঙ্গলবার, শ‌্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দের বাড়ি পর্যন্ত হবে এই রোড শো।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মঙ্গলবার কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে একটি বিশাল রোড শো করবেন। সূত্রের খবর, রোড শো শুরুর আগে তিনি বাগবাজারে সারদা মায়ের বাড়িতে যাবেন। ২৮ মে, মঙ্গলবার, শ‌্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দের বাড়ি পর্যন্ত হবে এই রোড শো।

রোড শো শুরুর আগে বিকেল পাঁচটা নাগাদ সারদা মায়ের বাড়িতে প্রধানমন্ত্রীর যাওয়ার কথা। সেখানে প্রায় চল্লিশ মিনিট থাকবেন তিনি এবং কয়েকজন মহারাজের সঙ্গে সাক্ষাৎ করতে পারেন। 

লোকসভা নির্বাচনের শেষ দফার আগে ২৮ মে দুপুরে উত্তর ২৪ পরগনার অশোকনগরে এবং দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে সভা করার কথা রয়েছে মোদির। সেখান থেকেই তিনি আসবেন সারদা মায়ের বাড়িতে, এরপর অংশ নেবেন রোড শো-য়ে।

আরও পড়ুন। রেমাল ঘূর্ণিঝড়ের জের, বাতিল মমতা,অভিষেক, সুকান্ত এবং শুভেন্দুর একাধিক কর্মসূচি

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, ‘ঐতিহাসিক চেহারা নেবে এই রোড শো। মোদি ঝড়ে এমন কম্পন তৈরি হবে কলকাতা-সহ পার্শ্ববর্তী দুই ২৪ পরগনাতেও। মোট যে ন'টি আসনে শেষ দফার ভোট রয়েছে, সেখানে ভাল ফল করবে বিজেপি। রোড শো-এ ২ লক্ষাধিক মানুষের জমায়েত হবে।’

শ‌্যামবাজার পাঁচ মাথার মোড়ে নেতাজির মূর্তির সামনে থেকে রোড শো শুরু হবে। নেতাজিকে শ্রদ্ধা জানিয়ে কর্মসূচি শুরু করবেন প্রধানমন্ত্রী। এরপর বিধান সরণি হয়ে শোভাযাত্রা যাবে এবং স্বামী বিবেকানন্দের বাড়িতে গিয়ে সেখানে শ্রদ্ধা জানিয়ে কর্মসূচি শেষ করবেন।

প্রধানমন্ত্রীর রোড শো-কে বর্ণাঢ্য রূপ দেওয়ার চেষ্টা চলছে। শোভাযাত্রায় থাকবে ঢাকের বাদ্য, আদিবাসী নৃত্য এবং বাংলার বিভিন্ন সংস্কৃতির প্রদর্শনী। প্রায় দুই কিলোমিটার রাস্তা জুড়ে এই বিশাল শোভাযাত্রা অনুষ্ঠিত হবে।

রোড শো শেষে, মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রী রাজভবনে রাত্রিবাস করবেন। বুধবার, ২৯ মে, দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে আরেকটি নির্বাচনী জনসভা করতে পারেন মোদী।

আরও পড়ুন। ‘উজ্জ্বল নক্ষত্র’, ‘কোনও দিন হারেননি’, প্রচারে তাপসের প্রশংসায় পঞ্চমুখ শুভেন্দু

বিজেপি নেতা-কর্মীরা আশা করছেন, প্রধানমন্ত্রীর উপস্থিতি এবং সমর্থনে দলের প্রার্থী তাপস রায় সাফল্য অর্জনে সহায়ক হতে পরে। কলকাতা, দমদম, যাদবপুর থেকে বিজেপি কর্মীরা জমায়েত হবেন প্রধানমন্ত্রীর এই রোড-শোয়ে।

প্রধানমন্ত্রীর এই কর্মসূচিকে কেন্দ্র করে নিরাপত্তাও জোরদার করা হচ্ছে। কর্মসূচি শুরু আগে থেকে যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। 

ভোটযুদ্ধ খবর

Latest News

তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে IPL-র প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বাংলার T20 লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক দিল্লিতে শ্রীদেবী কন্যাকে মন দিলেন আমির পুত্র! বেদাং কি তবে খুশির অতীত? দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.