বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Narendra Modi: পরের ১০০ দিন কী করবেন? লোকসভা ভোটের আগে দলের নেতা কর্মীদের ডিউটি ঠিক করে দিলেন মোদী

Narendra Modi: পরের ১০০ দিন কী করবেন? লোকসভা ভোটের আগে দলের নেতা কর্মীদের ডিউটি ঠিক করে দিলেন মোদী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  (PTI)

পরের ১০০ দিন খুব গুরুত্বপূর্ণ। এই দিনগুলিতে কী করবেন সেটা ঠিক করে দিলেন মোদী। 

২০২৪ পড়ে গিয়েছে। ভোটের বছর। দরজায় কড়া নাড়ছে লোকসভা নির্বাচন। বিভিন্ন রাজনৈতিক দলের কাছেই এবার অগ্নিপরীক্ষা। সেই নিরিখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিজেপির নেতা কর্মীদের জানিয়েছেন, আগামী ১০০ দিনের মধ্য়ে সমস্ত মানুষের বিশ্বাস অর্জন করুন। এই সময়টা খুব গুরুত্বপূর্ণ। কারণ এবারের ভোটে অন্তত ৪০০ আসন নিশ্চিত করতেই হবে। 

নিউ দিল্লিতে বিজেপির জাতীয় কর্মসমিতির মিটিং হয়েছিল।  সেখানেই নরেন্দ্র মোদী আগামী লোকসভা ভোটের রণকৌশল নিয়ে মোদী নেতা কর্মীদের পরামর্শ দেন। তিনি বলেন, আগামী ১০০ দিনে প্রতিটি নতুন ভোটারের কাছে আমাদের যেতে হবে। প্রত্যেক উপভোক্তার কাছে যেতে হবে। প্রতিটি সম্প্রদায়ের কাছে যেতে হবে। সকলের বিশ্বাস আমাদের অর্জন করতেই হবে। সেই সঙ্গেই তিনি জানিয়েছেন, এনডিএ-কে ৪০০ আসনের জায়গায় নিয়ে যেতেই হবে। বিজেপিকে ৩৭০ আসন পেরিয়ে ৪০০তে যেতে হবে। 

তবে প্রধানমন্ত্রী জানিয়েছেন, শুধু ক্ষমতা ভোগ করার জন্য তৃতীয়বার যেতে চাই না। কিন্তু দেশের জন্য কাজ করতে চাই।  তিনি বলেন, যদি আমাকে আমার ঘরের কথা ভাবতে হয় তবে কোটি কোটি মানুষের জন্য ঘর তৈরির বিষয়টি করা যাবে না। তিনি বলেন, ১০ বছর ধরে সরকার চালানো আর ২৫ কোটি মানুষকে দারিদ্র থেকে বের করে আনা এটা কম বড় ব্যাপার নয়। 

মোদী বলেন, একবার একজন সিনিয়র লিডার আমায় বলেছিলেন, আমি পিএম আর সিএম হিসাবে অনেক কিছু করেছি।  এবার আমার বিশ্রাম নেওয়া দরকার। কিন্তু আমি রাষ্ট্রনীতির জন্য কাজ করি। রাজনীতির জন্য নয়। 

এদিকে আগামী লোকসভা ভোটকে আবার মহাভারতের সঙ্গে তুলনা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি জানিয়েছিলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে এনডিএ সরকার লড়ছে। আর ইন্ডিয়া জোট লড়ছে কংগ্রেসের নেতৃত্বে যে কংগ্রেস পুরোপুরি পরিবার পরিচালিত। যে কংগ্রেস পুরো দুর্নীতিতে ডুবে থাকে।

এদিকে লোকসভা ভোটকে কেন্দ্র করে একের পর এক রাজনৈতিক দল তাদের মতো করে ঘুঁটি সাজাতে শুরু করেছে। এদিকে বিরোধীদের নিয়ে তৈরি করা ইন্ডিয়া জোটের কার্যত দফারফা অবস্থা। একাধিক রাজনৈতিক দল ইতিমধ্য়েই ইন্ডিয়া জোট থেকে বেরিয়ে চলে গিয়েছে। অন্যদিকে বিজেপি এবার একেবারে ৪০০ আসন জেতার টার্গেট ঠিক করে দিয়েছে। তবে শেষ পর্যন্ত এনডিএ জোট ঠিক কতগুলি আসনকে নিজেদের দিকে আনতে পারে সেটাই দেখার। 

ভোটযুদ্ধ খবর

Latest News

২০২২ T20 বিশ্বকাপ খেলা এই ৬ ভারতীয় তারকার ২০২৪ বিশ্বকাপ থেকে বাদ পড়া নিশ্চিত ৮ ঘণ্টা শান্তিতে উৎসব হয় না, বহরমপুরের ভোট পিছিয়ে দিতে বলব,রামনবমী মামলায় বলল HC বিরক্ত হয়েই রাজনীতি ছেড়েছেন মিমি! বললেন, 'পিস অব মাইন্ড ফিরে পেয়েছি...' 'গোয়ার ওপর চাপিয়ে দেওয়া হয়েছে সংবিধান', দ্বৈত নাগরিকত্বের দাবি কংগ্রেস প্রার্থীর জীবনে একজন সঠিক মানুষকে বিয়ে করে সুস্থ বাচ্চার জন্ম দিতে চাই: জন্মদিনে স্বস্তিকা সলমনের বাড়ির বাইরে গুলি! তাপি নদী থেকে ২টি পিস্তল, ১৩টি গুলি উদ্ধার পুলিশের চাকরি বাতিল বিপুল শিক্ষক–অশিক্ষক কর্মীদের, ভোটে রিজার্ভদের ব্যবহার করবে কমিশন হস্টেলের চেম্বারে ঢুকে গেলেন IT কর্মী, বুঝতেই পারল না কেউ, CCTV দেখে জানা গেল মোদীর 'মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন' অভিযোগের জের, পুলিশে এফআইআর করল সিপিএম এপ্রিলে কবে গোলাপি চাঁদ দেখা যাবে? আপনার রাশির সঙ্গে এই চাঁদের সম্পর্ক কতটা মধুর

Latest IPL News

ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.