বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Shaym Rangeela: মোদীর কেন্দ্রে বাতিল হল কমেডিয়ান শ্যামের মনোনয়ন, 'হাসব নাকি কাঁদব?'

Shaym Rangeela: মোদীর কেন্দ্রে বাতিল হল কমেডিয়ান শ্যামের মনোনয়ন, 'হাসব নাকি কাঁদব?'

শ্যাম রঙ্গিলা। সংগৃহীত ছবি

শ্যাম রঙ্গিলা এক্স-এ লিখেছেন: 'সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে আমাকে বারাণসী থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে দেওয়া হবে না, এখন এটি স্পষ্ট'

উত্তরপ্রদেশের বারাণসী আসন থেকে লোকসভা প্রার্থী হিসেবে কমেডিয়ান শ্যাম রঙ্গিলার মনোনয়ন বাতিল করে দিল নির্বাচন কমিশন।

'সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে আমাকে বারাণসী থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে দেওয়া হবে না, এখন এটি স্পষ্ট। আমার হৃদয় অবশ্যই ভেঙে গেছে, তবে আমার আত্মা ভেঙে যায়নি,' শ্যাম রঙ্গিলা এক্স-এ লিখেছেন।


'আপনাদের সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ। আমি মিডিয়া এবং শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করছি দয়া করে এই মুহূর্তে ফোন করবেন না, আমার কাছে যে তথ্য আছে, আমি এখানে সরবরাহ করতে থাকব। হয়তো কিছুক্ষণ কথা বলতে ইচ্ছে করছে না। খবর হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে। 

অন্য একটি পোস্টে তিনি দাবি করেন, মঙ্গলবার ২৭টি মনোনয়নপত্র জমা পড়েছে, যার মধ্যে আজ ৩২টি বাতিল হয়েছে। নির্বাচন কমিশনের দিকে তাকিয়ে হাসতে ইচ্ছে করছে, কিন্তু হাসতে হবে? নাকি কাঁদব?' 

বারাণসী থেকে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে প্রার্থী হিসেবে নিজে লড়বেন বলে ঠিক করেছিলেন।শ্যাম রঙ্গিলা অভিযোগ করেন, ভোটে লড়ার জন্য তাঁকে মনোনয়নপত্র জমা দিতে দেওয়া হচ্ছে না।

রঙ্গিলার দাবি, ১০ মে থেকে তিনি মনোনয়নপত্র জমা দেওয়ার চেষ্টা করছিলেন, তিনি আরও অভিযোগ করেছেন যে মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মনোনয়নপত্র জমা দেওয়ার দিন তাঁকে বারাণসী জেলা ম্যাজিস্ট্রেটের অফিসে ঢুকতে দেওয়া হয়নি।

(Source: Election Commission of India)
(Source: Election Commission of India)

তারা আমার কাগজপত্র প্রত্যাখ্যান করতে পারে। তবে অন্তত নথিগুলি নিয়ে যান,' মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লিখেছেন রঙ্গিলা। সন্ধ্যায় তাকে মনোনয়নপত্র জমা দেওয়ার অনুমতি দেওয়া হয়।

১ জুন লোকসভা নির্বাচনের সপ্তম তথা শেষ দফায় বারাণসী আসনে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ছিল ১৪ মে।

কে এই শ্যাম রঙ্গিলা?


রাজস্থানের বাসিন্দা শ্যাম রঙ্গিলা। তিনি ১৯৯৪ সালে হনুমানগড়ে জন্মগ্রহণ করেন। তাঁর আসল নাম শ্যাম সুন্দর।

২০১৭ সালে গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ শোতে অংশ নেওয়ার পরে তিনি খ্যাতি অর্জন করেছিলেন তবে নরেন্দ্র মোদী এবং রাহুল গান্ধীকে নকল করার জন্য শো থেকে বহিষ্কার করা হয়েছিল।

২০২২ সালে রাজস্থানে আম আদমি পার্টিতে যোগ দেন শ্যাম রঙ্গিলা। দলে কোনো পদ না থাকায় তাকে স্বাধীনভাবে দলের জন্য কাজ করার অনুমতি দেয়া হয়।

এই মাসের শুরুতে, শ্যাম রঙ্গিলা ঘোষণা করেছিলেন যে তিনি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বারাণসী থেকে নির্দল প্রার্থী হিসাবে ২০২৪ সালের লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এক্স-এ (প্রাক্তন টুইটার) পোস্ট করা একটি ভিডিও বার্তায়, শ্যাম রঙ্গিলা প্রধানমন্ত্রী মোদীর "তাদের নিজস্ব ভাষায় প্রতিক্রিয়া পাওয়া উচিত" মন্তব্যটি নকল করেছেন। প্রধানমন্ত্রীকে নিজের ভাষায় জবাব দিতে তিনি বারাণসী আসছেন বলে জানিয়েছেন তিনি।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

একেমন ইংরাজি উচ্চারণ!‘নিজেকে কিম কার্দাশিয়ান ভাবছেন নাকি?’ট্রোলিংয়ের মুখে কিয়ারা ‘‌কাজ নেই তো, তাই পয়সা কামাতে এসেছে’‌, নাম না করে হিরণকে বিঁধলেন অভিষেক সুজাতার 'বরটা একটু স্মার্ট বেশি, তাই ছেড়ে পালিয়েছে, অন্যদের ধরেছে', খোঁচা মমতার ক্রমশ কাছে আসছে ঘূর্ণিঝড় রেমাল, পণ্ড হতে পারে রাজ্যের ষষ্ঠ দফার ভোটগ্রহণ County Championship-এ The Ashes-এর আবহ! জমে গেল বেন স্টোকস ও নাথান লিয়নের লড়াই হাওড়ায় চুক্তিভিত্তিক কর্মী দিয়ে ভোট হতে চলেছে!‌ বিস্ফোরক অভিযোগ বিজেপি প্রার্থীর মাধুরীর ডেবিউ হিন্দি ছবিতে তাঁর নায়ক ছিলেন তাপস পাল, জানেন কি সেই ছবির নাম? আগামিকাল আপনার জন্য ভালো যাবে? ২০ মে সোমবারের রাশিফল জেনে রাখুন আজ রাতের মধ্যেই 'দুর্ঘটনার' কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার, ধন্দ রাইসিকে নিয়ে- রিপোর্ট বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের

Latest IPL News

বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.