বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Fake agent: ভুয়ো অভিযোগে কোচবিহারে আটক নির্দল প্রার্থীর কাউন্টিং এজেন্ট, ব্যাপক উত্তেজনা

Fake agent: ভুয়ো অভিযোগে কোচবিহারে আটক নির্দল প্রার্থীর কাউন্টিং এজেন্ট, ব্যাপক উত্তেজনা

ভুয়ো অভিযোগে কোচবিহারে আটক নির্দল প্রার্থীর কাউন্টিং এজেন্ট, ব্যাপক উত্তেজনা

কোচবিহার কেন্দ্রের ভোট গণনা চলছে কোচবিহার পলিটেকনিক কলেজে। জানা যাচ্ছে, ভোট গণনা চলাকালীনই আচমকা কেন্দ্রে শোরগোল পড়ে যায়। সেই সময় দেখা যায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা এক ব্যক্তিকে ধরে নিয়ে যায়। ব্যক্তির হাতে কাগজ ও কলম ছিল। অভিযোগ, তিনি ভুয়ো এজেন্ট হিসেবে ভিতরে ঢুকেছিলেন।

সকাল থেকেই চলছে ভোট গণনা। রাজ্যের বিভিন্ন গণনা কেন্দ্র কোথাও এজেন্টদের ঢুকতে বাধা, আবার কোথাও ভুয়ো এজেন্ট ঢোকানোর চেষ্টার অভিযোগ সামনে এসেছে। কোচবিহার লোকসভা কেন্দ্রের ভোট গণনা কেন্দ্রে এক ভুয়ো এজেন্টকে ঢোকানোর অভিযোগ সামনে এসেছে। ভোট গণনা চলাকালীন কেন্দ্রীয় বাহিনীর ওই এজেন্টকে হাতেনাতে ধরে ফেলেন। এই ঘটনাকে কেন্দ্র করে গবনাকেন্দ্রে ব্যাপক উত্তেজনা ছড়ায়। যদিও ওই ব্যক্তির দাবি, তিনি ভুয়ো এজেন্ট নন তিনি হলেন নির্দল প্রার্থীর এজেন্ট।

আরও পড়ুন: লোকসভার ফলাফল-বিজেপিকে ঝটকা উত্তরপ্রদেশের, এনডিএ-র মুখরক্ষা বিহারে

কোচবিহার কেন্দ্রের ভোট গণনা চলছে কোচবিহার পলিটেকনিক কলেজে। জানা যাচ্ছে, ভোট গণনা চলাকালীনই আচমকা কেন্দ্রে শোরগোল পড়ে যায়। সেই সময় দেখা যায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা এক ব্যক্তিকে ধরে নিয়ে যায়। ব্যক্তির হাতে কাগজ ও কলম ছিল। অভিযোগ, তিনি ভুয়ো এজেন্ট হিসেবে ভিতরে ঢুকেছিলেন। পরে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা তাঁকে বের করে দিলে পুলিশ ধরে নিয়ে যায়।

জানা যাচ্ছে, যে ব্যক্তিকে আটক করা হয়েছে তাঁর দাবি, তিনি হলেন নির্দল প্রার্থীর কাউন্টিং এজেন্ট। তাঁর নাম হল অনন্ত দে সরকার। তাঁকে গণনা কেন্দ্র থেকে বের করে দেওয়া হয় এবং পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। তিনি নির্দল প্রার্থী হরে কৃষ্ণ সরকারের কাউন্টিং এজেন্ট। এজেন্টের দাবি, তিনি কোচবিহার উত্তর বিধানসভা কেন্দ্রের একটি বুথের গণনা নিয়ে প্রতিবাদ জানিয়েছিলেন তাই তাঁকে বের করে দেওয়া হয়েছে।

আরও বেশ কিছু কেন্দ্রে বেশ কিছু অভিযোগ উঠেছে। মালদা উত্তরে প্রশাসনের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ সামনে এসেছে। সেখানে নির্দল এজেন্টদের গণনা কেন্দ্রে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ ওঠে। জানা যাচ্ছে, প্রশাসনের তরফে নির্দল কাউন্টিং এজেন্টদের কার্ডে হলোগ্রাম দেওয়া হয়নি। তারফলে তারা ভিতরে প্রবেশ করতে পারেননি। এই ঘটনায় কেন্দ্রের বাইরেই ক্ষোভ উগড়ে দেন নির্দল কাউন্টিং এজেন্টরা। আবার বারাকপুরেও সুরেন্দ্রনাথ কলেজে গণনা কেন্দ্রে কাউন্টিং এজেন্টেদের প্রবেশ নিয়ে ব্যাপক উত্তেজনা ছড়ায়। বিজেপির অভিযোগ, গণনায় কারচুপি করতে তৃণমূল আই প্যাকের লোকজনকে ভেতরে ঢোকাচ্ছে।

ভোটযুদ্ধ খবর

Latest News

ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP মুখে হাসি, বারন্দায় পাশাপাশি দাঁড়িয়ে… বিচ্ছেদের পর ফের কাছাকাছি ইন্দ্রনীল-বরখা আগেই যিশু জানিয়েছিলেন ২ সুন্দরীর থেকে প্রেম প্রস্তাব পেলে ফেরাবেন না! কারা তাঁরা আগামিকাল কেমন কাটবে আপনার? কোথা থেকে পাবেন ভালো খবর? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল গায়েব হয়ে যাচ্ছিল গবাদি পশু! অবশেষে 'ঘাতক' লেপার্ড ধরা পড়ল কালচিনিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.