বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Jalpaiguri Vote Update: বিজেপি MLA শিখাকে আটকাতে দিনভর ছুটে বেড়াল পুলিশ, মমতা বলেছিলেন ‘ওর কত ফুটানি!’

Jalpaiguri Vote Update: বিজেপি MLA শিখাকে আটকাতে দিনভর ছুটে বেড়াল পুলিশ, মমতা বলেছিলেন ‘ওর কত ফুটানি!’

বিজেপি MLA শিখা চট্টোপাধ্য়ায়কে আটকাতে দিনভর ছুটে বেড়াল পুলিশ

বাম জমানায় তৃণমূলের দাপুটে নেত্রী ছিলেন শিখা। সেই সময় যে কয়েকজন বামফ্রন্টের বিরুদ্ধে আন্দোলন সংগঠিত করতেন তাঁদের মধ্যে শিখাদেবী ছিলেন অন্য়তম। তৃণমূল ক্ষমতায় আসার পরেও তিনি এলাকায় দলকে নেতৃত্ব দিতেন। তবে পরে তিনি বিজেপিতে চলে যান।

সম্প্রতি ডাবগ্রাম ফুলবাড়ির বিজেপি বিধায়ক শিখা চট্টোপাধ্য়ায়কে নিশানা করে তোপ দেগেছিলেন খোদ মমতা বন্দ্যোপাধ্য়ায়। নাম না করে তিনি নানা কথা বলেছিলেন। আর ভোটের দিন দেখা গেল ডাবগ্রাম ফুলবাড়িতে কার্যত দিনভর দাপট দেখালেন সেই শিখা চট্টোপাধ্য়ায়ই। 

এমনকী ভোটের দিন পুলিশ আধিকারিকরা কার্যত শিখাকে আটক করারও চেষ্টা করেছিলেন বলে দাবি করা হয়েছে। তবে শিখা চট্টোপাধ্য়ায় জানিয়ে দেন, এভাবে বিধায়ককে গ্রেফতার করতে পারেন না। 

এমনকী পুলিশ তাঁর গাড়ি ঘিরে ফেলেছিল। সেই সময় বিজেপি কর্মীরা তাঁর গাড়ি ঘিরে ধরে তাঁকে এলাকা থেকে বের করে নিয়ে চলে যান। এই ঘটনাকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বিজেপির নেতা কর্মীদের তুমুল বচসা বাঁধে। 

শিখা চট্টোপাধ্য়ায় বলেন, বিধায়ককে গ্রেফতার করতে পারে না পুলিশ। গৌতম দেবকে পুলিশ গ্রেফতার করুক। আমি বুথে ঘুরিনি। আমি কর্মীদের সঙ্গে বসে আছি। আমাকে আইন শেখাচ্ছেন। সরকারি নিয়ম লঙ্ঘন না করে আমার বিধানসভার যে কোনও কেন্দ্রে যেতে পারি। এটা মেয়রের ওয়ার্ড। তিনি ভাবছেন যদি তাঁদের ভোট কমে যায়। কেমন শান্তিনিকেতনের মতো জায়গায় বসে রয়েছি। চা খাব। ঠান্ডা খাব। সেটা করতে দিচ্ছে না। 

অন্যদিকে তৃণমূল নেতা গৌতম দেব বলেন, এই মহিলা ভোটের স্বাভাবিক ছন্দকে নষ্ট করে দিচ্ছেন। 

তবে রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, বিগত দিনে তৃণমূলে ছিলেন শিখা চট্টোপাধ্য়ায়। তখনও দেখা যেত তাঁর দাপট। সিপিএমের সঙ্গে চোখে চোখ রেখে যে কয়েকজন কথা বলতেন তাঁর মধ্যে অন্য়তম এই শিখা চট্টোপাধ্য়ায়। আর তিনি এখন বিজেপির বিধায়ক। সেই শিখাই ভোটের দিন দেখালেন তাঁর দাপট। 

এদিকে সম্প্রতি জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নির্মলচন্দ্র রায়ের সমর্থনে প্রচারে এসে ডাবগ্রাম ফুলবাড়ির বিধায়ক শিখা চট্টোপাধ্য়ায়কে বিঁধেছিলেন মমতা। নাম না করে তিনি জানিয়ে দিয়েছিলেন তাঁকে( শিখা চট্টোপাধ্যায়কে) তুলে এনেছিলেন নেত্রীই। প্রসঙ্গত বাম জমানায় তৃণমূলের দাপুটে নেত্রী ছিলেন শিখা। সেই সময় যে কয়েকজন বামফ্রন্টের বিরুদ্ধে আন্দোলন সংগঠিত করতেন তাঁদের মধ্যে শিখাদেবী ছিলেন অন্য়তম। তৃণমূল ক্ষমতায় আসার পরেও তিনি এলাকায় দলকে নেতৃত্ব দিতেন। তবে পরে তিনি বিজেপিতে চলে যান।

মমতা বলেছিলেন, শিলিগুড়ির জাবরাভিটায় বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল নেত্রী বলেন, ২০২১ সালে বিধানসভা ভোটে ডাবগ্রাম-ফুলবাড়়ির তৃণমূল প্রার্থী গৌতম দেবের প্রচারে এসে দেখেছিলাম মাঠ উপচানো ভিড়। কিন্তু পরে দেখলাম গৌতম দেব হেরে গেল। আর যাকে আপনারা জেতালেন তার সম্পর্কে বিজেপির মতো কুরুচিকর মন্তব্য করতে চাই না। কিন্তু জেনে রাখবেন তাকে রাস্তা থেকে তুলে এনে গ্রাম পঞ্চায়েত বা সমিতির মেম্বার আমিই বানিয়েছি। আর তার কত ফুটানি। ডাবগ্রামের কথা তার মনে থাকে না! কী করেছে জিজ্ঞাসা করুন তাকে।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.