বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > আবাসনে জনসংযোগ, খোদ মমতা ফোনে কথা বলেন বাসিন্দাদের সঙ্গে

আবাসনে জনসংযোগ, খোদ মমতা ফোনে কথা বলেন বাসিন্দাদের সঙ্গে

আবাসনে জনসংযোগ, খোদ মুখ্যমন্ত্রী ফোনে কথা বলেন বাসিন্দাদের সঙ্গে

শনিবার ছিল হাওড়া লোকসভা কেন্দ্রের প্রচারের শেষ দিন। ওই দিন দক্ষিণ হাওড়া বিধানসভা একটি অভিজাত আবাসনের বাসিন্দাদের সঙ্গে কথা বললেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কলকাতা শহর ও শহরতলীর অবাসনগুলিতে বড় অংশের ভোটার রয়েছে। সেই ভোটার মন পেতে উদ্যোগী তৃণমূল। দলীয় নির্দেশে কাউন্সিলররা যেমন নিয়মিত যোগাযোগ রাখছেন, তেমনি শীর্ষ নেতৃত্বের কেউ কেউ পৌঁছে যাচ্ছেন আসবনগুলিতে। এবার আবসনের বাসিন্দাদের সঙ্গে সরাসরি কথা বললেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়।

শনিবার ছিল হাওড়া লোকসভা কেন্দ্রের প্রচারের শেষ দিন। ওই দিন দক্ষিণ হাওড়া বিধানসভা একটি অভিজাত আবাসনের বাসিন্দাদের সঙ্গে কথা বললেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল প্রার্থী তথা বিদায়ী সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার করছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। তিনি ওই গিয়ে প্রচার করেন। শেষ পর্বে আবাসনের কয়েকজন বাসিন্দাদের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা বলিয়ে দেন।

তৃণমূল সূত্রে খবর, মুখ্যমন্ত্রী বাসিন্দাদের খোঁজ খবর নেন। একই সঙ্গে তিনি বলেন কোন সমস্যায় পড়েলে অবশ্যই জানাতে। তিনি বলেন, 'আমরা সব সময় পাশে আছি।'

শনিবার ওই আবাসনে একটি প্রচার বৈঠক করা হয়। সেই বৈঠকে মেয়র ছাড়াও হাজির ছিলেন দক্ষিণ হাওড়ার বিধায়ক নন্দিতা চৌধুকী, মন্ত্রী অরূপ রায়, হাওড়া উত্তরের বিধায়ক গৌতম চৌধুরী, বালির বিধায়ক রানা চট্টোপাধ্যায়।

আরও পড়ুন। উলুবেড়িয়া লোকসভা কেন্দ্র ২০২৪: একদা বাম গড় এখন তৃণমূলের সেফ সিট

আর পড়ুন। ‘জ্ঞানেশ্বরীর দায় নেবেন তো!’ ছত্রধর প্রসঙ্গে মমতাকে নিশানা শুভেন্দুর

কেন এই উদ্যোগ?

স্থানীয় এক তৃণমূল নেতা বলেন, 'বিধানসভা নির্বাচনে আমরা হাওড়ার প্রায় সব কেন্দ্রে জিতেছি। কিন্তু দুএকটি কেন্দ্রে বিজেপিকে এগিয়ে যেতে দেখেছি আমরা। তাই দলের পক্ষ থেকে বিশেষ উদ্যোগ নেওয়া হয়েছে আবাসনের বাসিন্দাদের সঙ্গে জনসংযোগ বাড়ানোর। এখানে খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ববিদা কথা বলিয়ে দিলেন। আশা করি এবার মানুষের মন গলবে।' ভোট ঘোষণার পর থেকে আবাসনগুলিতে লাগাতার প্রচারও চালানো হয়েছে দলের পক্ষ থেকে।

আরও পড়ুন। হাজারিবাগ লোকসভা কেন্দ্র: ২৬ বছর পর লড়াইয়ে নেই সিনহারা, কমল জৌলুস

কলকাতা শহরের আবাসনগুলিতে এমনি কাউন্সিলররা লাগাতার প্রচার চালাচ্ছেন। বাসিন্দাদের সঙ্গে কথা বলেছেন। সেখানেও কি কিছু আবাসনে এই ভাবে বাসিন্দাদের সঙ্গে ফোনে কথা বলবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল নেতৃত্বের থেকে অবশ্য এই সম্ভবনার কথা উড়িয়ে দেওয়া হয়নি।

আরও পড়ুন।‘দেশের সুরক্ষা নিয়ে আপস করছেন মমতা!’ মতুয়া গড়ে ভোটের আগে সিএএ নিয়ে নড্ডার তোপ

ভোটযুদ্ধ খবর

Latest News

BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির URU vs PAN: পানামাকে ৩-১ গোলে হারিয়ে কোপা আমেরিকা ২০২৪-র অভিযান শুরু করল উরুগুয়ে স্বরা ভাস্করকে বডি শেমিং করায় ক্ষমা চাইলেন ফুড ভ্লগার নলিনী, প্রতিক্রিয়া নায়িকার কলেজে বাহিনী, পরীক্ষা শিকেয় ওঠার জোগাড়, পিছতে পারে সেমিস্টারও আর প্লাস্টিকের পাত্র না, গ্রাহকদের স্বাস্থ্যের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিল Zomato মেধাবী জঙ্গি হাবিবুল্লার ১৪ দিনের পুলিশ হেফাজত, টেলিগ্রাম অ্যাপে চলত কার্যকলাপ NEET UG রি-টেস্টের জন্যে তৈরি ছিল সেন্টার, তবে একজন পরীক্ষার্থীও এলেন না!

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.