বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Rahul Gandhi Viral Video: 'খুব গরম লাগছে', বলে ভাষণের মাঝেই বোতল থেকে মাথায় জল ঢাললেন রাহুল গান্ধী!

Rahul Gandhi Viral Video: 'খুব গরম লাগছে', বলে ভাষণের মাঝেই বোতল থেকে মাথায় জল ঢাললেন রাহুল গান্ধী!

ভাষণ দেওয়ার সময় নিজের মাথায় জল ঢাললেন রাহুল গান্ধী

মঙ্গলবার উত্তরপ্রদেশের দেওরিয়াতে একটি জনসভায় ভাষণ রাখছিলেন রাহুল গান্ধী। মঞ্চে ভাষণ দিতে দিতেই রাহুল গান্ধী বলে ওঠেন, 'খুব গরম লাগছে'। এরপর তাঁর হাতের সামনে থাকা একটি জলের বোতল থেকে নিজের মাথাতে জল ঢালেন তিনি। দেখুন সেই ভিডিয়ো…

উত্তর ভারত জুড়ে তীব্র দাবদাহের পরিস্থিতি তৈরি হয়েছে। দিল্লি, উত্তরপ্রদেশ, রাজস্থানের পারদ রোজ নতুন নতুন উচ্চতায় পৌঁছচ্ছে। এরই মাঝে অবশ্য চলছে লোকসভা নির্বাচন। শেষ দফার ভোটগ্রহণ বাকি আছে দেশে। আর এর জন্যে স্লগ ওভারের প্রচার চালিয়ে যাচ্ছেন রাজনৈতিক নেতারা। তেমনই ভাবে মঙ্গলবার উত্তরপ্রদেশের দেওরিয়াতে একটি জনসভায় ভাষণ রাখছিলেন রাহুল গান্ধী। মঞ্চে ভাষণ দিতে দিতেই রাহুল গান্ধী বলে ওঠেন, 'খুব গরম লাগছে'। এরপর তাঁর হাতের সামনে থাকা একটি জলের বোতল থেকে নিজের মাথাতে জল ঢালেন তিনি। (আরও পড়ুন: ষষ্ঠীতে 'জয়ী' নারীশক্তি, বাংলার কোন কোন আসনে মহিলা ভোটেরাররা ঘোরালেন ভোট অঙ্ক?)

আরও পড়ুন: ৬ দফায় TMC'র ঝুলিতে ২৩ আসন না, এসেছে… অভিষেকের হিসেবে 'গরমিল' খুঁজে পেলেন দিলীপ

আরও পড়ুন: লোকসভা ভোটের শেষ দফায় বাংলায় কত আসন পাবে BJP? মোদীর সফরকাল অঙ্ক কষলেন সুকান্ত

উল্লেখ্য, এর আগে শীতকালে রাহুল গান্ধী প্রবল ঠান্ডায় কোনও সোয়েটার বা জ্যাকেট না পরে উত্তর ভারতে পদযাত্রায় হাঁটতে দেখা গিয়েছিল। তবে সেই রাহুল গান্ধী গরম সহ্য করতে পারলেন না। বাঁশগাওঁয়ের কংগ্রেস প্রার্থী সদল প্রসাদের হয়ে প্রচারে গিয়ে নিজের মাথায় জল ঢাললেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি। গতকাল ভাষণ দিতে দিতেই রাহুল মাইকের পাশে থাকা জলের বোতল হাতে তুলে নিয়ে এক ঢোক জল খান। এরপর তিনি বলেন, 'অনেক গরম লাগছে।' এই বলে তিনি সেই বোতল থেকেই নিজের মাথায় জল ঢেলে দেন মঞ্চের ডায়াসে দাঁড়িয়েই। (আরও পড়ুন: ১৯-র অঙ্ক হারিয়ে দিল ২৪-এর বাংলাকে, সামনে এল ভোট ষষ্ঠীর ৮ আসনের নয়া পরিসংখ্যান)

প্রসঙ্গত, তীব্র দাবদাহে কার্যত জ্বলে পুড়ে যাচ্ছে রাজধানী দিল্লি এবং পাশের রাজ্যগুলি। মঙ্গলবার ২৮ মে দিল্লির তাপমাত্রা ৫০ ডিগ্রির দোরগোড়ায় (৪৯.৯ ডিগ্রি সেলসিয়াস) পৌঁছে গিয়েছে। যা স্বাভাবিকের থেকে ৯ ডিগ্রি বেশি। এদিকে, গোটা দেশের উত্তর প্রান্তের একাধিক জায়গায় তাপপ্রবাহের রেড অ্যালার্ট জারি হয়ে গিয়েছে। রাজস্থান, পঞ্জাব, হরিয়ানা, দিল্লি- এনসিআর, পশ্চিম উত্তর প্রদেশ ও মধ্যপ্রদেশে ২৯ মে থেকে ৩০ মে পর্যন্ত তাপপ্রবাহের লাল সতর্কতা জারি করা হয়েছে। (আরও পড়ুন: TDS নিয়ে নয়া নয়া আপডেট আয়কর দফতরের, 'ডবল শাস্তিতে' মাথায় হাত পড়বে করদাতাদের!)

আরও পড়ুন: ১ জুন থেকে গাড়ির লাইসেন্স পাওয়ার নিয়ম বদলাচ্ছে, বেসরকারিকরণেও থাকছে কড়াকড়ি

মৌসম ভবন জানিয়েছে, উত্তর ভারতে দিল্লি, হরিয়ানা, উত্তরপ্রদেশ, পঞ্জাবে ৫ থেকে ৭ দিন ধরে তাপপ্রবাহ চলছে। এদিকে পশ্চিম ভারতে গুজরাটে ৯ থেকে ১২ দিন তাপপ্রবাহ চলেছে। মৌসম ভবনের প্রকাশিত তথ্য থেকে জানা যায়, পর পর দু’দিন রাজস্থানের ফলোদীতে তাপমাত্রা ৫০ ডিগ্রি সেলসিয়াসের উপরে চলে যায়। তাপপ্রবাহের জেরে শুধুমাত্র রাজস্থানেই গত চার দিনে মৃত্যু হয়েছে ৩৩ জনের।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.