বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Abhishek Banerjee on Sandeshkhali: ‘মে মাসেই বেরিয়েছে বসিরহাট কেন্দ্রের ফলাফল,’ সন্দেশখালি ক্ষত মেরামতিতে মরিয়া অভিষেক

Abhishek Banerjee on Sandeshkhali: ‘মে মাসেই বেরিয়েছে বসিরহাট কেন্দ্রের ফলাফল,’ সন্দেশখালি ক্ষত মেরামতিতে মরিয়া অভিষেক

অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। (PTI)

এই আসন থেকে এবার ভোটে লড়ছেন রেখা পাত্র। খোদ প্রধানমন্ত্রী এই বিজেপি প্রার্থীর সঙ্গে ফোনে কথা বলেছিলেন। এবারের ভোটে কার্যত খেলা ঘুরিয়ে দিতে পারে সন্দেশখালি। কিন্তু সন্দেশখালি শেষ পর্যন্ত বিজেপিকে কতটা এগিয়ে দিতে পারবে সেটা জানার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

এবারের ভোটে হাতেগরম ইস্যু সন্দেশখালি। শেখ শাহজাহানের বিরুদ্ধ বার বার সুর চড়িয়েছে বিজেপি। সেই সঙ্গেই অস্বস্তি বেড়েছে তৃণমূলের। এমনকী নরেন্দ্র মোদী, অমিত শাহ সহ একাধিক হাই প্রোফাইল বিজেপি নেতাও এই বাংলায় প্রচারে এসে সন্দেশখালির প্রসঙ্গ তুলেছিলেন। 

এদিকে এই আসন থেকে এবার ভোটে লড়ছেন রেখা পাত্র। খোদ প্রধানমন্ত্রী এই বিজেপি প্রার্থীর সঙ্গে ফোনে কথা বলেছিলেন। এবারের ভোটে কার্যত খেলা ঘুরিয়ে দিতে পারে সন্দেশখালি। কিন্তু সন্দেশখালি শেষ পর্যন্ত বিজেপিকে কতটা এগিয়ে দিতে পারবে সেটা জানার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। 

আগামী ১ জুন ভোট সন্দেশখালিতে। রবিবার বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী হাজি নুরুল ইসলামের সমর্থনে বাদুড়িয়াতে সভা ছিল তৃণমূলের। সেই সভাতে বক্তব্য রাখেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। এদিনের সভাতে সেই সন্দেশখালির প্রসঙ্গ তুলে আনেন অভিষেক। 

অভিষেক সেই সন্দেশখালির প্রসঙ্গে বলতে গিয়ে বলেন, বসিরহাট কেন্দ্রে শেষ দফায় ১ জুন ভোট। আর ভোটের ফলাফল বের হবে ৪ জুন। তবে মে মাসেই সন্দেশখালির প্রকৃত সত্যটা সামনে চলে এসেছে। তাই আমি মনে করি বসিরহাট কেন্দ্রের ফলাফল ৪ জুন নয়, মে মাসের ৪ তারিখে বেরিয়ে গিয়েছে। 

তিনি সন্দেশখালির সেই ভাইরাল ভিডিয়োর প্রসঙ্গ তুলে ধরেন। সেই ভিডিয়োতে সন্দেশখালির বিজেপি  নেতা গঙ্গাধর কয়ালকে দেখা গিয়েছিল। তবে সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। অভিষেক বলেন, সন্দেশখালির যে ভিডিয়ো সামনে এসেছে সেখানে বিজেপির মণ্ডল সভাপতি স্বীকার করেছেন সেখানে কোনও ঝামেলা হয়নি, ধর্ষণ হয়নি। তৃণমূলের কর্মীদের ফাঁসানোর জন্য় ছক কষা হয়েছিল। মহিলাদের ২ হাজার টাকা দিয়ে ধর্ষণের মতো ভুয়ো অভিযোগপত্র থানায় জমা করানো হয়েছে। এভাবে বাংলার ৫ কোটি মহিলাদের অসম্মান করেছে বিজেপি। 

তবে ওয়াকিবহাল মহলের মতে, সন্দেশখালি নিয়ে প্রাথমিকভাবে কিছুটা ব্যাকফুটে গিয়েছিল তৃণমূল। তবে পরবর্তীতে সন্দেশখালি ইস্যুতে ড্যামেজ কন্ট্রোল অনেকটাই করে ফেলে ঘাসফুল শিবির।

ভোটযুদ্ধ খবর

Latest News

উদ্দেশ্য টিকিটের দাম কমানোর- বলছেন নয়া বিমান পরিবহন মন্ত্রী, হবে রিভিউ মিটিং চলন্ত ট্রেনে মহিলার গায়ে প্রস্রাব করল মদ্যপ সেনা জওয়ান, ব্যবস্থা নিল না RPF অভিষেক বসেছিলেন, সেই জায়গায় ধরনায় বসতে চান শুভেন্দু, পুলিশকে চিঠি শুভেন্দুকে রাজ্যপালের সঙ্গে দেখা করতে দিতে হবে, পুলিশকে নির্দেশ দিল হাইকোর্ট কসবার অ্যাক্রোপলিস শপিং মলে আগুন, ধোঁয়ায় ছেয়ে গেল এলাকা অম্বলের ভয়ে খান না? শ্বাসকষ্ট তো হবেই না, সরষে খেলে আর কী কী উপকার হবে জেনে নিন হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ১৫ জুন সূর্যের মিথুনে প্রবেশ, ৪ রাশির কেরিয়ারে আসবে রদ বদল, পাবে ঋণ থেকে মুক্তি প্রয়োজনে মেলে না সহযোগিতা, শিল্পপতিদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে উষ্মা প্রকাশ মমতার আদিত্য রায় কাপুরের সঙ্গে ব্রেকআপ, ফের প্রাক্তন কার্তিকের ছবির প্রিমিয়ারে অনন্যা

T20 WC 2024

হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.